home / রাশিফল সম্পর্কিত আর্টিকেল
আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল – ১৪ই জানুয়ারি, ২০২০

আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল – ১৪ই জানুয়ারি, ২০২০

জানুয়ারি, ২০২০ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (rashifol horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

ADVERTISEMENT

মেষ রাশি – (নেগেটিভ –  স্বাস্থ্য) অজানা ভয় মনকে ঝামেলা করতে পারে।

অজানা ভয় মনকে ঝামেলা করতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত অযাচিত দায়িত্ব পাওয়ার কারণে চাপ বজায় থাকবে। অংশীদার মানসিক সমর্থন পাবেন। অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। ধর্মীয় কাজে আগ্রহী হবেন।

ADVERTISEMENT

বৃষ রাশি- (পজিটিভ –  সম্পর্ক) কোনও নির্দিষ্ট ব্যক্তির সাথে দেখা সম্ভব।

কোনও নির্দিষ্ট ব্যক্তির সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুর সহায়তায় ব্যবসায় আপনি সাফল্য পাবেন কাজের পদোন্নতি সম্ভব। খাবার-দাবারে গাফিলতি করবেন না।

ADVERTISEMENT

মিথুন – (পজিটিভ –  কেরিয়ার) উচ্চতর অধ্যয়নের বাধা অতিক্রম করবে।

নতুন কাজের সন্ধান শেষ হয়ে যাবে। উচ্চতর পড়াশুনায় সম্মুখীন বাধাগুলি অতিক্রম করা হবে। কর্মকর্তাদের সাথে সমন্বয় অগ্রগতিতে সহায়ক হবে। অনুশীলনগুলি দক্ষতার সাথে সমৃদ্ধ সুবিধা পাবেন। আটকে যাওয়ার ক্ষেত্রে সফল হতে পারেন।

ADVERTISEMENT

কর্কট রাশি – (নেগেটিভ –  অর্থ) ফিরে পাওয়া কঠিন হতে পারে।

আজ কাউকে টাকা ধার দিবেন না। ফিরে পাওয়া কঠিন হতে পারে। অপব্যয় ব্যয় নিয়ন্ত্রণ করুন। অর্থনৈতিক পরিস্থিতি আরও খারাপ হতে পারে। আত্মবিশ্বাস কমে আসবে। মায়ের সাথে মতপার্থক্য থাকতে পারে।

ADVERTISEMENT

সিংহ রাশি- (পজিটিভ –  স্বাস্থ্য) স্বাস্থ্য ভাল থাকবে।

স্বাস্থ্য আপনার জীবনযাত্রার জন্য ভাল থাকবে। উপহার প্রাপ্ত বা সম্মানিত বৃদ্ধি হবে। পারিবারিক সম্পর্কে মধুরতা থাকবে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। সৃজনশীল কাজ খ্যাতি এবং সম্পদ বৃদ্ধি করবে।

ADVERTISEMENT

কন্যা রাশি- (নেগেটিভ –  সম্পর্ক) ভাইদের সাথে দ্বন্দ্ব বাড়তে পারে।

ভাইদের সাথে বিরোধ বাড়তে পারে। লেনদেনের জটিলতায় মন বিরক্ত হবে। ব্যবসায় বিশ্বাসঘাতকতার সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস কমে আসবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে।

ADVERTISEMENT

তুলা রাশি – (নেগেটিভ –  স্বাস্থ্য) চাপ বাড়তে পারে।

নিরর্থক ভয় মানসিক চাপ বাড়াতে পারে। ধর্মীয় কাজে আগ্রহী হবেন। অংশীদার মানসিক সমর্থন পাবেন। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। প্রেমিকার সাথে মিলিত হয়ে আনন্দদায়ক হবে।

ADVERTISEMENT

বৃশ্চিক রাশি- (পজিটিভ – অর্থ) হারানো আইটেম ফিরে আসতে পারে।

নৈমিত্তিক সুবিধার সুযোগ থাকবে। যে কোনও মূল্যবান হারানো জিনিস ফেরত দেওয়া যায়। বাচ্চাদের কাছ থেকে সুসংবাদ পাওয়া যায়। অংশীদারের সাথে বিদেশ ভ্রমণের যোগফল। লেনদেনের বিষয়গুলি সমাধান করা হবে।

ADVERTISEMENT

ধনু রাশি- (পজিটিভ –  সম্পর্ক) পারিবারিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। রাজনীতিতে কোনও দলের দায়িত্ব পাওয়ার লক্ষণ রয়েছে। সামাজিক সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বিরোধীরা আপনাকে মানতে বাধ্য হবে।

ADVERTISEMENT

মকর রাশি – (নেগেটিভ –  কেরিয়ার) ব্যবসায় একটি ওঠানামার পরিস্থিতি তৈরি করবে।

কৈশোর নিয়ে কেরিয়ার নিয়ে চিন্তিত হবেন। ব্যবসায়টি অস্থির অবস্থায় থাকবে। গুরুত্বপূর্ণ কাজে অবহেলা করবেন না। কর্মক্ষেত্রে আপনার দায়িত্বগুলি উপেক্ষা করবেন না।

ADVERTISEMENT

কুম্ভ রাশি- (ধনাত্মক অর্থ) কোনও নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা হতে পারে।

নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা থাকতে পারে। ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। পারিবারিক বাধ্যবাধকতা পূরণ হবে। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। অংশীদারদের সাথে সম্পর্ক সৌহার্দ্য বজায় থাকবে।

ADVERTISEMENT

মীন রাশি- (নেগেটিভ –  কেরিয়ার) আধিকারিকের বাড়ার আশঙ্কা।

কর্মক্ষেত্রে অফিসারের সাথে বিরোধ বাড়ার সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস কমে আসবে। স্বাস্থ্য খারাপ হতে পারে। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। পুরানো বন্ধুত্ব নতুন সম্পর্কে পরিণত হতে পারে।

ADVERTISEMENT

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়…

ADVERTISEMENT
06 Jan 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text