ADVERTISEMENT
home / বিনোদন
আজকের দিনটি কেমন যাবে – রাশিফল – ২৫ শে মে

আজকের দিনটি কেমন যাবে – রাশিফল – ২৫ শে মে

মে ২০১৯ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি –  (পজিটিভ । সম্পর্ক) অবিবাহিতদের বিবাহের যোগ রয়েছে

বিয়ের জন্য সম্বন্ধ দেখলে আজ সুখবর আসতে পারে। সন্তানের তরফ থেকেও কোনও সুখবর পেতে পারেন। আপনার কাজের দক্ষতা দেখে বস ভালই খুশি হবেন। বন্ধুদের তরফ থেকে অনেক সহযোগিতা পাবেন আজ।

বৃষ রাশি – (পজিটিভ । টাকাপয়সা) আয়ের অনেকগুলো রাস্তা খুঁজে পাবেন

প্রিয়জনের থেকে উপহার পাবেন এবং এতে মন বেশ খুশি থাকবে। আয়ের অনেক রাস্তা খুঁজে পাবেন। কোনও সম্পত্তি কেনার কথা হতে পারে। ব্যবসা বৃদ্ধির যোগ এবং পার্টনারশিপে লাভ। দরকারি কাগজপত্র সামলে রাখুন। কোনও বন্ধুর সাথে দেখা হতে পারে। পরিবারে শান্তি বজায় থাকবে।

ADVERTISEMENT

মিথুন রাশি – (পজিটিভ । স্বাস্থ্য) পুরনো অসুখ সারবে

অনেক দিন ধরে যদি কোনও রোগে ভোগেন তাহলে আজ তা থেকে মুক্তি পেতে পারেন। ডাক্তারি টেস্ট রিপোর্ট ভালো আসবে ফলে বাড়িতে আনন্দের পরিবেশ বজায় থাকবে। আজ কোনও ঝুঁকি নেবেন না। যেকোনো সিদ্ধান্ত আত্মবিশ্বাসের সাথে নিন, এতে লাভই হবে।

কর্কট রাশি – (পজিটিভ । কেরিয়ার) ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা

অফিসে বসের থেকে অনেক প্রশংসা আশা করতে পারেন। প্রোমোশনের সাথে সাথে বেতনবৃদ্ধির যোগও রয়েছে। কারও সাথে মনোমালিন্য দূর হবে। নতুন সম্পর্কের সূচনা। কোনও ধার-দেনা থাকলে তা মিটিয়ে ফেলুন। শত্রুদের থেকে সাবধানে থাকুন।

সিংহ রাশি – (পজিটিভ । সম্পর্ক) প্রেমের জন্য দিনটা খুব ভালো

প্রেমের জন্য আজকের দিনটা একদম আদর্শ। সঙ্গীর সাথে মতের মিল বজায় থাকবে। অফিসে কোনও জটিলতা সৃষ্টি হলে আজ তা থেকে নিষ্কৃতি পাবেন। ব্যবসায় নতুন কারও সাথে পরিচয় হতে পারে যা আপনার জন্য লাভদায়ক হবে। রাজনৈতিক দলের সাথে যুক্ত থাকলে দায়িত্ব বাড়বে। 

কন্যা রাশি – (পজিটিভ । টাকাপয়সা) আয়ের অনেকগুলো রাস্তা খুঁজে পাবেন

প্রিয়জনের থেকে উপহার পাবেন এবং এতে মন বেশ খুশি থাকবে। আয়ের অনেক রাস্তা খুঁজে পাবেন। কোনও সম্পত্তি কেনার কথা হতে পারে। ব্যবসা বৃদ্ধির যোগ এবং পার্টনারশিপে লাভ। দরকারি কাগজপত্র সামলে রাখুন। কোনও বন্ধুর সাথে দেখা হতে পারে। পরিবারে শান্তি বজায় থাকবে।

ADVERTISEMENT

তুলা রাশি –(নেগেটিভ । কেরিয়ার) চাকরি চলে যাবার আশঙ্কা

অফিসে বসের আদেশ অমান্য করার জন্য দাম দিতে হতে পারে। চাকরি চলে যাবার আশঙ্কা। অর্থকরী দিক থেকে লোকসান হতে পারে। মনে নৈরাশ্য এবং অসন্তোষ দেখা দিতে পারে। স্বামী/স্ত্রীয়ের থেকে সহযোগিতা পাবেন। আকস্মিকভাবে কোনও টাকা হাতে আসতে পারে।

বৃশ্চিক রাশি – (নেগেটিভ । স্বাস্থ্য) রক্তচাপ বাড়তে পারে

আজ শরীরের দিকে একটু বেশি খেয়াল রাখুন। রক্তচাপ বাড়তে পারে। বহুকালের অমিমাংসিত সমস্যা কথা বলেই সমাধান করতে হবে। ব্যবসায় নতুন কোনও কন্ট্রাক্ট লাভদায়ক হবে। কোনো সামাজিক অনুষ্ঠানে সঙ্গীর সাথে যেতে পারেন। যারা ক্রিয়েটিভ ফিল্ডে রয়েছেন তাঁদের জন্য দিনটা শুভ। 

ধনু রাশি – (নেগেটিভ। টাকাপয়সা) দামী জিনিস চুরি যেতে পারে বা ভাঙ্গতে পারে

দামী কিছু হারিয়ে যেতে পারে বা চুরি হতে পারে বা ভেঙে যেতে পারে যার ফলে আর্থিক লোকসান হতে পারে। ব্যবসায় কোনও কন্ট্রাক্ট হঠাত করেই বাতিল হয়ে যেতে পারে বা হওয়া কাজ হঠাত বন্ধ হয়ে যেতে পারে। নিজের প্রত বিশ্বাস কমার আশঙ্কা তবে পরিবারের সহযোগিতায় আবার হারানো মনোবল ফিরে পাবেন। কোথাও যাবার কথা থাকলে আজ তা না করে পিছিয়ে দিন। ধর্মে মতি।

মকর রাশি – (নেগেটিভ । সম্পর্ক) দাম্পত্য কলহের যোগ রয়েছে

আজ দাম্পত্য কলহের যোগ রয়েছে। ভালোবেসে শান্তিপূর্ণভাবে সমস্যার সমাধান করুন। ঝগড়া বা কথা কাটাকাটি থেকে দূরে থাকুন। পছন্দসই কাজ পাওয়ায় মন ভালো থাকবে। ব্যবসায় আরও পুঁজি লগ্নি করতে হতে পারে। ধার দেনা আজ শোধ হয়ে যাবে।

ADVERTISEMENT

কুম্ভ রাশি – (নেগেটিভ । স্বাস্থ্য) অসুস্থতা বাড়তে পারে

পরিবারের কোনও সদস্যের শরীর খারাপ হতে পারে। খাওয়া-দাওয়ার ব্যাপারে একটু সতর্ক হওয়া প্রয়োজন। অফিসে বসের থেকে সাহায্য পাবেন। সামাজিক প্রতিপত্তি বাড়বে। আইনি ঝামেলা এড়িয়ে চলুন। 

মীন রাশি – (নেগেটিভ । কেরিয়ার) লেখাপরায় সমস্যা আসতে পারে

লেখাপড়ার ক্ষেত্রে কোনও বাধা বা সমস্যা আসতে পারে। তাড়াহুড়ো করে কাজ করতে গিয়ে বড় রকমের ভুল করে ফেলতে পারেন। এতে সময়ের অপচয় হবে। আর্থিক ক্ষতিও হতে পারে। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

 

ADVERTISEMENT

 

 

23 May 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT