Advertisement

রাশিফল সম্পর্কিত আর্টিকেল

আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল – ১৭ই জানুয়ারি, ২০২০

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Jan 15, 2020
আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল – ১৭ই জানুয়ারি, ২০২০

Advertisement

জানুয়ারি, ২০২০ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (rashifol horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি – (নেগেটিভ – অর্থ) অর্থনৈতিক পরিস্থিতি খারাপ হতে পারে।

কম সময়ে বেশি আয় করার চক্রে বড় ক্ষতির সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত ব্যয় আর্থিক পরিস্থিতি আরও খারাপ করতে পারে। উত্তেজনা বাড়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবেশ অনুকূল থাকবে। বন্ধুদের সাথে দেখা করে ভাল লাগবে।

বৃষ রাশি – (পজিটিভ  – স্বাস্থ্য) স্বাস্থ্যকর থাকবে।

সঠিক জীবনযাত্রায় স্বাস্থ্য ভাল থাকবে। কোনও পুরানো প্রেমিকের সাথে দেখা সম্ভব। ব্যবসায় নতুন পরিচিতি উপকৃত হবে। আটকের কাজ শেষ হবে। সামাজিক শ্রদ্ধা ও সম্পদ বৃদ্ধি পাবে।

মিথুন রাশি – (নেগেটিভ – সম্পর্ক) আপনার লোকেরা সমস্যায় সমর্থন পাবেন না।

আপনার প্রিয়জনদের সমস্যায় সমর্থন করা হবে না। প্রতিপক্ষের সক্রিয় থাকবেন বলে আশা করা হচ্ছে। ক্রোধ নিয়ন্ত্রণ করুন হালকা কথাবার্তা স্ট্রেস বাড়িয়ে তুলতে পারে। সংবেদনশীলতায় নেওয়া সিদ্ধান্তগুলি পরিবর্তন করতে হতে পারে।

কর্কট রাশি – (নেগেটিভ – স্বাস্থ্য) বাচ্চাদের পক্ষ থেকে উত্তেজনা বাড়তে পারে।

বাচ্চাদের উদ্বেগ মানসিক চাপ বাড়াতে পারে। কর্তৃপক্ষের সমর্থন পাবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। এটি কোনও সামাজিক প্রতিষ্ঠান দ্বারা সম্মানিত হওয়ার সম্ভাবনা রয়েছে। লেনদেনের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন।

সিংহ রাশি – (পজিটিভ – অর্থ) আমদানি-রফতানি কাজে সাফল্য।

আমদানি-রফতানি কাজে দুর্দান্ত সাফল্যের সম্ভাবনা রয়েছে। খেলাধুলায় শিক্ষার্থীদের আগ্রহ বাড়তে পারে। নতুন বন্ধুদের সাথে দেখা করা সম্ভব। বাচ্চাদের কাছ থেকে সুসংবাদ পাওয়া যায়।

কন্যা রাশি – (পজিটিভ – সম্পর্ক) মানসিক পার্থক্য কেটে যাবে।

মানসিক সম্পর্কের চলমান পার্থক্য কাটিয়ে উঠবে। বন্ধুদের সাথে দিন কাটবে। সামাজিক শ্রদ্ধা ও সম্পদ বৃদ্ধি পাবে। নতুন পরিচিতিগুলি উপকৃত হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন

তুলা রাশি – (নেগেটিভ – কেরিয়ার) চুক্তি বাতিল হওয়ার আশঙ্কা করা হচ্ছে।

পরিশ্রমের পূর্ণ সুবিধা না পাওয়ায় হতাশা বাড়তে পারে। বাণিজ্যিক চুক্তি বাতিল হওয়ার আশা করা হচ্ছে। যানবাহনের ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। আর্থিক ঝামেলার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি – (পজিটিভ – অর্থ) আটকে থাকা অর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

আটকে থাকা অর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক বৃদ্ধি এবং খ্যাতি সৃজনশীল কাজের মাধ্যমে সম্ভব। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব বাড়তে পারে। এখনই কোনও প্রেমের সম্পর্কের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন।

ধনু রাশি – (নেগেটিভ – কেরিয়ার) কেরিয়ারের জন্য একটি রান হবে।

আপনি চান কেরিয়ারের জন্য একটি রেস থাকবে। কর্মক্ষেত্রে উত্তেজনা বাড়তে পারে। অপব্যয় ব্যয় নিয়ন্ত্রণ করুন। রাজনীতিতে দায়িত্ব বাড়তে পারে। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন

মকর রাশি – (নেগেটিভ – স্বাস্থ্য) স্বাস্থ্যের সমস্যা তৈরি করতে পারে।

স্বাস্থ্য সমস্যাগুলি বেদনাদায়ক হতে পারে। প্রয়োজনীয় কাজ আটকে যেতে পারে। আয়ের নতুন উত্স তৈরি হবে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। আপনার আয় নিয়ন্ত্রণ করুন। লেনদেনের বিষয়গুলি সমাধান করা যেতে পারে।

কুম্ভ রাশি – (পজিটিভ – সম্পর্ক) সঙ্গীর সাথে সম্পর্ক রোমান্টিক হবে

সঙ্গীর সাথে সম্পর্ক রোমান্টিক হবে। সামাজিক শ্রদ্ধা বাড়বে। আপনার প্রিয়জনদের সাহায্য করতে ঝুঁকি নিতে প্রস্তুত থাকবেন। কর্মকর্তাদের সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। ব্যবসায় ভ্রমণ একটি সম্ভাবনা।

মীন রাশি- (পজিটিভ – কেরিয়ার) নতুন সাফল্য পাবেন।

ব্যবসায় নতুন সাফল্য আসবে। স্থগিত কাজ আবার শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। সঙ্গীর সাথে ভ্রমণ সুখকর হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় প্রবীণ ব্যক্তিদের কাছ থেকে সমর্থন পেতে পারে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!