Advertisement

Tarot

ডিসেম্বরে আপনার জীবনে প্রেমের বান আসবে নাকি খরাই থাকবে – জেনে নিন

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Nov 30, 2020
ডিসেম্বরে আপনার জীবনে প্রেমের বান আসবে নাকি খরাই থাকবে - জেনে নিন in bengali

Advertisement

আমরা ভারতীয়রা সক্কাল সক্কাল ঘুম থেকে উঠে খবরের কাগজে আর কিছু পড়ি বা না পড়ি, ‘আজকের রাশিফল’ কলামটা কিন্তু টুক করে ঠিক পড়ে নি। আবার আমরাই, প্রেম-ভালবাসা নিয়ে কথা বলতে অস্বস্ত্বিবোধ করি কিন্তু লুকিয়ে নানা রিলেশনশিপ আরটিক্যাল পড়ি! আচ্ছা, এত ছুতমার্গ কিসের জন্য বলুন তো? প্রেম তো মানুষের একটি খুব স্বাভাবিক প্রবৃত্তি, ঠিক খাওয়া, ঘুমোনো-র মতোই! ছুতমার্গ কাটিয়ে বরং এইবেলা চট করে দেখে নিন তো ডিসেম্বর (december love horoscope) মাসে আপনার love life কেমন কাটতে পারে!

কেমন যাবে লভ লাইফ – ডিসেম্বর প্রেমের রাশিফল

পেক্সেলস ডট কম

মেষ রাশি

একটি সম্পর্কে যৌনতার চেয়েও গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে এবং তা হল আপনার মানসিক স্বাস্থ্য। আপনি যখন ভিতর থেকে ভাল অনুভব করছেন না তখন প্রেম করবেন না। কিছুটা সময় নিজের জন্য রাখুন, দরকারে একটু বিরতি নিন। সুখ নিজের মধ্যেই আপনাকে খুঁজে নিতে হবে।

বৃষ রাশি

কোনওরকম আবেগ ছাড়াই আপনি যার সঙ্গে শারীরিক মিলনে লিপ্ত হয়েছেন তা বেশিক্ষণ স্থায়ী হবে না। মন আপনার ভারাক্রান্ত হয়ে উঠছে এখন। সত্যি কথা বলতে কী এখন আপনি খুব ভাল করে বুঝতে পারছেন যে কারও আবেগ এবং অনুভূতি নিয়ে খেলার (december love horoscope) অধিকার আপনার নেই। ক্ষমা চেয়ে নিন সম্ভব হলে।

মিথুন রাশি

রিবাউন্ড সেক্স কখনই ভাল হয় না। আপনার প্রাক্তনের মনে হিংসে ধরানোর যে বোকা বোকা পথ আপনি বেছেছেন তা কোনও কাজের নয়। অন্য কারও শঙ্গে শারীরিক মিলনে লিপ্ত হলে তিনি কিন্তু ফিরে আসবেন না। 

কর্কট রাশি

ডিসেম্বরে আপনার রাশিফল (december love horoscope) বলছে যে আপনি একটু বেশিই আবেগপ্রবণ হয়ে পড়বেন এবং শারীরিক মিলনই যে একটা সম্পর্কে সব কিছু নয় তা আপনার মনে হবে।  আপনি যার সঙ্গে শারীরিক মিলনে মত্ত, কিন্তু সম্পর্কটা ঠিক কোনদিকে যাচ্ছে বুঝে উঠতে পারছেন না, এ;মাসেই বুঝবেন যে তিনিই আপনার সোলমেট।  

পেক্সেলস ডট কম

সিংহ রাশি

সিংহ  রাশির মহিলারা বিছানায় নিজেদের কর্তৃত্ব নজায় রাখতে চান ঠিকই, তবে আপনি যদি নিজের sexual life-এ একটু পরিবর্তন চান তাহলে আপনার সঙ্গীর সঙ্গে একটু রোল রিভারসাল করে নিতে পারেন, এটি একটি দুর্দান্ত অভিজ্ঞতা হবে। যদি আপনি কোনও সম্পর্কে থাকেন তাহলে এমন কারও সঙ্গে থাকাটা ভাল যিনি আপনি রোগা না মোটা তা নিয়ে চিন্তিত নন, বরং আপনি যেমন তাতেই খুশি।  তাতে শারীরিক মিলনের সময়ে এটি কোনও প্রতিযোগিতার মতো মনে হবে না, বরং দুটি আবেগপ্রবণ (december love horoscope) ব্যক্তির মধ্যে একটি আনন্দময় মিলনের অনুভূতি হবে।

