home / রাশিফল সম্পর্কিত আর্টিকেল
দৈনিক রাশিফল – ২রা ফেব্রুয়ারি,২০২০ -কর্কট রাশি – আর্থিক ক্ষতির আশঙ্কা

দৈনিক রাশিফল – ২রা ফেব্রুয়ারি,২০২০ -কর্কট রাশি – আর্থিক ক্ষতির আশঙ্কা

ফেব্রুয়ারি,২০২০– রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

ADVERTISEMENT

মেষ রাশি – (পজিটিভ – সম্পর্ক) নতুন বন্ধু হবে

আজ মন খুশি খুশি থাকবে।  যারা এতদিন আপনার বিরোধিতা করছিলেন, এখন তাঁরাই আপনার পাশে এসে দাঁড়াবেন। নতুন বন্ধু তৈরি হবে। প্রেমিকের সঙ্গে দুষ্টু-মিষ্টি সম্পর্ক থাকবে। কোনও প্রতিষ্ঠান থেকে সান্মানিক পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ADVERTISEMENT

বৃষ রাশি – (নেগেটিভ – কেরিয়ার) বসের সঙ্গে ঝামেলা হওয়ার আশঙ্কা

আজ সহকর্মীরা এবং বস আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করতে পারেন। শিক্ষার্থীরা অধ্যয়নকালে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে। বন্ধুর সহায়তায় খারাপ কিছু ঘটা থেকে বেঁচে যেতে পারেন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

ADVERTISEMENT

মিথুন রাশি – (পজিটিভ – টাকাপয়সা)  ব্যবসায় লাভ হবে

অংশীদারের সহায়তায় ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আয়ের নানা রাস্তা দেখতে পাবেন। কারও প্রতি আকর্ষণ বাড়তে পারে। সংবেদনশীল স্তরে আপনি উন্নিত হবেন। শিক্ষার্থীদের জন্য সময়টি উত্তম। তবে সবার আগে প্রয়োজনীয় কাজটি করুন।

ADVERTISEMENT

কর্কট রাশি (নেগেটিভ – কেরিয়ার) আর্থিক ক্ষতির আশঙ্কা

ব্যবসায় অবহেলা করবেন না। চুক্তি বাতিল হওয়ার আশঙ্কা।  হঠকারী সিদ্ধান্ত নেবেন না। সঙ্গীর সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে।

ADVERTISEMENT

সিংহ রাশি – (নেগেটিভ – স্বাস্থ্য) পুরনো কোনও শারীরিক সমস্যা আপনাকে বিপদে ফেলতে পারে

স্বামী বা স্ত্রীয়ের পুরনো কোনও শারীরিক সমস্যা আপনাকে বিপদে ফেলতে পারে। পারিবারিক সম্পর্কে মধুরতা থাকবে। সামাজিক সম্মানহানি হয় এমন কোনও কাজ করবেন না। হঠাৎ করে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ADVERTISEMENT

কন্যা রাশি – (পজিটিভ – সম্পর্ক) নতুন প্রেম আসার সম্ভাবনা রয়েছে

জীবনে নতুন প্রেম আসতে পারে।  মনের গোপন বিষয়গুলি কোনও উপযুক্ত ব্যক্তির সাথে ভাগ করে নিতে পারেন। সংবেদনশীল স্তরে উন্নতি হবে। অর্থনৈতিক পরিস্থিতি ভালই থাকবে।

ADVERTISEMENT

তুলা রাশি – (পজিটিভ – কেরিয়ার) শিক্ষার্থীরা সফল হবে

শিক্ষার্থীরা ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে তাদের উদ্দেশ্য সাফল্য পাবেন। ব্যবসায় গতি বাড়বে। কর্মক্ষেত্রে বস সন্তুষ্ট থাকবেন। অংশীদারের সাথে আপনি সামাজিক অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পাবেন।

ADVERTISEMENT

বৃশ্চিক – (নেগেটিভ – টাকাপয়সা) অর্থনৈতিক সঙ্কটের আশঙ্কা

আমদানি-রফতানির সাথে যুক্ত ব্যক্তিরা অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। বাড়তি খরচ এড়িয়ে চলুন। সম্পত্তির ক্ষেত্রে পারিবারিক ঝামেলা আসতে পারে। আইনী বিষয় সমাধান হবে। স্বাস্থ্য সতর্কতা অবলম্বন করুন।

ADVERTISEMENT

ধনু রাশি – (পজিটিভ – স্বাস্থ্য) স্বাস্থ্যের উন্নতি করবে

মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি প্রতিটি পরিস্থিতিতে লড়াই করতে প্রস্তুত হবেন। কর্মক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। ব্যবসায়িক পরিকল্পনায় সাফল্যের সম্ভাবনা রয়েছে।

ADVERTISEMENT

মকর রাশি – (নেগেটিভ – সম্পর্ক) স্বামীস্ত্রীয়ের মধ্যে মতবিরোধের আশঙ্কা

প্রেমিক বা প্রেমিকার সঙ্গে তুমুল ঝগড়া হতে পারে।  পারিবারিক জীবনে কিছু অদেখা ঝামেলা থেকে সাবধান থাকুন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। শত্রুরা বিরক্ত করতে পারে। যুক্তির ভিত্তিতে গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত নিন।

ADVERTISEMENT

কুম্ভ রাশি – (পজিটিভ – টাকাপয়সা)  বন্ধুদের কাছ থেকে উপহার পেতে পারেন

বন্ধুদের কাছ থেকে উপহার পেতে পারেন। বাণিজ্যিক সম্প্রসারণের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা পেতে পারেন। আত্মমর্যাদাবোধ বাড়বে। রাজনীতি ও ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

ADVERTISEMENT

মীন – (নেগেটিভ – স্বাস্থ্য) পিতার স্বাস্থ্যের অবনতি হতে পারে

বাবার স্বাস্থ্যের অবনতি হতে পারে। মন অস্থির হয়ে উঠবে। কর্মক্ষেত্রে আদর্শগত পার্থক্য কাটিয়ে উঠুন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে। অর্থনৈতিক পরিস্থিতি ভালো থাকবে।

ADVERTISEMENT

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!

ADVERTISEMENT
30 Jan 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text