Advertisement

রাশিফল সম্পর্কিত আর্টিকেল

দৈনিক রাশিফল :১৫ই এপ্রিল ২০২০, বৃষ রাশি– মন অস্থির থাকতে পারে

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Apr 14, 2020
দৈনিক রাশিফল :১৫ই এপ্রিল ২০২০, বৃষ রাশি–  মন অস্থির থাকতে পারে

Advertisement

এপ্রিল ২০২০ – রাশিফল: কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি – (নেগেটিভ – সম্পর্ক) অপ্রীতিকর মানুষের সঙ্গে দেখা হওয়ার ভয়।

আজ কিছু অপ্রীতিকর লোকের সাথে দেখা হতে পারে। সন্তানদের কাছ থেকে হতাশার সংবাদ পাওয়ার আশঙ্কা রয়েছে। ব্যবসায়িক ভ্রমণ সফল হবে। জরুরি ব্যক্তিগত বিষয় এড়িয়ে সমস্যাগুলি আরও বাড়তে পারে।

বৃষ রাশি- (নেগেটিভ – স্বাস্থ্য) মন অস্থির থাকতে পারে।

সবকিছু স্বাভাবিক থাকা সত্ত্বেও মন অস্থির থাকবে। কাজে মন দিন। না হওয়া কাজ শীঘ্রই হবে। সৃজনশীল কাজে অগ্রগতি সম্ভব। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। আপাতত ভ্রমণ এড়িয়ে চলুন।

মিথুন রাশি – (পজিটিভ – অর্থ) সম্পত্তি পেতে পারেন।

পারিবারিক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে নতুন কোনও চুক্তি হতে পারে। বাড়ি মেরামত কাজ করা যেতে পারে। পরিবারে কোনও অনুষ্ঠানের পরিকল্পনা করা যেতে পারে। আয় বাড়বে।

কর্কট রাশি – (পজিটিভ – সম্পর্ক) সম্পর্ক মধুর হবে।

পরিবারের সাথে সময় কাটাতে কাটাতে সম্পর্কের প্রতি ভালবাসা বাড়বে। মন মেজাজ ভালই থাকবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পড়তে পারে। অংশীদারের সাথে বিদেশ ভ্রমণ সম্ভব।

সিংহ রাশি – (নেগেটিভ – কেরিয়ার) কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে।

কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। সময় মতো সিদ্ধান্ত না নেওয়ায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস কমে আসবে। তবে আপনার সহকর্মীরা আপনার সঙ্গ দেবেন। কিছু জরুরি কাজ আটকে যেতে পারে।

কন্যা রাশি – (পজিটিভ – অর্থ) অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

টাকাপয়সা সম্পর্কিত কোনও সুসংবাদ পাওয়া যাবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। মানসিক শান্তি বজায় থাকবে। সৃজনশীল কাজে অগ্রগতি সম্ভব। লেনদেনের বিষয়গুলি সমাধান হবে। বিদেশ ভ্রমণের যোগ আছে।

তুলা রাশি – (নেগেটিভ – কেরিয়ার) কেরিয়ারের ওঠানামা থেকে যাবে।

কেরিয়ারে উত্থান-পতন হবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব নিয়ে ব্যস্ততা ব্যস্ততা বাড়িয়ে তুলতে পারে। বাণিজ্যিক চুক্তি বাতিল হওয়ার আশঙ্কা। অংশীদারদের থেকে মানসিক সমর্থন পাবেন।

বৃশ্চিক রাশি – (নেগেটিভ – স্বাস্থ্য) বাচ্চারা মরশুমি রোগে পড়তে পারে।

শিশুরা মরশুমি রোগে পড়ে থাকতে পারে এবং খিটখিটে হয়ে যেতে পারে। প্রতিদিনের জীবন বিশৃঙ্খল থাকবে। কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। বন্ধুদের সাথে দেখা করে ভাল লাগবে।

ধনু রাশি – (পজিটিভ – সম্পর্ক) প্রেম সফল হতে পারে।

প্রেমে সাফল্য পেতে পারেন। সামাজিক কাজে আগ্রহ বাড়তে পারে। আইনী বিষয় থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনৈতিক যোগাযোগ ব্যবসায় ব্যবসায় উপকৃত হতে পারে।

মকর রাশি – (পজিটিভ – কেরিয়ার)  চাকরিতে পদোন্নতির সম্ভবনা রয়েছে।

অনেক নতুন কাজের সুযোগ থাকবে। পেশাদার ক্ষেত্রে আপনার প্রচেষ্টা সফল হবে। পদোন্নতির সম্ভবনা রয়েছে। স্থগিত কাজ সহজেই শেষ হবে। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য।

কুম্ভ রাশি – (নেগেটিভ –  অর্থ) অর্থনৈতিক পরিস্থিতি আরও খারাপ হওয়ার আশঙ্কা রয়েছে।

পরিস্থিতির কারণে আপনাকে ধার নিতে হতে পারে। আর্থিক পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কা করা হচ্ছে। মায়ের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। ব্যবসায়িক ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে। পিতা-মাতার থেকে সমর্থন পাবেন।

মীন রাশি – (পজিটিভ – স্বাস্থ্য) শরীর-স্বাস্থ্য ভালই থাকবে।

সঠিক জীবনযাত্রায় স্বাস্থ্য ভাল থাকবে। স্থগিত কাজ সহজেই হবে। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার যোগ রয়েছে। অর্থনৈতিক পরিস্থিতি ভাল থাকবে। ধনবর্ষা হতে পারে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!