কন্যা রাশি

যখন আবেগ থাকে দুজনের মধ্যে তখন শারীরিক মিলন যেন একটি অন্য মাত্রায় চলে যায়! মনে মানুষকে যদি এখনও খুঁজে না পান তাহলে এই মাসটা অপেক্ষা করে যান। আপনার জন্য হয়ত কিউপিড কাউকে ঠিক করেই রেখেছেন। 

তুলা রাশি

কোনও বারে অপরিচিত ব্যক্তির সঙ্গে মাঝেমধ্যে ক্যাজুয়াল সম্পর্কে যাওয়া খুব খারাপ নয়। হতে পারে, আপনি সত্যিকারের প্রেম (december love horoscope) খুঁজছেন বা একটু মজাই  করতে চাইছেন! তবে একটি জিনিস আপনাকে বলি, কিউপিডেরও একটি পরিকল্পনা রয়েছে। Love life মশলাদার করতে গিয়ে আবার মিস্টার স্ট্রেঞ্জারের ডেঞ্জারে পড়ে যাবেন না যেন!

বৃশ্চিক রাশি

আপনারা দুজন এখন কিছুক্ষণের জন্য ক্ষুদ্র বিষয় নিয়ে বিতর্ক করছেন। এটি করবেন না। আপনার সব প্রশ্নের একটাই উত্তর, ভালবাসা। ঝগড়া হলে তবেই প্রেম আরও বেশি মধুর হয়। অনেকদিন যদি মিলন না হয় তাহলে নিজেই এবার উদ্যোগ নিন।  

ধনু রাশি

এই মাসটি আপনার প্রেমিক আপনাকে আদরে আদরে ভরিয়ে দেবেন। তবে তা যে শুধু শারীরিক স্তরে তা নয়, মানসিক এবং আধ্যাত্মিক স্তরেও আপনারা একে অপরের সঙ্গে যুক্ত হবেন। আপনি যখনই নিজের সঙ্গীর আশেপাশে থাকবেন, তখন আর সোশ্যাল মিডিয়ায় সময় নষ্ট না করে তাঁর দিকে দৃষ্টি দিন।

মকর রাশি

আপনার সঙ্গী খুব ভাল ভাবেই জানেন যে বিছানায় আপনি অপ্রতিরোধ্য! তিনি আপনার সম্পর্কে নানা ফ্যান্টাসি করেন শারীরিক মিলনের সময়ে, তা না হলে তিনি মনোনিবেশ করতে পারবেন না, একথা আপনিও জানেন।

কুম্ভ রাশি

সারাক্ষণ মিলনের চিন্তা না করে কিছুক্ষণ বিরতি নেওয়া উচিত। যদি আপনার সঙ্গী আপনাকে সারাক্ষণ বিছানায় ডাকেন তাহলে তাকে বোঝান যে শারীরিক সম্পর্ক তখনই সুস্থ হয় যখন মানসিকভাবেও (december love horoscope) দু’জন মানুষ কাছাকাছি রয়েছেন। নিজেকে একটু সময় দিন। একটু প্যাম্পার করুন।

মীন রাশি

আপনাদের সম্পর্কে অন্যান্য জরুরি বিষয়ের সঙ্গে যৌনতাও অনুপস্থিত, আর এটি অবহেলা করার নয়, বরং এটি নিয়ে কথা বলা প্রয়োজন। আপনাদের সম্পর্কে একটা একঘেয়েমি চলে এসছে, আর একঘেয়েমি কিন্তু যেকোনোও সম্পর্কে ইতি টানতে পারে! এই মাসে নিজেদের sex life স্পাইস আপ করে তোলার জন্য যা করতে হয় করুন।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!