Advertisement

উৎসব ও অনুষ্ঠান উদযাপন

POPxo-র ৫ বছর এবং Luxeva-র লঞ্চে দিল্লিতে বসল চাঁদের হাট

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Feb 18, 2019
POPxo-র ৫ বছর এবং Luxeva-র লঞ্চে দিল্লিতে বসল চাঁদের হাট

Advertisement

শীতের একটা নরম বিকেলে দিল্লির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে  টুকরো টুকরো কথাবার্তা, ওয়াইন গ্লাসের ঠুংঠাং শব্দ, ফটোবুথে ছবি তোলা, Jacob’s Creek-এর দারুণ একটা বার আর নির্ভেজাল আনন্দ – কোথায়? The Qla-তে। আর কারণ? POPxo-র পাঁচ বছরের জন্মদিনের সেলিব্রেশন!

POPxo Party  POPxoTurns5  POPxoTakeItUpAPOP The Party Details 6POPxo-র পাঁচ বছরের পূর্তিতে একটা দারুণ ব্রাঞ্চের আয়োজন করা হয়েছিল Qla-র রুফটপে। ফ্লোরাল সেন্টারপিস, বেলুন, ইন্সটাগ্র্যামের জন্য একদম পারফেক্ট ব্যাকড্রপ, আর পার্বতী মোহনকৃশনানের গলায় নরম জ্যাজের আবহে জায়গাটার ভোল পাল্টে দিয়েছিল টোস্ট ইভেন্টস

POPxo Party  POPxoTurns5  POPxoTakeItUpAPOP The Party Details 2গোল্ডেন বটল ভাসে গোলাপি-সাদা-ফুসিয়া রঙের ফুলে সেজে উঠেছিল ভেনু।  আর এই সুন্দর ভেনুতে শীতকালের নরম রোদে এই দিনটা  POPxo-র এই আনন্দ উদযাপনের জন্য ছিল একেবারে আইডিয়াল ডে। তার সাথে মুড সেট করার জন্য তো ছিল Jacob’s Creek-এর স্পারক্লিং ওয়াইনের অনবরত ফোয়ারা।

Mayyur Girotram Prerna Subba  Kunal Walia POPxo Party Turns 5অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিল্লির নামিদামী ফ্যাশন ডিজাইনারেরা। রোহিত গান্ধী, রাহুল খান্না, মালিনী রামানি, গৌরি করন, সিদ্ধার্থ তাইতলার, ময়ুর গিরত্রা, ইশা রাজপাল, নিত্যা বাজাজ, শ্যামা শেট্টির মতো স্বনামধন্য ব্যক্তিত্ব হাজির ছিলেন।

318-POP xo 5th Year Rajiv Makhni Archana Vijaya Priyanka Gill POPxo Birthdayবিজনেস এবং স্টার্ট-আপ কম্যুনিটি থেকে তাঁদের ভালোবাসা জানাতেও এসেছিলেন অনেকে। আইডিজি থেকে এসেছিলেন করন মোহলা এবং গুগল ইন্ডিয়ার এম ডি রাজন আনন্দান POPxo-র এই সেলিব্রেশনে অংশ নিয়েছিলেন।

Screen Shot 2019-02-17 at 1.35.14 PMরুচিকা মেহতা, কর্পোরেট ডিরেক্টর, কম্যুনিকেশন এবং জনসংযোগ, পার্ক হোটেলস; সিল্কি সেহগাল, ভাইস প্রেসিডেন্ট কর্পোরেট কম্যুনিকেশন। দ্য ওবেরয় গ্রুপ, এবং উদ্যোগপতি আশিস দেব কাপুরও উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

350-POP xo 5th Year Malini Ramani Priyanka Gill POPxo Partyবিউটি ইন্ডাস্ট্রি থেকেও এসেছিলেন অনেক নামিদামী ব্যক্তিত্ব। বিউটি বিশেষজ্ঞ এবং লেখিকা বসুধা রাই এবং Plixxo-র ইনফ্ল্যুয়েন্সর শ্রেয়া জৈনকেও দেখা গেল এই সেলিব্রেশনে।

