Advertisement

বলিউড ও বিনোদন

প্রথম বিবাহবার্ষিকীর সকালে তিরুপতির মন্দিরে পুজো দিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Nov 13, 2019
প্রথম বিবাহবার্ষিকীর সকালে তিরুপতির মন্দিরে পুজো দিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং

Advertisement

বৃহস্পতিবারের সকালটা বেশ অন্যরকম দীপিকা (Deepika) পাড়ুকোন এবং রণবীর (Ranveer) সিংয়ের কাছে। এক বছরের দাম্পত্য জীবনের আজ বর্ষপূর্তি। জীবনের স্পেশ্যাল দিন। সেলিব্রেশনের আলাদা ধরন তো হবেই। কিন্তু সক্কাল সক্কাল এমন নব দম্পতির বেশে যে তারকা যুগল ফ্রেমবন্দি হবেন, তাই বা কে জানত?

বুধবার রাতেই পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের নিয়ে মুম্বই ছেড়েছেন দীপিকা-রণবীর। না! একান্তে কোনও হলিডে ডেস্টিনেশন নয়। বরং মন্দির দর্শন করেছেন দম্পতি। দুই পরিবার সদস্যরা একসঙ্গে পাড়ি দিয়েছেন কয়েকটি ধর্মীয় স্থানে। প্রথমে তিরুপতি (Tirupati)  বালাজি মন্দিরে পুজো দিলেন তাঁরা। 

লাল বেনারসি। সঙ্গে সোনার গয়না। চুলে খোঁপা। সিঁথিতে চওড়া করে সিঁদুর পরে দীপিকা যখন রণবীরের পাশে দাঁড়ালেন, মনেই হল না, বিয়ের এক বছর কাটিয়ে ফেললেন নায়িকা। বরং সদ্য বিবাহিত বলতে ইচ্ছে করছিল, বলি মহলের একটা বড় অংশের। অন্যদিকে ঘিয়ে রঙের এমব্রয়ডারি করা গলাবন্ধ শেরওয়ানি পরেছিলেন রণবীর। গায়ে ছিল গোল্ডেন চওড়া পাড়ে পিঙ্ক সিল্কের চাদর। হালকা রোদ চশমায় ঢাকা চোখে দুষ্টুমি ধরা পড়ছিল অনবরত। 

 

Instagram

সূত্রের খবর, এরপর পদ্মাবতী মন্দিরে যাবেন দীপিকা-রণবীর। অমৃতসরের স্বর্ণমন্দির রয়েছে তাঁদের দর্শনীয় স্থানের তালিকায়। সে সব সেরে নাকি ১৫ নভেম্বর মুম্বইয়ে ফিরে আসবেন রণবীর-দীপিকা। দুই তারকার বিয়ে দেশের উত্তর ও দক্ষিণী সংস্কৃতির মেলবন্ধনও বটে। তাও সেলিব্রেট হবে তাঁদের প্রথম বিবাহবার্ষিকীতে।

ইদানীং লাল রঙের প্রতি দীপিকার নাকি আলাদা ভালবাসা তৈরি হয়েছে। লাল রঙের পোশাক নাকি অন্যদের বেশি আকর্ষণ করে, এমনটাও বলেছেন তিনি। তাই বিবাহবার্ষিকীর দিন লাল রঙের পোশাকেই সাজবেন কিনা, তা নিয়েও কৌতূহল ছিল অনুরাগীদের। অবশেষে লাল রঙের বেনারসিই বেছে নিলেন তিনি।  

Instagram

 

২০১৮-র ১৪ নভেম্বর অবশেষে চার হাত এক হয়েছিল। ইতালিতে বিয়ে করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ঘোষণা করেন দম্পতি। পরে মুম্বইতে পার্টিও দিয়েছিলেন তাঁরা। সেই মেগা বিয়ের বর্ষপূর্তি। তাই শুধুমাত্র মন্দির দর্শনেই সেলিব্রেশন থেকে থাকবে না বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। কারণ ফেস মাস্ক পরে রণবীর যে জোরদার প্রিপারেশন নিচ্ছেন, তার ছবি শেয়ার করেছিলেন দীপিকা স্বয়ং। ফলে মুম্বইতে ফিরে দম্পতি পার্টি দেবেন বলেই মনে করছেন অনেকে। সেই পার্টিতে কারা আমন্ত্রণ পাবেন, সেটাই এখন দেখার।

 

Instagram

কপিল দেবের বায়োপিক ‘এইট্টি থ্রি’তে নাম ভূমিকায় অভিনয় করছেন রণবীর। আর সেখানে তাঁর স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে দীপিকাকে। এই ছবির দিকেই এখন তাকিয়ে সিনে মহল। কারণ বিয়ের পর অফস্ত্রিন দম্পতিকে অনস্ক্রিন দম্পতি হিসেবে দেখার সুযোগ পাবেন দর্শক। সেলিব্রেশন সেরে দুই তারকাই দ্রুত কাজে ফিরবেন বলে খবর। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..