home / বলিউড ও বিনোদন
দীপিকা, থুড়ি ‘পদ্মাবতী’ পুতুল এল বাজারে!

দীপিকা, থুড়ি ‘পদ্মাবতী’ পুতুল এল বাজারে!

জোড়া ভুরু। কপালের একটু উপরের দিকে লাল টিপ। গোল টিকলি। ভারী গয়না এবং রাজকীয় ঘাগরা চোলি। ঠিক এভাবেই তাঁর পদ্মাবতীকে সাজিয়েছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালী। সৌজন্যে তাঁর ছবি ‘পদ্মাবত’। আর পদ্মাবতী হলেন দীপিকা (Deepika) পাড়ুকোন। এবার তৈরি হল দীপিকা থুড়ি পদ্মাবতীর (Padmaavati) মতো দেখতে পুতুল (doll)।

দীপিকাকে আপনি পর্দায় যেমন ভাবে দেখেছেন, পুতুলের গড়নও ঠিক তেমনই। টানা নথ হোক বা ঝুমকো দুল, সবটাই এক রকম। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে পুতুল পদ্মাবতীর ছবি। যা আপাতত রীতিমতো ভাইরাল। অনেকে বলছেন, ছবিতে দীপিকার মুখে যেমন প্রশান্তি বা কখনও একটা মৃদু হাসি লেগে থাকত, পুতুলেও মুখেও যেন ধরা পড়েছে একই রকমের অভিব্যক্তি! চেহারা বলুন বা লুক সবই পদ্মাবতীর মতো। অর্থাৎ অনস্ক্রিন দীপিকার সঙ্গে নাকি কোথাও আলাদা করা যাবে না!

নিজের মতো দেখতে পুতুল তৈরি হলে, কার না ভাল লাগে বলুন? দীপিকাও ব্যতিক্রম নন। বলি মহলের খবর, এই পুতুল নায়িকার নাকি বেশ পছন্দ হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত প্রকাশ্যে এ নিয়ে কিছু বলেননি তিনি। আসলে দীপিকার থেকেও রণবীর সিং পুতুল দেখে কী বলবেন, তা নিয়ে বেশি আগ্রহ রয়েছে দর্শক মহলে। কারণ প্রকাশ্যে স্ত্রীর প্রশংসা বলুন বা তার প্রতি ভালবাসা প্রকাশে কোনও কুণ্ঠা নেই রণবীরের। ফলে এক্ষেত্রেও যে তিনি মজাদার কিছু একটা বলবেন, তেমনটাই আশা করছেন সকলে।

 

 

‘ছপক’ দীপিকার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। দর্শক-সমালোচকদের একটা বড় অংশের কাছে ছবিটা কুর্নিশ আদায় করে নিয়েছে। কিন্তু বক্স অফিসে আশানুরূপ ফল হয়নি। মেঘনা গুলজার এবং তাঁর টিম আরও কিছুটা বাণিজ্যিক সাফল্য আশা করেছিলেন। অনেকেরই মনে হয়েছে, ছবি মুক্তির আগে জেনএনইউয়ের ঘটনায় উত্তাল রাজনৈতিক পরিবেশে দিল্লিতে পড়ুয়াদের পাশে দিয়ে দীপিকার হাজির হওয়াটা অনেকেই ভাল চোখে দেখেননি। সেদিন দিল্লিতে দীপিকা কোনও কথা বলেননি ঠিকই। কিন্তু তাঁর নীরব উপস্থিতিই অনেক মানে তৈরি করেছিল। সোশ্যাল অডিয়েন্সও ওই ঘটনার পর দু’ভাগে ভাগ হয়ে গিয়েছিল। 

সে সব এখন অতীত। আপাতত পরের প্রজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন দীপিকা। কপিল দেবের বায়োপিকে রণবীরের অনস্ক্রিন স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ছবির কাজ প্রায় শেষ। এবার ‘মহাভারত’-এর দ্রৌপদীর চরিত্রের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। সূত্রের খবর, দীপিকা সদ্য লন্ডন গিয়েছেন। সেখানেই কাজে ব্যস্ত রণবীরের সঙ্গে কিছুটা সময় কাটাবেন তিনি। অনুরাগীরা আশা করছেন, লন্ডন থেকে মুম্বই ফেরার পর এই পুতুল নিয়ে নিশ্চয়ই নিজেদের মতামত জানাবেন দম্পতি। এর আগে তৈমুর আলি খানের মতো দেখতে পুতুলও তৈরি হয়েছে। এবার তালিকায় চলে এলেন দীপিকা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

২০২০ শুরু করুন আমাদের দারুণ দারুণ প্ল্যানার আর স্টেটমেন্ট সোয়েটশার্ট দিয়ে। এগুলো সবকটাই আপনারই মতো একশ শতাংশ মজার এবং অসাধারণ! ওহ হ্যাঁ, শুধুমাত্র আপনার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থাও। দেরি কিসের আর, এখনই POPxo.com/shop থেকে কেনাকাটা সেরে ফেলুন আর নিজেকে আরেকটু পপ আপ করে ফেলুন!

04 Mar 2020

Read More

read more articles like this
good points logo

good points text