logo
Logo
User
home / বলিউড ও বিনোদন
“ভুলে গিয়েছিলাম আমি কে, আশা করি নিজেকে প্রকাশ করতে পেরেছি”; জন্মদিনে ভিডিয়োয় কী বার্তা দীপিকার

“ভুলে গিয়েছিলাম আমি কে, আশা করি নিজেকে প্রকাশ করতে পেরেছি”; জন্মদিনে ভিডিয়োয় কী বার্তা দীপিকার

৩৬-এ পা দিলেন দীপিকা পাড়ুকোন । গতকালই দীপিকার জন্মদিন ছিল। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্য়ে আজ দীপিকা একজন। যাঁর মেকআপ থেকে ড্রেসিং, হেয়ারস্টাইল সবই নজর কাড়ে বড় বড় ফ্যাশন বোদ্ধাদেরও। কিন্তু তারকা বলেই তাঁর চলার পথ অত্য়ন্ত মসৃণ হয় না। বরং, সেই পথে চলতে গিয়ে থমকে দাঁড়াতে হয়। কখনও জীবনে ঘন অন্ধকার ছেয়ে আসে, কখনও আশার আলোর সন্ধানে কেটে যায় সময়। এরকম এক সময়ে মানুষ ভুলতে বসেন, আসলে তিনি কে? ঠিক এরকম সময় দীপিকাও (deepika padukone) নিজের জীবনে পার করে এসেছেন। জন্মদিনে সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেছেন একটি ভিডিয়ো। সেখানেই উল্লেখ করেছেন সেই কথা। তিনি বলেন, “আমার মনে হয় আমি ভুলে গিয়েছিলাম আমি কে ছিলাম, আমি মানুষটি কে।”

“আমি ভুলে যাচ্ছিলাম আমি আসলে কে!”

দীপিকা পাড়ুকোন (deepika padukone) যে এক সময় অবসাদের শিকার হয়েছিলেন, তা আজ বি-টাউনে অজানা নয়। সেই কথা সরাসরি না বললেও, একবার নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। ২০২১ সালে একটি টিভি শো-তে এসে দীপিকা বলেছিলেন, “২০১৪ সালে মানসিক অবসাদের শিকার হই। আমার অদ্ভুত লাগত যে মানুষ এই বিষয়ে কথা বলে না। এটা স্টিগমার মতো ছিল। মানুষ খুব বেশি জানত না। আমার মনে হয়েছিল, আমার যা অভিজ্ঞতা হচ্ছে, অনেক মানুষও সেরকম সময়ের মধ্য়ে দিয়ে গিয়েছেন। আমার জীবনে এই লক্ষ্য ছিল, আমি যেন অন্তত একজনের জীবন রক্ষা করতে পারি। আমার লক্ষ্য পূরণ হয়। আমরা অনেকটা পথ পেরিয়ে এসেছি।” মানসিক অবসাদের শিকার হওয়ার পর একসময় বাঁচার ইচ্ছেও হারিয়ে ফেলেছিলেন দীপিকা। সেই কথাও টিভি শো-তে তিনি জানান। দীপিকার এই মানসিকভাবে বিপর্যস্ত হওয়ার কারণ নিয়ে আলোচনা করার সময়েই রণবীর কপূরের কথা বার বার আসে। সরাসরি না অভিযোগ হলেও বি-টাউনে অনেকেই মনে করেন, রণবীরের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়াই দীপিকার মানসিক অবসাদের অন্য়তম কারণ। রণবীর নাকি তাঁকে প্রতারণা করেছিল, আর সেই বিষয়টিই মেনে নিতে পারেননি দীপিকা।

‘ওম শান্তি ওম’-এ অভিনয়ে আনকোড়া দীপিকা (deepika padukone) একদিন নিজেকে ঠিক প্রতিষ্ঠিত করবেন, সেই ইচ্ছা হয়তো তাঁর মধ্য়ে ছিল। তাই বার বার নিজের অভিনয়ের দক্ষতাকে শান দিয়েছেন তিনি। অনুপম খেরের অভিনয়ের স্কুলে তালিমও নিয়েছেন। তাই দীপিকা আজ প্রতিষ্ঠিত অভিনেত্রী। একাধিক সেরা অভিনেত্রীর শিরোপা আজ তাঁর ঝুলিতে। এই বিষয়টিরও উল্লেখ পাওয়া গেল সেই ভিডিয়োতে, যেটি অভিনেত্রী নিজেই সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেছেন।

২০১৮-এ বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর ও দীপিকা

দীপিকা (deepika padukone) ভিডিয়োয় বলেন, “আমি বার বার এই কথা বলতে থাকি যে জীবনে নানা ঘটনা ঘটবেই, এর মধ্য়েই আপনাকে আপনার কেরিয়ার তৈরি করতে হবে এবং সেই কথা আপনি ভুলতে পারেন না। হয়তো কোনওভাবে আমি সে কথা ভুলে গিয়েছিলাম। আমার মনে হয় আমি ভুলে গিয়েছিলাম আমি কে ছিলাম, আমি মানুষটি কে। আমি অভিনেতা হিসেবে ভিন্ন, ব্যক্তি মানুষ হিসেবে আমি ভিন্ন। আমি প্রকাশ করতে পেরেছি। আশা করি, আমি পেরেছি।” দেখে নিন দীপিকার সেই ভিডিয়ো…

মূল ছবি – দীপিকা পাড়ুকোন

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

06 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text