home / Family
প্রেগনেন্সি চলাকালীন কয়েকটি কিউট ফটোশুটের আইডিয়া

প্রেগনেন্সি চলাকালীন কয়েকটি কিউট ফটোশুটের আইডিয়া

মাতৃত্বের শুরু থেকে প্রতিটি মুহূর্তকে যত্ন করে সাজিয়ে রাখার জন্য ফটোশুটের বিকল্প বোধহয় আর কিছু নেই। আর প্রতিটি মা-বাবাও সেটি মন থেকে পছন্দ করবেন কারণ তাদের সন্তান বড় হয়ে গেলেও ছবিতে সেই সন্তান আসার আগের মুহূর্তগুলো বদলাবে না। তাই তেমন কিছু প্ল্যানিং আপনারা করলে কয়েকটি ভাল ফটোশুটের পোজ আমি আইডিয়া দিতে পারি আপনাদের। (cute pregnancy photoshoot ideas)

সাদা-কালো ছবি

এই ছবির আভিজাত্য আলাদা

একটা রঙিন যাত্রা শুরু করার আগে কিছু মুহূর্তদের সাদা কালো ফ্রেমে সাজিয়ে রাখলে পরবর্তীকালে খুব নস্টালজিক লাগবে আপনাদের। তার সাথে সাদা-কালো ছবির একটা আলাদা অ্যাসথেটিক লুক থাকে যা ঘরের সৌন্দর্যকেও বাড়িয়ে তোলে। (cute pregnancy photoshoot ideas)

ADVERTISEMENT

ছোট জুতোর সাথে ছবি

কি কিউট!

প্রেগনেন্সির ফটোশুটের সময় ছোট্ট জুতো পেটের ওপর বা হাতে নিয়ে ছবি তুললে খুব ভাললাগবে আপনার। যে আসছে সে ওই ছোট্ট জুতো পায়ে সারা ঘর ঘুরবে সাথে আপনার জীবনকেও ভরিয়ে তুলবে। (cute pregnancy photoshoot ideas)

বাচ্চাকেও ছবিতে সামিল করুন

মা

ফটোশুটের সময় আপনি এবং আপনার স্বামী যদি আপনার পেটের ওপর হাত দিয়ে তাকে নিয়ে ছবি তোলেন তাহলে একটা চিরকালীন ফ্রেম তৈরি হয়ে যাবে। পরবর্তীকালে আপনাদের সন্তান বড় হওয়ার পর যখন দেখবে ছবিটি তখন তার মনে হবে মা-বাবা তার জন্মের আগে থেকে কিভাবে আগলে ভালবেসে রেখেছিল তাকে! 

ADVERTISEMENT

সমুদ্রের ধারে

অপূর্ব এক মুহূর্ত

ফাঁকা বীচের ওপর দিয়ে আপনি হেঁটে যাচ্ছেন আশেপাশে কেউ নেই আর আপনি আলতো করে ছুঁয়ে আছেন আপনার পেট যেখানে আপনার সন্তান রয়েছে। পুরোটা মিলিয়ে এক অসামান্য ফ্রেম যা আপনার সন্তানের প্রতি আপনার মনে সমুদ্রের মতই গভীর এবং সীমাহীন ভালবাসাকে ফুটিয়ে তুলবে। (cute pregnancy photoshoot ideas)

বড় সন্তানের সাথে ছবি

মিষ্টি দিদি

যদি এটি আপনার দ্বিতীয় প্রেগনেন্সি হয় সেক্ষেত্রে ফটোশুটে বড় সন্তানকে সামিল করুন। সে এতে যেমন খুশি হবে তেমন মনের ভেতরে দায়িত্ববোধ তৈরি হবে ছোট বোন বা ভাইয়ের জন্য। ছবিও উঠবে ভীষণ কিউট।

ADVERTISEMENT

রোমান্টিক ছবি

হবু মা সোনম কাপুর

কে বলেছে রোমান্টিক ছবি শুধু প্রি ওয়েডিং ফটোতেই হয়? আপনাদের দুজনের ভালবাসার বহিঃপ্রকাশ আপনাদের সন্তান তাই প্রেগনেন্সি ফটোশুট রোমান্টিক পোজে অবশ্যই করতে পারেন। সত্যি বলতে এ সময় একে অপরের প্রতি ভালবাসা আরো বেড়ে যায়। আর আপনার সন্তানও পরবর্তীকালে সেই ছবি দেখে বুঝবে তার মা-বাবার মধ্যে কতটা ভালবাসা আছে যা তাকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে সাহায্য করবে আপনাদের অজান্তেই।

ছবি তুলুন, মাতৃত্ব উপভোগ করুন আর সেই ছবি আমাদের ট্যাগ করতে ভুলবেন না যেন! খুব ভাল থাকুন।

ADVERTISEMENT

 POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

05 Aug 2022
good points

Read More

read more articles like this
good points logo

good points text