Advertisement

বিনোদন

মুম্বাই এয়ারপোর্টে ধেইধেই নাচলেন কার্তিক আরিয়ান ও দীপিকা পাডুকোন! তিতিবিরক্ত নেটিজেনরা

Doyel BanerjeeDoyel Banerjee  |  Dec 2, 2019
মুম্বাই এয়ারপোর্টে ধেইধেই নাচলেন কার্তিক আরিয়ান ও দীপিকা পাডুকোন! তিতিবিরক্ত নেটিজেনরা

কুলিকে পয়সা দেওয়ার সময় লালমোহন গাঙ্গুলি বলেছিলেন “তং মত করো, জাদা হো গিয়া!” সত্যি এবার বড্ড বেশি জাদা হয়ে যাচ্ছে। আর নেওয়া যাচ্ছে না। এই সোশ্যাল মিডিয়া যে তারকাদের কী সব্বনাশ করছে সেটা কহতব্য নয়। যারা আগে থেকেই হনু তাঁরা তো আছেনই যারা একটুও হনু নন, বা যারা হনু হওয়ার চেষ্টা করছেন তাঁরাও এবার সীমারেখা পার করছেন। এমনিতেই এই এয়ারপোর্ট (airport) লুকটা বেশ গোলমেলে ব্যাপার ছিল। কোন তারকা পায়জামা পরে বিমানে যাচ্ছেন আর কোন তারকা বেনারসি শাড়ি পরে বিমানবন্দরে যাচ্ছেন সেই নিয়ে কত জল ঘোলা কত ন্যাকামো। কে একা আসছে, দোকা যাচ্ছে, কার মাল কে বইছে সেই নিয়েও হাজার খতেন। আর এত ফুটেজ খেয়ে খেয়ে তারকাদের হয়ে গেছে বেজায় বদহজম। এরকমই কাণ্ড করে বসে আছেন কার্তিক আরিয়ান (Kartik Aryaan) আর দীপিকা পাডুকোন (Deepika Padukone)। দীপিকা পাডুকোনের (Deepika Padukone) কথাই ধরা যাক। এক রণবীরের সঙ্গে চু কিতকিত খেলে আরেক রণবীরকে বিয়ে করলেন অনেক ঘটা করে। তাপ্পর থেকে কী প্রেম, কী প্রেম। বেশ ভাল কথা। তার স্বামীকে তিনি ভালবাসবেন না গায়ে জল বিছুটি ঘষে দেবেন সেটা তাঁর ব্যাপার। কিন্তু কোন আক্কেলে উনি অমন ধিনিক ধিনিক নাচতে গেলেন এয়ারপোর্টে? তাও আবার সাত সকালে? তাও আবার কার অনুরোধে না কার্তিক আরিয়ান (Kartik Aryaan)? ওরে বাবা রে বাবা! এই ছেলে একেবারে হাড়ে নুন দিয়ে খেল দেখছি! 

এই এক ছেলে কার্তিক ঠাকুর… ইয়ে মানে কার্তিক আরিয়ান। এক মাথা ঝাঁকড়া চুল আর লম্বা লম্বা দাঁত নিয়ে তিনি বলিউডের নীল চক্ষু ছেলে মানে ব্লু আইড বয় হলেন। অতি উত্তম! সারা আর অনন্যার সঙ্গে টুকি টুকি খেলতে খেলতে খবরের শিরোনামেও চলে এলেন। ওই এক তাঁর ছবি আসছে, “পতি পত্নি অউর উও” সেই নিয়ে এমন আদিখ্যেতা তিনি নিজেই শুরু করেছেন যে ছবির পি আর টিম বলছে, “হ্যাঁগা তাইলে আমরা কী করব?” ওই আগামী ছবির একটি গান “ধিমে ধিমে” (#dheemedheemechallengeatmumbaiairport) নিয়ে কীসব চ্যালেঞ্জ ট্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি। আরে ওই যে আমাদের এখানে সবাই রঙ্গবতী করে খুব নেত্য করল, একদম তাই।  আসলে এটা যে বিনি পয়সায় ছবির প্রচার বৈ কিছুই নয়, সে কথা কে বোঝাবে বলুন। এখন ভক্তদের “ধিমে ধিমে” ঢিমে তালের নাচে মন ভরেনি কার্তিকবাবুর। তিনি আবার দীপিকা দিদিমণিকে বললেনন নাচতে। ব্যাস উনিও সক্কালবেলা উঠে দাঁত মেজে এয়ারপোর্টে নাচতে চলে গেলেন। এয়ারপোর্ট আদৌ নাচের জায়গা নয়। তাই বেজায় চটেছেন নেটিজেনরা। তাঁরা বলছেন নাচ করা দোষের নয়, জায়গাটা ভুল নির্বাচন হয়েছে। এতে সাধারণ যাত্রী আর পুলিশদের হয়রানি ছাড়া আর কিছু হবে না। ঠিক কথা। 

তালে তাল দিতে হাজির হয়েছেন মিসেস রণ বীর সিংহ ভাবনানি

দেখুন সবাই কী বলছে

বলিউড বড় আজব জায়গা হে ভায়া! আজ যে হিরো কাল সে এক লহমায় জিরোও হয়ে যেতে পারে। আজ যে নায়িকার রূপের ছটায় চারদিক ঝলমল করছে, কাল তাঁকে মানসিক অবসাদের বড়ি না খেতে হয়। তাই ডিপস অ্যান্ড কিকু (কার্তিকের ডাক নাম) দু’জনেই একটু ধিমে ধিমে এগোলেই মঙ্গল! 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়…