home / রাশিফল সম্পর্কিত আর্টিকেল
আপনার আজকের দিনটি কেমন যাবে – রাশিফল ২৩শে মার্চ

আপনার আজকের দিনটি কেমন যাবে – রাশিফল ২৩শে মার্চ

মার্চ ২০২০ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি – (নেগেটিভ । কেরিয়ার) নিজের গাফিলতির জন্য ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে
নিজের গাফিলতির জন্য ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। যারা ব্যবসা করেন তাঁদের ট্যাক্স সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। তবে হঠাত করেই আবার লাভও হতে পারে। বন্ধুদের থেকে সহযোগিতা আশা করতে পারেন। তোষামোদকারীদের থেকে সাবধানে থাকবেন। রাস্তায় সাবধানে চলাফেরা করবেন।

বৃষ রাশি –  (পজিটিভ । টাকাপয়সা) মাতৃসূত্রে ধনলাভ
মায়ের তরফ থেকে কোনও উপহার বা সম্পত্তিলাভের যোগ রয়েছে। পরিবারে সকলের মধ্যে মিলমিশ থাকবে। ব্যবসা বাড়ানোর কথা ভাবলে আজ করতে পারেন কারণ দিনটা শুভ। অনেকদিনের থেমে থাকা কাজ আজ আরম্ভ হতে পারে। নিজের প্রতি বিশ্বাস রাখুন। যারা ক্রিয়েটিভ কাজকর্মের সাথে যুক্ত তাঁদের জন্য আজকের দিনটা খুবই ভালো। সাবধানে চলাফেরা করুন, কোথাও চোট লাগতে পারে।  

মিথুন রাশি –  (নেগেটিভ । কেরিয়ার) মনের মতো চাকরির জন্য অনেক কাঠ-খর পোড়াতে হতে পারে
মনের মতো চাকরির জন্য অনেক কাঠ-খর পোড়াতে হতে পারে। যে কাজ করতে ভালো লাগে না, সেই কাজই হয়ত আজ আপনাকে বেশি করে করতে হতে পারে। রাজনৈতিক দায়িত্ব বাড়বে। ঝুঁকিপূর্ণ কাজের থেকে দূরে থাকুন। বাচ্চার দিকে খেয়াল রাখুন, ঠাণ্ডা লাগতে পারে।

কর্কট রাশি – (পজিটিভ । সম্পর্ক) সমস্যার সমাধান আশা করতে পারেন
সময়টা হয়তো খুব একটা ভালো যাচ্ছে না, তবে এই কঠিন পরিস্থিতিতে আপনি আপনার পরিবারকে পাশে পাবেন। জটিল পরিস্থিতি থেকে মুক্তি। আয় বাড়তে পারে। অফিসে বড় দায়িত্ব কাঁধে পড়তে পারে। ব্যবসায় নতুন কোনও কন্ট্রাক্ট সই করতে পারেন। শত্রুদের সাথে মোকাবিলা করতে হতে পারে।

সিংহ রাশি – (নেগেটিভ । স্বাস্থ্য) শরীর খারাপ হতে পারে
আজ শরীরটা খারাপ লাগতে পারে এবং তার ফলে বেশ ভালো অঙ্কের টাকা খরচ হবার আশঙ্কা আছে। চাকুরিরতাদের আজ অফিসে নতুন কোনও কাজের দায়িত্ব দেওয়া হতে পারে। ব্যবসায়িক নীতিতে কিছু পরিবর্তন করলে কিন্তু তা লাভদায়ক হবে। শত্রুদের আজ মুখ চুন হবে। অন্য কারও প্রতি ভরসা না করে নিজের কাজ নিজেই করুন।  

কন্যা রাশি – (পজিটিভ । কেরিয়ার) প্রমোশন এবং স্থানান্তরের যোগ
বস আজ আপনার কাজে বেশ খুশি হবেন। হতে পারে হয়তো আপনি প্রমোশনও পেয়ে যেতে পারেন, তার সাথে অবশ্য অন্য জায়গায় যাবার যোগও রয়েছে। ব্যবসার কাজে কোথাও গেলে তা সফল হবে। ছাত্রদের জন্য আজকের দিনটাই তাঁদের ভবিষ্যৎ তৈরি করবে। সঠিক সিদ্ধান্ত নিন। পার্টনারের সাথে সম্পর্ক ভালো থাকবে।

