home / বলিউড ও বিনোদন
৭৫ তম কান ফিল্ম ফেস্টিভ্যালে জুড়ি হলেন দীপিকা

৭৫ তম কান ফিল্ম ফেস্টিভ্যালে জুড়ি হলেন দীপিকা

কান ফিল্ম ফেস্টিভ্যাল। সিনেমাপ্রেমীদের মনে এই উৎসব (deepika Padukone became jury member of 75th cannes film festival) নিয়ে এক বিশেষ জায়গা রয়েছে। ঐশ্বর্য রাই বচ্চনের পর, যদি বলিউডের কোনও অভিনেত্রী বছরের পর বছর এই প্রেস্টিজিয়াস উৎসবে নিজের জমি শক্ত করে থাকেন, তিনি হলেন দীপিকা পাডুকোন। যদিও, সোনম কপূর এবং কঙ্গনা রানাওতের নামও কান ফিল্ম ফেস্টিভ্যালে দেখা যায়, তবে দীপিকার মত চর্চা তাঁদের নিয়ে অতটা হয় না।

এই চলচ্চিত্র উৎসবের সঙ্গে দীপিকার সম্পর্ক এবার আরও দৃঢ় হল। জুড়ি সদস্য (deepika Padukone became jury member of 75th cannes film festival) হিসেবে এবার দেখা যাবে তাঁকে। এর আগে যতবার দীপিকা কান উৎসবে গিয়েছেন, ততবারই একটি আন্তর্জাতিক বিউটি ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তাঁকে দেখা গিয়েছে। তবে এবারের ছবি অন্যরকম। দীপিকা নিজের সোস্যাল মিডিয়ায় সুখবরটি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন।

hদীপিকা পাডুকোনের এই পোস্টে রনবীর সিংহ, নিনা গুপ্তা এবং দীপিকার বোন অনিশা তাঁকে অভিনন্দনও জানিয়েছেন। রনবীর লিখেছেন ‘বাহ’। এর আগেও অনেক বার দেখা গিয়েছে, স্ত্রীয়ের নানা অ্যাচিভমেন্টে (deepika Padukone became jury member of 75th cannes film festival) রনবীর সব সময়েই তাঁর পাশে থেকেছেন।

৭৫তম কান চলচ্চিত্র উৎসবের (deepika Padukone became jury member of 75th cannes film festival) জুরি সদস্যদের নেতৃত্বে রয়েছেন জনপ্রিয় ফরাসি অভিনেতা ভিনসেন্ট লিন্ডন, যিনি এর আগে ২০১৫-তে কানে সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন।

জুরি সদস্য হিসেবে দীপিকার পরিচয় দিয়ে লেখা হয়েছে, “ভারতীয় অভিনেত্রী, প্রযোজক, সমাজকর্মী এবং উদ্যোক্তা দীপিকা পাড়ুকোন তার দেশের সবচেয়ে বড় তারকাদের একজন।

ত্রিশেরও বেশি ছবি তিনি এর মধ্যেই করে ফেলেছেন। হলিউডে দীপিকা ডেবিউ করেছিলেন ভিন ডিজেলের  বিপরীতে, xXx – The Xander Cage-এর মাধ্যমে। এছাড়াও ‘কা প্রোডাকশন’-এর মালিক তিনি। এই প্রোডাকশন হাউজেরই ছবি ‘ছপাক’ এবং ‘৮৩’।  

এছাড়াও দীপিকার আসন্ন ছবির ঝুলিতে রয়েছে ‘দ্য ইন্টার্ন’। এছাড়াও ‘গেহরাইয়ান’ এবং ‘পদ্মাবত’-এর মত ছবিতে (deepika Padukone became jury member of 75th cannes film festival) তাঁর অভিনয় দেখার মত। আর যে ছবির কথা না বললেই নয়, তা হল পুরস্কার প্রাপ্ত ও ক্রিটিক্যালি অ্যাক্লেইমড ছবি ‘পিকু’।

দীপিকা মানসিক স্বাস্থ্য নিয়ে যে সরব হয়েছিলেন এবং তাঁর দেখাদেখি আরও অনেকেই জনসমক্ষে মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলতে পেরেছেন, এই বিষয়টিকেও ইন্ট্রোডাকশন পেজে (deepika Padukone became jury member of 75th cannes film festival) যথেষ্ট গুরুত্ব দেওয়া হয়েছে।

সম্প্রতি, দীপিকা ৫৯ তম ভেনিস বিয়েনেলে অংশ নিয়েছিলেন এবং এই ফাংশন থেকে তার লুকও ভক্তদের সাথে শেয়ার করেছেন। আন্তর্জাতিক মঞ্চে দেশ ও নিজেকে প্রতিনিধিত্ব করা এই অভিনেত্রীর সাফল্য অনুপ্রাণিত করতে চলেছে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

26 May 2022

Read More

read more articles like this
good points logo

good points text