home / লাইফস্টাইল
কলকাতায় কয়েকটি মনকাড়া দেশি বুটিকের খোঁজ

কলকাতায় কয়েকটি মনকাড়া দেশি বুটিকের খোঁজ

বুটিক বলতে মনে আসে দারুণ সব ডিজাইনের পোশাক, শান্ত এসি ঘর আর আকাশছোঁয়া দাম। আজ যে পাঁচটি বুটিকের কথা আপনাদের বলব তাদের মধ্যে মিল একটা জায়গাতে, এই সব বুটিক কাজ করে মেইনলি শাড়ির ওপরেই (designer boutiques in kolkata)। বাংলার ট্রাডিশনাল শাড়ি থেকে ডিজাইনার শাড়ি সবরকম পেয়ে যাবেন এই সব বুটিকেই। আর দাম? সে আপনি নিজেই চেক করে নেবেন না হয়!

বাইলুম

বাইলুমের বিশেষত্ব তাদের ডিজাইন

আপনার কালেকশনে এমন কিছু শাড়ি থাকুক যা পরলে সবাই একবার আপনার দিকে ঘুরে তাকাবেই, এ আপনার অনেকদিনের ইচ্ছা। আপনার সেই চাওয়াকে সত্যি করে তুলেছে বাইলুম। ভারতের মূলত বাংলার হ্যান্ডলুম এবং হস্তশিল্পকে পুরো পৃথিবীর সামনে তুলে ধরাই তাদের উদ্দেশ্য তাই বাইলুমে আপনি পেয়ে যাবেন মনকাড়া হ্যান্ডলুম শাড়ির সম্ভার (designer boutiques in kolkata)। তাদের শাড়ির বিশেষত্বই হল প্রিন্টে নতুনত্বের ছোঁয়া তার সাথে নিখুঁত সুতোর কারুকাজ। আর বাইলুমের পুরুষদের কালেকশনও চোখধাঁধানো।

ঠিকানাঃ 58 B Hindusthan park, Kolkata – 700029

যোগাযোগঃ 91 33 24198727/28

ইমেইলঃ info@byloom.co.in

আকাশলীনা

আকাশলীনার গামছা স্টাইল কাফতান

আধুনিক প্রজন্মকে গামছা পাড়, কল্কে পাড় এইসব ডিজাইনের সাথে পরিচয় করাতে এবং ভালবেসে ফেলাতে সাহায্য করছে যে বুটিক তার নাম আকাশলীনা। লং ড্রেস থেকে মিডি, কাফতান থেকে লং স্কার্ট আকাশলীনা বাংলার নিজস্ব এবং প্রায় লুপ্ত কারুকাজদের ফুটিয়ে তুলছে এই সব রকমের পোশাকে। আর শাড়ি এবং ডিজাইনার ব্লাউজ তো আছেই। একবার ঘুরে দেখে আসুন এই বুটিকের কাজ, কথা দিচ্ছি ভাল লাগবেই। (designer boutiques in kolkata)

যোগাযোগঃ 096748 39717

ইমেইলঃ akashlinaonlinestudio@gmail.com

ব্যানার্জি বুটিক

ব্যানার্জি বুটিক মানে শাড়ির সম্ভার

দমদমে অবস্থিত এই বুটিকটি শাড়ি নিয়েই মূলত পরীক্ষা-নিরীক্ষা করে থাকে। হ্যান্ডলুম শাড়ি থেকে খাদির শাড়ি আবার দেশের বিভিন্ন প্রদেশের সিল্ক থেকে তসর, র সিল্ক, ঘিচা, কাঁথা স্টিচ সবই পাওয়া যায় এই ব্যানার্জি বুটিকে। এই বুটিকের বিশেষত্ব হল রং এবং ডিজাইনের ভ্যারাইটি। এখান থেকে কাছাকাছি এলাকার মধ্যে হোম ডেলিভারিও করা হয়ে থাকে।

ঠিকানাঃ JC83+X5Q, Unnamed Road, Panchanantala, Bahiragath Colony, Jawpur, Dum Dum, Kolkata, West Bengal 700074

যোগাযোগঃ 919836256102/ 25480312

ইমেইলঃ kaustavbanerjee80@gmail.com

ঢেউ বুটিক

সোহিনী এবং অনির্বাণ ঢেউ বুটিকের পুজো কালেকশনের সাজে

এটি সম্পূর্ণ অনলাইন বুটিক এবং এর কালেকশন তেমনই নজরকাড়া। ঢেউ মূলত বাংলা এবং বাঙালির ঐতিহ্যকে সারা দেশে প্রতিষ্ঠিত করতে চায় তাদের পোশাকের মাধ্যমে। বুটিক মানে আমাদের শুধু মহিলাকেন্দ্রিক পোশাকের কথাই মাথায় আসে কিন্তু ঢেউ এক্ষেত্রে পুরুষদের সাজের ব্যাপারটিকেও সমানভাবে মাথায় রেখে তৈরি করেছেন তাদের কালেকশন (designer boutiques in kolkata)। এই অনলাইন বুটিকে আপনি নারী-পুরুষ নির্বিশেষে পেয়ে যাবেন শাড়ি, কুর্তা, ধুতি, পাঞ্জাবি সব। আর পোশাক বাদে গয়না নিয়েও তারা কাজ করছেন, তাই কস্টিউম জুয়েলারি থেকে খঁটি রুপোর গয়না সব পেয়ে যাবেন ঢেউয়ের কালেকশনে।

যোগাযোগঃ 8420031006

ইমেইলঃ dheuonline@gmail.com

সামনেই শুরু উৎসবের মরশুম তাই দেরি না করে চটপট চলে যান বুটিকগুলোয় আর আপনাদের কেমন লাগল সেটা আমাদের জানাতে ভুলবেন না।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

14 Jun 2022

Read More

read more articles like this
good points logo

good points text