home / রাশিফল সম্পর্কিত আর্টিকেল
দৈনিক রাশিফল – ২১শে ফেব্রুয়ারি, ২০২০,কর্কট রাশি – খরচ বাড়বে

দৈনিক রাশিফল – ২১শে ফেব্রুয়ারি, ২০২০,কর্কট রাশি – খরচ বাড়বে

ফেব্রুয়ারি,২০২০– রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি – (পজিটিভ । সম্পর্ক) পরিবারের সকলের মধ্যে সখ্যতা বজায় থাকবে

পরিবারে সকলের মধ্যেই মিলমিশ থাকবে। পুরনো কোনও ঝগড়া মিটে যাবার সম্ভাবনা রয়েছে। স্বামী-স্ত্রীয়ের মধ্যে সম্পর্ক মধুর হবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সাথে যোগাযোগ হবে যা আপনার জন্য লাভদায়ক হবে। কর্মক্ষেত্রে বসের সহযোগিতা পাবেন। বন্ধুবান্ধবের সাহায্যে ব্যবসায়ে উন্নতি। কোথাও বেড়াতে যাবার যোগ আছে।

বৃষ রাশি – (নেগেটিভ । স্বাস্থ্য) অসুস্থ হবার আশঙ্কা রয়েছে।

পরিবারে কারও শরীর খারাপ হবার আশঙ্কা রয়েছে। এর ফলে আপনার মনে চিন্তা রয়ে যাবে। ব্যবসায় কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নিজের প্রতি বিশ্বাস হারাতে পারেন। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটা শুভ। যদি ভাবেন যে গাড়ি কিনবেন, তাহলে আজ শুভ দিন।  

মিথুন রাশি – (পজিটিভ । কেরিয়ার) চাকরিতে পদোন্নতি হতে পারে

চাকরির ক্ষেত্রে প্রমোশন পেতে পারেন এবং তার ফলে হয়ত অন্য কোথাও বদলি হতে পারেন। রাজনীতিতে কোনও দলের হয়ে আপনি নেতৃত্বও করতে পারেন, এমন সম্ভাবনা রয়েছে। ঝগড়া বা কথা কাটাকাটি থেকে দূরে থাকুন। পুরনো কোনও কাজ যা এতদিন হচ্ছিল না, আজ তা হবার সম্ভাবনা আছে এবং এর ফলে আপনার আত্মবিশ্বাস এবং সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। সঙ্গীর থেকে পূর্ণ সহযোগিতা পাবেন।   

কর্কট রাশি – (নেগেটিভ । টাকাপয়সা) খরচ বাড়বে

আজ ব্যক্তিগত কারণে বেশ কিছু খরচ হতে পারে। উলটোপালটা খরচ করে দেনা বাড়ার আশঙ্কা। অনেকদিন ধরে আটকে থাকা কাজ আজ সম্পূর্ণ হবে। ব্যবসার ক্ষেত্রে অনেক বেশি খাটনি পড়বে তবে সে তুলনায় লাভ অতো বেশি হবে না।  অফিসে বসের থেকে যথেষ্ট সহযোগিতা পাবেন। আপনি যদি রাজনৈতিক কাজে থাকেন তাহলে অনেক বড় দায়িত্ব আসতে চলেছে। কোথাও যাবার প্ল্যান এখন কিছুদিনের জন্য স্থগিত রাখুন।

সিংহ রাশি – (পজিটিভ । স্বাস্থ্য) ভালো কোনও খবর পেতে পারেন

আজ কোনও ভালো খবর পাবেন যাতে মন ভালো হয়ে যাবে। সারাদিন বেশ তরতাজাও লাগবে। কোনও সামাজিক সংস্থা আপনাকে সম্মানিত করতে পারে। আর্থিক পরিস্থিতির উন্নতি। নিজের প্রতি বিশ্বাস বাড়বে। স্বামী বাঁ স্ত্রীয়ের সাথে সম্পর্কের ভিত আরও মজবুত হবে। অচেনা মানুষের ওপরে বিশ্বাস না করাই ভালো।  

কন্যা রাশি – (নেগেটিভ । সম্পর্ক) পারিবারিক বিবাদের আশঙ্কা

কোনও বিশেষ একটি বিষয় নিয়ে পারিবারিক অশান্তি হবার আশঙ্কা। ফালতু কোনও কথা আজ না বলাই ভালো। টাকাপয়সা সাবধানে রাখবেন। বাচ্চাদের শরীরের দিকে নজর রাখুন। বর মাপের কোনও টাকা পেতে পারেন। বহুদিন ধরে আটকে থাকা কাজ আজ সম্পূর্ণ হবে। ধার্মিক কাজে আগ্রহ বাড়বে।

