রাশিফল সম্পর্কিত আর্টিকেল

দৈনিক রাশিফল : ১৬ই এপ্রিল ২০২০, মেষ রাশি – ব্যবসা আবার গতি নেবে

Rama ShuklaRama Shukla  |  Apr 15, 2020
দৈনিক রাশিফল : ১৬ই এপ্রিল ২০২০, মেষ রাশি –  ব্যবসা আবার গতি নেবে

এপ্রিল ২০২০ – রাশিফল: কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি –(পজিটিভ – টাকাপয়সা) ব্যবসা আবার গতি নেবে

আপনার বন্ধ হওয়া ব্যবসা আবার বেড়ে ওঠার সম্ভাবনা রয়েছে।  কোনও ইনস্যুরেন্সে বিনিয়োগ করতে পারেন। স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না, এতে ভবিষ্যতে অনেক খরচের আশঙ্কা হতে পারে। বিতর্ক এড়িয়ে চলুন। ধ্যান ও যোগের প্রতি আগ্রহ বাড়তে পারে।

বৃষ রাশি – (নেগেটিভ – কেরিয়ার) পরীক্ষা স্থগিত হতে পারে

শিক্ষার্থীদের পরীক্ষা স্থগিত হতে পারে। আমদানি-রফতানির ব্যবসা থামতে পারে। অপব্যয় করা এড়িয়ে চলুন। আপনার প্রিয়জনকে সঙ্গ দিন। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

মিথুন রাশি – (নেগেটিভ – স্বাস্থ্য) মন উচাটন ও বিরক্তির আশঙ্কা

একটি অজানা ভয় মনকে আতঙ্কিত করতে পারে। মনে বিরক্তি থাকবে। টাকাপয়সা সম্পর্কিত কোনও সুসংবাদ পেতে পারেন। বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। রাজনীতিতে দায়িত্ব বাড়তে পারে।

কর্কট রাশি – (পজিটিভ – সম্পর্ক) পারিবারিক কলহের সমস্যা দূর হবে

পারিবারিক বিরোধ মিটে যাবে। স্বামীর সঙ্গে ক্যান্ডেললাইট ডিনার করতে পারেন। রাজনৈতিক সহযোগিতা ব্যবসার ক্ষেত্রে কাজে দেবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন।

সিংহ রাশি –(পজিটিভ – কেরিয়ার) থেমে যাওয়া ব্যবসা আবার চলবে

কর্মক্ষেত্রে মনোরম পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। স্থগিত ব্যবসায় গতি ফিরবে। শিক্ষার্থীরা তাদের লুকানো প্রতিভা ঘষামাজা করতে পারে। আত্মবিশ্বাস বাড়বে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে।

কন্যা রাশি – (নেগেটিভ – টাকাপয়সা) টাকাপয়সা নিয়ে চিন্তায় থাকবেন

টাকাপয়সা নিয়ে সমস্যা দেখা দিতে পারে। হাতটান পড়ার আশঙ্কা আছে। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন। পারিবারিক বিবাদের কোনও আশঙ্কা নেই। প্রিয়জনের সঙ্গ পাবেন।

তুলা রাশি – (পজিটিভ – স্বাস্থ্য) শারীরিক পরীক্ষার ফল ভালই আসবে

রোগের সঠিক প্রতিবেদন পাওয়ার জন্য ঘরে আনন্দের পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের সাথে সময় কাটাবেন। অপব্যয় ব্যয় করা এড়িয়ে চলুন। ব্যবসায়ের পরিস্থিতি স্থিতিশীল থাকবে। সৃজনশীল কাজে মন দিন।

বৃশ্চিক রাশি – (নেগেটিভ – সম্পর্ক) সম্পর্ক শিথিল হয়ে যাওয়ার আশঙ্কা

কোনও বিষয়ে প্রেমিকের সঙ্গে তর্ক হতে পারে। পেশাগত দিক থেকে চাপের আশঙ্কা রয়েছে। বন্ধুদের সমর্থন পাবেন। অর্থনৈতিক দিকে কোনও সমস্যা নেই। সাবধানে চলাফেরা করুন।

ধনু রাশি – (পজিটিভ – টাকাপয়সা) টাকাপয়সা সংক্রান্ত সুখবর পেতে পারেন

টাকাপয়সা সম্পর্কিত কোনও সুসংবাদ আজ পেতে পারেন। তবে বাড়ি ছেড়ে আজ কোথাও বেরবেন না। নিজের যত্ন নিন। আপনি ভয়েস কল বা ভিডিও কল করে বন্ধুদের সাথে কথা বলতে পারেন। মানসিক শক্তি বাড়বে।

মকর রাশি – (নেগেটিভ – স্বাস্থ্য) চাপ বাড়তে পারে

আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। ব্যবসায়ের ধীর গতির কারণে মানসিক চাপ বাড়তে পারে। অপব্যয় ব্যয় করা এড়িয়ে চলুন। আপনার লুকানো প্রতিভা ঘষামাজা করার জন্য এটি একটি ভাল সময়। বর্তমানে ভ্রমণের পরিকল্পনা বাদ দিন।

কুম্ভ রাশি – (পজিটিভ – সম্পর্ক) সঙ্গীর সঙ্গে সম্পর্কের তিক্ততা দূর হবে

সন্তানের দিক থেকে কোনও ভাল খবর পেতে পারেন। পরিবারে মঙ্গল কাজের পরিকল্পনা করা হবে। আধ্যাত্মিকতা ও যোগে আগ্রহ বাড়তে পারে। বন্ধের সঙ্গে ফোনে কথা বলার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি –  (নেতিবাচক ক্যারিয়ার) চুক্তি ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে

পর্যটন সম্পর্কিত ব্যবসা ক্ষতিগ্রস্থ হতে পারে। চুক্তি ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে। কর্মক্ষেত্রে ফাঁকি দেবেন না। সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে। আজ গাড়ি চালাবেন না। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।