তুলা রাশি – (নেগেটিভ । টাকাপয়সা) আর্থিক লোকসান হতে পারে
ব্যবসাতে যতটা খাটছেন, সেই তুলনায় আশানুরূপ ফল না পাবার আশঙ্কা। কোনও কন্ট্রাক্ট আটকে যেতে পারে। আজ অযথা দামী কিছু কিনে টাকা নষ্ট করবেন না। সম্পত্তি নিয়ে পরিবারের কিছু সদস্য কোনও সমস্যা সৃষ্টি করতে পারে। খরচ বাড়ার আশঙ্কা রয়েছে। যেকোনো রকম বাদ-বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি – (পজিটিভ । স্বাস্থ্য) অসুস্থতা কমবে
পুরনো যে অসুখ ছিল আজ তা থেকে অনেকটাই মুক্তি পাবার আশা রয়েছে। শরীরে আরাম পাবেন। কর্মক্ষেত্র শুভাশুভ। আজ সময়ের মধ্যেই কাজ শেষ হবার আশা রয়েছে। টাকাপয়সার দিক থেকে আজ দিনটি ভালই। সামাজিক এবং ধার্মিক কাজে মতিস্থির থাকবে। অনেকদিন ধরে যে কাজ আটকে ছিল আজ তা হয়ে যেতে পারে।

ধনু রাশি – (নেগেটিভ । স্বাস্থ্য) অবসাদ আসতে পারে
যেকোনো রকম শক অথবা একাকিত্ব থেকে শরীর খারাপ হতে পারে, এমনকি অবসাদও আসতে পারে। ব্যবসা বৃদ্ধি হবার সম্ভাবনা রয়েছে। কারও সাথে পুরনো কোনও অশান্তি আজ অবসান ঘটতে পারে। যেকোনো রকম অ্যাডভেঞ্চার থেকে আজ নিজেকে বিরত রাখুন। আকস্মিকভাবে লক্ষ্মীলাভের সম্ভাবনা আছে। প্রেমের জন্য দিনটি ভালো।

মকর রাশি –  ( পজিটিভ । সম্পর্ক) সবার সাথে সম্পর্ক ভালো থাকবে
আজ সব ক্ষেত্রেই আপনার প্রতি ভাগ্য সুপ্রসন্ন। ব্যক্তিগত সম্পর্কে যা যা ভুল বোঝাবুঝি ছিল, তা আজ দূর হতে পারে এবং সম্পর্ক মধুর হবার আশা রয়েছে। বাকসংযম রাখুন। চাকরিক্ষেত্রে আজ দিনটা ভালই যাবে। ব্যবসার কাজে যদি আজ কোথাও যেতে হয় তাহলে তা সাফল্য দেবে আপনাকে। যে কাজগুলো শেষ হয়নি এবং অনেকদিন ধরেই পড়ে আছে, সেগুলো আজ শেষ করার চেষ্টা করুন।  

কুম্ভ রাশি – (নেগেটিভ । সম্পর্ক) পরিবারের লোকেদের সাথে বিবাদ হতে পারে
পারিবারিক সমস্যার জন্য মানসিক শান্তিতে বিঘ্ন এবং অবসাদের আশঙ্কা। নিজের রাগের ওপরে নিয়ন্ত্রণ হারাবেন না। হঠকারী কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসা বৃদ্ধির আশা আছে। কোনওরকম ঝুঁকিপূর্ণ কাজ থেকে আজ নিজেকে বিরত রাখুন। আয় এবং ব্যয়-এর মধ্যে ভারসাম্য রাখার চেষ্টা করুন। টাকাপয়সা নিয়ে চিন্তা আসতে পারে।

মীন রাশি – (পজিটিভ । টাকাপয়সা) নতুন কোনও সম্পত্তি কিনতে পারেন
বাড়ি অথবা গাড়ি অথবা যেকোনো নতুন জিনিস কেনার পরিস্থিতি তৈরি হবে। বন্ধুরা আপনাকে আজ কোনও দামী উপহার দিতে পারেন এবং এতে আপনি খুবই খুশি হবেন। ব্যবসায় অনেক লাভ হবার আশা রয়েছে এবং ব্যবসা বৃদ্ধিরও আশা রয়েছে। নিজের প্রতি বিশ্বাস আজ খুবই বেশি থাকবে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

২০২০ শুরু করুন আমাদের দারুণ দারুণ প্ল্যানার আর স্টেটমেন্ট সোয়েটশার্ট দিয়ে। এগুলো সবকটাই আপনারই মতো একশ শতাংশ মজার এবং অসাধারণ! ওহ হ্যাঁ, শুধুমাত্র আপনার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থাও। দেরি কিসের আর, এখনই POPxo.com/shop থেকে কেনাকাটা সেরে ফেলুন আর নিজেকে আরেকটু পপ আপ করে ফেলুন!

17 Mar 2020

Read More

read more articles like this
good points logo

good points text