logo
Logo
User
home / Styling
১০ মিনিটেই দীপিকার মত চুল বেঁধে ফেলুন

১০ মিনিটেই দীপিকার মত চুল বেঁধে ফেলুন

দীপিকা পাডুকোন, নামটা বলিউডে শুধুমাত্র অভিনেত্রী হিসেবে না, স্টাইল আইকন হিসেবেও পরিচিত। যেমন দুর্দান্ত তার অভিনয়ের ক্ষমতা, তেমনি দারুণ ব্যক্তিত্বের অধিকারিনীও তিনি, আর তার সাথে রয়েছে দারুনভাবে ফ্যাশন করার দক্ষতা। এক একটা সিনেমাতে দীপিকার এক এক রকমের হেয়ারস্টাইল (deepika padukone approved easy hairstyles for you) আমরা আগেও দেখেছি।

তবে শুধু সিনেমাতে নয়, নানা অনুষ্ঠান বা পার্টি অথবা প্রেস মিটেও তাঁকে দেখা যায় দারুণ সব হেয়ারস্টাইলে। আর তার সিগনেচার খোঁপা তো রয়েছেই। এমনকি নিজের বিয়ে ও রিসেপশনেও তিনি মাঝখানে সিঁথি কেটে তার সিগনেচার খোঁপা বেধেছিলেন। আর সত্যি বলতে কি দীপিকা যে হেয়ারস্টাইলগুলো করেন, সেগুলো করাটাও খুব একটা কঠিন না। আপনিও যদি চান ঠিক সেরকমভাবে চুল বাঁধতে, তাহলে প্রতিবেদনটি পড়ে নিন একবার –

সেন্টার পারটিং পনিটেল

দীপিকা পাডুকনের মুখ হার্ট শেপের। এই ধরনের মুখের শেপে মাঝখানে সিঁথি কেটে চুল বাঁধলে খুব ভালো দেখতে লাগে। এই কারনেই সম্ভবত দীপিকা বেশিরভাগ সময়েই মাঝখানে সিঁথি কেটে চুল বাঁধেন। আপনার মুখের আকারও যদি এরকমই হয় তাহলে আপনিও মাঝখানে সিঁথি কেটে পনিটেল বেঁধে নিন। আপনি চাইলে হাই বা লো যেকোনো রকমের পনিটেল (deepika padukone approved easy hairstyles for you) করতে পারেন, আপনার পছন্দ অনুযায়ী। আর এই হেয়ারস্টাইলটা যে শুধু করা সহজ তা না, দেখতেও খুব ক্লাসি লাগে।

সাইড পারটিং বান

শুধু মাঝখানে সিঁথি কেটে না, সাইড পার্টিং অর্থাৎ পাশে সিঁথি কেটেও দীপিকা দারুণ সব হেয়ারস্টাইল করতে পারেন। দীপিকার মতো এই রকম  হেয়ারস্টাইল করার জন্য আপনাকে আগে ভালো করে চুল আঁচড়ে নিয়ে পাশে সিঁথি করে নিতে হবে। এরপরে দু’দিকেই সামনের থেকে চুলের গোছা নিয়ে টুইস্ট করে তা পেছনে নিয়ে গিয়ে পিনের সাহাজ্যে সেট করে নিতে হবে। এরপরে আপনি বাকি চুলে পনিটেল করতে পারেন অথবা বান, পছন্দ আপনার। এভাবে হেয়ারস্টাইল করে আপনি শাড়ি, চুড়িদার কিম্বা পশ্চিমি পোশাকের সাথে টিম-আপ করতে পারেন।

হাই ভল্যুম

যদি আপনার ব্যক্তিত্ব খুব বোল্ড হয় আর আপনি ঠিক সেরকম বোল্ড আর স্টাইলিশ লুকই দিতে চান নিজেকে তাহলে হাই ভল্যুম হেয়ারস্টাইল করুন। গাঢ় রঙের ফিসটেল গাউনের সাথে এই হেয়ারস্টাইল দীপিকার বোল্ড অ্যান্ড স্টাইলিশ পারসোনালিটিকে আরও ভালোভাবে কমপ্লিমেন্ট করেছে। যেভাবে এই হেয়ারস্টাইল (deepika padukone approved easy hairstyles for you) চুলে ভল্যুম যোগ করেছে তাতে আপনার ব্যক্তিত্বেও একটা বোল্ডনেস অ্যাড করবে তাতে সন্দেহ নেই।

লো পনিটেল

যদি ভারি ডিজাইনের কোন পোশাক পরেন আর বেশি কমপ্লিকেটেড হেয়ারস্টাইল না করতে চান, তাহলে দীপিকার মতো লো পনিটেল করতে পারেন। ধরুন আপনি জমকালো একটা গাউন পরেছেন কিম্বা আনারকলি, তার সাথে কিন্তু এই ধরনের হেয়ারস্টাইল দারুণ মানাবে। তবে ভারি কোন শাড়ির সাথেও এভাবে চুল বাঁধতে পারেন। মনে রাখবেন প্রয়োজনের বেশি মেকআপ করবেন না আর গয়না পরবেন না। কানে স্টাড বা ছোট্ট একজোড়া ঝোলানো দুল চলতে পারে। বন্ধুর বিয়ের সকালে কিম্বা সঙ্গীতে এই হেয়ারস্টাইল ট্রাই করে দেখতে পারেন।

খোলা চুল

একদম শেষে বলি চুল খোলা রেখেও কীভাবে দারুনভাবে হেয়ারস্টাইল করা যায়। যদি আপনার কাছে কোনরকম ভাবেই চুল বাঁধার সময় না থাকে কিম্বা সামগ্রি না থাকে; অথবা যদি আপনি চুল বাঁধতে খুব একটা স্বচ্ছন্দ না হন বা ধৈর্য না থাকে তাহলে চুল খুলে রাখুন। যদি আপনার চুল কোঁকড়ানো হয় তাহলে আপনি চাইলে স্ট্রেট করে নিতে পারেন অথবা আপনার যদি কার্লস পছন্দ হয় তাহলে সফট কার্ল (deepika padukone approved easy hairstyles for you) করে নিতে পারেন, পছন্দ আপনার।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

01 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text