Advertisement

বলিউড ও বিনোদন

‘ছপাক’ নিয়ে সমস্যা হয়েই চলেছে, এবার ছবির বিরুদ্ধে কোর্টে গেলেন লক্ষ্মী আগরওয়ালের উকিল!

Parama SenParama Sen  |  Jan 8, 2020
‘ছপাক’ নিয়ে সমস্যা হয়েই চলেছে, এবার ছবির বিরুদ্ধে কোর্টে গেলেন লক্ষ্মী আগরওয়ালের উকিল!

উফ, এই ছবিটা আগামীকাল ভালয়-ভালয় রিলিজ করলে সিদ্ধি বিনায়কে পুজো দেওয়া উচিত দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) আর মেঘনা গুলজারের! সেই কবে থেকে ছবি নিয়ে সমস্য়া (trouble) শুরু হয়েছে আর তা যেন শেষই হতে চাইছে না! প্রথমে লোকে ছবির ফার্স্ট লুক দেখে বলল, উঁহু বাওয়া, মোটেও দীপিকাকে দেখে অ্য়াসিড আক্রান্ত লক্ষ্মীর মতো লাগছে না! ওই দ্য়াখো, লক্ষ্মীর নাক আর দীপিকার নাক, লক্ষ্মীর মুখের চামড়া এখনও কত কুঁচকানো আর দীপিকার মুখের চামড়া ততটা নয়…এদিকে বিশ্বনিন্দুক বলে বলিউড বাজারে যাঁর সুনাম আছে, সেই রঙ্গোলি চান্দেল পর্যন্ত বলছেন যে, ছবির প্রোমো দেখে একজন অ্যাসিড আক্রান্ত মহিলা হিসেবে তিনি পরিচালক এবং দীপিকাকে সাধুবাদ জানাচ্ছেন, এদিকে নিন্দুকে খুঁতখুঁতানি দেখিয়েই চলেছে…

 

Instagram

যাই হোক, দীপিকা যথারীতি এসব কথায় পাত্তা না দিয়ে ঘাড় উঁচু করে ছবির প্রচার চালিয়ে যাচ্ছিলেন, কোত্থেকে গোদের উপর বিষফোঁড়ার মতো রাকেশ ভারতী বলে একজন দাবি করে বসলেন যে ‘ছপাক’-এর (Chhapaak) গল্প নাকি তিনি ঢের আগে লিখেছিলেন, তাঁর গল্প থেকেই নাকি মেঘনা গুলজার বেমালুম টুকে দিয়েছেন! লাও, মেঘনা কিনা সত্যি ঘটনা অবলম্বনে ছবি করায় বলিউডে প্রায় একচেটিয়া আধিপত্য তৈরি করে ফেলেছেন, সেই তাঁর নামে কিনা দুর্নাম! যাই হোক, পরে আদালত সুবিচার করেছেন এবং পরিষ্কার জানিয়ে দিয়েছেন যে, সত্যি ঘটনার উপর কারও কপিরাইট নেই। সেটা নিয়ে যে খুশি, যতবার খুশি ছবি বানাতে পারে। 

Instagram

এবার যখন এসব ভুঁইফোঁড় সমস্যা পিছু ঠেলে, জেএনএউ-ঢেউ সামলে দীপিকা ঝকঝকে সাজে গতকাল ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে সকলের চোখ ধাঁধিয়ে দিলেন, তখনই আবার দুধে চোনা ফেলতে পথে নেমে পড়েছেন লক্ষ্মী আগরওয়ালের উকিল (Lawyer) অপর্ণা ভট্ট। তিনি এবার গলাবাজি করে বলছেন, যাঃ বাবা, লক্ষ্মীর পুরো লড়াইয়ে আমি এঁটুলির মতো ওর পাশে ছিলাম। কোর্টে ওর হয়ে আমি সওয়াল করেছি দিনের পর দিন। আর ছবিতে আমার কোনও উল্লেখই নেই? ভারী রেগে তিনিও কোর্টে গিয়ে ছবির রিলিজের বিরুদ্ধে স্থগিতাদেশ চেয়ে মামলা করেছেন। 

অপর্ণা দেবীর উদ্দেশ্যে আমাদের প্রশ্ন, মেঘনা কি কোথাও দাবি জানিয়েছিলেন যে, লক্ষ্মীর জীবনে যত লোক এসেছেন-গিয়েছেন, সকলের উল্লেখ থাকবে ছবিতে? এই ছবির গল্প লক্ষ্মীর জীবন এবং তাঁর লড়াই থেকে অনুপ্রাণিত। সেখানে কোন চরিত্রের উল্লেখ থাকবে আর কার থাকবে না, সেটা একান্তভাবেই পরিচালক আর কাহিনিকারের সিদ্ধান্ত। আপনি ঘোলা জলে মাছ ধরে নাম কিনতে যাবেন না প্লিজ। অবশ্য় নিন্দুকদেরও একটা বক্তব্য় আছে। তাঁরা বলছেন, জেএনইউ নিয়ে এবার বাজারে অনেক তারকাই নেমে পড়েছেন কিনা, তাই ‘ছপাক’-এর পিআর এবার এই আদালতে মামলার পুরনো কায়দাটি ধরেছে! 

জানি নে বাপু, তবে আমাদের অনেকেরই কিন্তু ছবিটি দেখার ইচ্ছে আছে। আপনারা কী করবেন, সেটা অবশ্য আপনাদের ভাবনা…

https://bangla.popxo.com/article/deepika-padukone-stopped-by-jnu-in-bengali-870833

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!