তুলা রাশি – (পজিটিভ । টাকাপয়সা) উত্তরাধিকার সুত্রে সম্পত্তিলাভ

মায়ের তরফে উত্তরাধিকার সূত্রে সম্পত্তিলাভের সম্ভাবনা। আয়ের নতুন দিশা দেখতে পাবেন। যে কাজ করতে ভালোবাসেন, সেরকম কোনও কাজই পাবেন। সামাজিক কাজকর্মে আপনার দায়িত্ব বাড়বে। ব্যবসায় নতুন কন্ট্রাক্ট পাবেন যা লাভদায়ক। চাকরিক্ষেত্রে পদোন্নতি হতে পারে। স্বামী-স্ত্রীয়ের সম্পর্ক ভালো থাকবে।

বৃশ্চিক রাশি – (নেগেটিভ । স্বাস্থ্য) আজ অজানা কোনও কারণে সারাক্ষণই মনের মধ্যে আস্বস্ত্বি

অজানা কোনও কারণে আজ সারাদিন মনের মধ্যে একটা ভয় কাজ করেব। এর ফলে পরিবারের লোকজনের সাথেও আপনার সমস্যা হতে পারে। অফিসে বসের থেকে সহযোগিতা আশা করতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজের থেকে বিরত থাকাই ভালো। ব্যক্তিগত সম্পর্কগুলোকে সময় দিন, এতে নিজেদের মধ্যেই সম্পর্ক ভালো থাকবে।

ধনু রাশি – (পজিটিভ । সম্পর্ক) সম্পর্কের টানাপোড়েন দূর হবে

সম্পর্কের টানাপোড়েন দূর হবে। সবার সাথে সম্পর্ক ঠিকই থাকবে। মনে শান্তি থাকবে। নানা ধরণের সুখ এবং সুবিধে বৃদ্ধি পাবে। ব্যবসায়ে লাভ হবে। টাকাপয়সা সংক্রান্ত ভালো কোনও খবর পেতে পারেন। আপনি যদি কোনও রাজনৈতিক দলের সাথে যুক্ত থাকেন তাহলে সেখানে আপনার দায়িত্ব বাড়তে পারে।  

মকর রাশি – (নেগেটিভ । কেরিয়ার) নিজের লক্ষ্যে পৌছনোর জন্য অনেক পরিশ্রম করতে হবে।

নিজের লক্ষ্যে পৌছনোর জন্য অনেক পরিশ্রম করতে হবে।  অফিসে তাড়াতাড়ি কাজ শেষ করার চক্করে বড় কোনও ভুল করতে পারেন, একটু সাবধানে থাকবেন। সাবধানে গাড়ি চালাবেন। কোনও বকেয়া টাকা ফেরত পেতে পারেন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি – (পজিটিভ । টাকাপয়সা) বন্ধুদের থেকে ধনপ্রাপ্তির সম্ভাবনা

আজ নতুন কোনও সম্পত্তি কিনতে পারেন। বন্ধুদের থেকে বড় অঙ্কের টাকা উপহার হিসেবে পেতে পারেন। যে কাজ অনেকদিন ধরে করতে চাইছেন, কিন্তু কোনও কারণে সেটা হচ্ছে না, আজ তা হয়ে যেতে পারে। সামাজিক প্রতিপত্তি বাড়ার সম্ভাবনা এবং আর্থিক লাভ। নিজের প্রতি বিশ্বাস থাকবে।  

মীন রাশি – (নেগেটিভ । কেরিয়ার) গাফিলতির কারণে ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে

গাফিলতির কারণে ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। সন্তানের লেখাপড়া এবং স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। অফিসে কোনও নতুন টেকনোলজি আসতে পারে, আপনার তাতে একটু সমস্যা হতেও পারে। ক্ষণিক সুখের জন্য আপনি কম্প্রোমাইজ করতেও আজ হয়ত দ্বিধা করবেন না। টাকাপয়সা সংক্রান্ত ব্যাপারে আজ শুভ যোগ।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

২০২০ শুরু করুন আমাদের দারুণ দারুণ প্ল্যানার আর স্টেটমেন্ট সোয়েটশার্ট দিয়ে। এগুলো সবকটাই আপনারই মতো একশ শতাংশ মজার এবং অসাধারণ! ওহ হ্যাঁ, শুধুমাত্র আপনার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থাও। দেরি কিসের আর, এখনই POPxo.com/shop থেকে কেনাকাটা সেরে ফেলুন আর নিজেকে আরেকটু পপ আপ করে ফেলুন!

19 Feb 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text