 Luxeva Launch Party Take It Up A POP 5th Birthday POPxo প্রাক্তন ভারতীয় ক্রিকেটর মুরলি কার্তিক এবং ভারতের অন্যতম টেক-সাংবাদিক রাজিব মাখনিকেও দেখা গেল।

Screen Shot 2019-02-17 at 1.35.32 PMলুই ভিতোঁ-র কান্ট্রি ম্যানেজার সুনয়না ক্বাত্রা, অর্চনা বিজয় এবং চাঁদনি কুমারীকে শ্যাম্পেন এবং hors-d’oeuvres খেতে দেখা গেল।

POPxo-র কোন অনুষ্ঠানই আমাদের সিইও এবং প্রতিষ্ঠাতা প্রিয়াঙ্কা গিলের মোটিভেশনাল কথা ছাড়া অসম্পূর্ণ। তিনি সকলকে POPxo-র জার্নি সম্বন্ধে বিশদেই বললেন। একটা সিম্পল ফেসবুক পেজের মাধ্যমে আরম্ভ হওয়া একটা কম্পানি আজ ভারতীয় মহিলাদের সবচেয়ে বড় প্ল্যাটফর্ম যেখানে ৩৯ মিলিয়ন সদস্য রয়েছেন – সেই গল্পই শোনা গেল তাঁর কাছে।

আমাদের নিজস্ব ইনফ্ল্যুয়েন্সর মার্কেটিং প্ল্যাটফর্ম Plixxo-র লঞ্চ থেকে আরম্ভ করে আমাদের নিজস্ব ডিজাইনে তৈরি করা নিজস্ব প্রোডাক্ট POPxo Shop – সবটাই প্রিয়াঙ্কা বললেন। সাথে এতদিনের যা যা মাইলস্টোন POPxo অর্জন করেছে সে ব্যাপারেও আলোকপাত করলেন। মহিলাদের নিজস্ব ডিজিটাল প্ল্যাটফর্ম হওয়াই POPxo-র লক্ষ্য, যেখানে মহিলারা নানা বিষয়ে পড়তে পারবেন, ভিডিও দেখতে পারবেন, কেনাকাটা করতে পারবেন, আড্ডা দিতে পারবেন এবং সেটাও নিজস্ব ভাষায়। POPxo তার ইংরেজি ভাষার গণ্ডী ছেড়ে হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও প্রবেশ করে গেছে।

প্রিয়াঙ্কা এটাও বললেন যে POPxo-র ট্যাগলাইন এখন বদলে হয়েছে ‘টেক ইট আপ অ্যা পপ’, আর এই ট্যাগলাইনটি তৈরি করেছে বিখ্যাত বিজ্ঞাপন সংস্থা জেডব্লুটি।

কিন্তু চমক তখনও আরও বাকি ছিল। অর্চনা জৈন (PR Pundit) এবং নেহা লিডার (Platoon Advisory)-কে ধন্যবাদ জানানোর পর প্রিয়াঙ্কা অতিথিদেরকে আরও একটা দারুন সারপ্রাইজ দেন, luxeva.com-এর অফিসিয়াল লঞ্চ, যেখানে অনলাইনে সব রকম লাক্সারি জিনিসের একটা গাইডেন্স পাওয়া যাবে।

এটি Luxeva Limited-এর তৃতীয় নিবেদন। Luxeva Limited হল একটি মিডিয়া-টেক কম্পানি যার ইতিমধ্যেই দুটি প্রতিষ্ঠিত ভারতীয় ব্র্যান্ড রয়েছে – POPxo এবং Plixxo. Luxeve.com-এ যেরকম কনটেন্ট পাবেন তা হল, স্টাইল, ওয়েলনেস, বিউটি, খাবার, অন্দরসজ্জা, সংস্কৃতি, ভ্রমন এবগ আরও অনেক কিছু।

উৎসব শেষ হবার পরেও তার রেশ রয়ে গেছিল সুন্দর মুহূর্তবন্দি হয়ে। অতিথিদেরকে উপহার হিসেবে বডিশপের হ্যাম্পার আর চেজ প্যাপিলিওনের চকলেট দেওয়া হল।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!