home / বলিউড ও বিনোদন
ডাব্বুর ক্যালেন্ডারে বলি নায়িকাদের নগ্ন ফোটোশুট! কে কে রয়েছেন তালিকায়?

ডাব্বুর ক্যালেন্ডারে বলি নায়িকাদের নগ্ন ফোটোশুট! কে কে রয়েছেন তালিকায়?

ডাব্বু (Dabboo) রত্নানি। বলিউডে পরিচিত নাম। পেশায় ফোটোগ্রাফার। বলি পাড়ায় দীর্ঘ কেরিয়ার তাঁর। প্রতি বছর বলি মহলের সেলেবদের নিয়ে ক্যালেন্ডার (calendar) তৈরি করেন। আর সেই ক্যালেন্ডারের জন্য এক কথায় অপেক্ষা করে থাকেন সকলে। কোন কোন সেলেব ক্যালেন্ডারে জায়গা করে নেবেন, তা নিয়েও জল্পনা চলে বছরভর।

২০২০-এর ক্যালেন্ডার সদ্য লঞ্চ করলেন ডাব্বু। রেখা, সানি লিওন, বিদ্যা বালন সহ বলি মহলের প্রথম সারির তারকারা উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। চলতি বছরের ক্যালেন্ডারে কে কে জায়গা পেলেন?

ADVERTISEMENT

ডাব্বুর এ বছরের ক্যালেন্ডারে হাজির শাহরুখ খান, বিদ্যা বালন, আলিয়া ভট্ট, অনুষ্কা শর্মা, ভূমি পেডনেকর, অনন্যা পাণ্ডে, সানি লিয়নের মতো তারকারা।

এই ক্যালেন্ডারে প্রথমবারের জন্য দেখা গেল ভূমিকে। আর শুরুতেই বাজিমাৎ। কারণ ন্যুড ফোটোগ্রাফিতে ভূমিকে সম্ভবত এর আগে দেখেননি দর্শক। বাথটবে ভূমির ভঙ্গিমার প্রশংসা হয়েছে সিনে মহলে। আয়ুষ্মা খুরানার স্ত্রী তাহিরা তো ভূমিকে প্রকাশ্যেই সার্টিফিকেট দিয়েছেন।

ADVERTISEMENT

 

View this post on Instagram

July 2020 🐚 #dabbooratnanicalendar

A post shared by Bhumi✨ (@bhumipednekar) on Feb 17, 2020 at 10:43pm PST

বিদ্যা বালনকে শাড়ির লুকে বেশিরভাগ সময় দেখেছেন দর্শক। যদিও ফ্যাশন সেন্সের জন্য তিনি সমালোচিত। কিন্তু ডাব্বুর ক্যালেন্ডারের জন্য তিনি ছকভাঙা পোশাকে ফোটো শুট করেছেন। আলাদা ভাবে প্রশংসা পেয়েছেন কৃতী শ্যাননও। এই মুহূর্তে বলি ইন্ডাস্ট্রিতে যাঁদের উপর লাইমলাইট রয়েছে, কৃতী তাঁদের মধ্যে অন্যতম। সাদা-কালো ফোটোশুট কৃতীকে এক্কেবারে নতুন লুক দিয়েছে বলে মনে করেন সিনে পাড়ার বাসিন্দারা। 

ADVERTISEMENT

অবশ্যই ডাব্বুর নতুন ক্যালেন্ডারে অন্যতম আকর্ষণের নাম সানি লিওন। সানি বেশ কিছু বছর হল, নিজের পায়ের তলার জমি শক্ত করে নিয়েছেন। কিন্তু তাঁর আবেদন বরাবরই অন্যরকম। ন্যুড ফোটোশুট এর আগেও করেছেন। তবে ডাব্বুর ম্যাজিক আলাদা তো হবেই। নিজের সামনে যেন একটা বই খুলে রেখেছেন সানি। জ্যাকলিন ফার্নান্ডেজ, কিয়ারা আডবাণী, অনন্যা পাণ্ডে এবং পরিণীতি চোপড়াও রয়েছেন প্রশংসার তালিকায়।

 

ADVERTISEMENT

শুধু নায়িকারা নন। বলি নায়করাও ডাব্বুর লেন্সের সামনে অনন্য। তার অন্যতম উদাহরণ ভিকি কৌশল। জল থেকে ভেজা গায়ে উঠে আসা ভিকিকে দেখে যেন নতুন করে প্রেমে পড়েছেন তাঁর অনুরাগীরা। অক্ষয় কুমার, হৃতিক রোশন, জন আব্রাহাম, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ এবং বরুণ ধওয়নের আবেদনও কম নয়। তবে ভিকির উপর যেন আলাদা নজর রয়েছে সকলের। এই মুহূর্তে ভিকি অন্যতম হার্টথ্রব একথা বলার অপেক্ষা রাখে না। তাই ভিকি যেন সকলের থেকে এগিয়ে। 

ভিকির ক্যালেন্ডারে না থাকলেও লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেখা, জ্যাকি শ্রফ, কবীর বেদী-সহ বহু তারকা। সেদিনের অনুষ্ঠানে তাঁদের উপরও ফোকাস ছিল। আলাদা করে ফোকাসে ছিলেন ডাব্বু নিজে। কারণ এই মুহূর্তে তিনিই বলিউডের সেরা গ্ল্যামার ফোটোগ্রাফার। তাঁর পারিশ্রমিকও নাকি সবচেয়ে বেশি। আর একবার ডাব্বুর লেন্সের সামনে পাশ মার্ক পাওয়া মানে একইসঙ্গে অনেকগুলো কাজের দরজা খুলে যাওয়া বলে মনে করেন ইন্ডাস্ট্রির সদস্যরা। সুতরাং যাঁরা ক্যালেন্ডারে জায়গা করে নিয়েছেন, তাঁরা নিঃসন্দেহে বাকিদের থেকে বেশ কিছুটা এগিয়ে থাকার দলে। 

ADVERTISEMENT

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

২০২০ শুরু করুন আমাদের দারুণ দারুণ প্ল্যানার আর স্টেটমেন্ট সোয়েটশার্ট দিয়ে। এগুলো সবকটাই আপনারই মতো একশ শতাংশ মজার এবং অসাধারণ! ওহ হ্যাঁ, শুধুমাত্র আপনার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থাও। দেরি কিসের আর, এখনই POPxo.com/shop থেকে কেনাকাটা সেরে ফেলুন আর নিজেকে আরেকটু পপ আপ করে ফেলুন!

ADVERTISEMENT
19 Feb 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text