ADVERTISEMENT
home / Planning
কলকাতার কাছেই কয়েকটি ডেস্টিনেশন ওয়েডিং ভেনুর ঠিকানা আপনার জন্য়

কলকাতার কাছেই কয়েকটি ডেস্টিনেশন ওয়েডিং ভেনুর ঠিকানা আপনার জন্য়

প্রত্যেকেরই এক একরকম স্বপ্ন থাকে বিয়ের দিন নিয়ে। কোনও বিশেষ ভাবে সেটি পালন করতে চান। সাম্প্রতিক সময়ে অনেকেই ডেস্টিনেশন ওয়েডিং করতে চাইছেন। আপনিও ডেস্টিনেশন ওয়েডিং করতেই পারেন। কোন জায়গায় আপনি ডেস্টিনেশন ওয়েডিং করতে পারবেন, সেইরকম কয়েকটি জায়গার সন্ধান দিচ্ছি। কলকাতার কাছে ডেস্টিনেশন ওয়েডিং (destination wedding venues)- র ঠিকানা থাকল আপনার জন্য।

ফর্চুন পার্ক পঞ্চবটি (destination wedding venues)

জনপ্রিয় হলিডে রিসর্টগুলির মধ্যে এটি একটি। কলকাতা থেকে সামান্য বাইরে এলেই এই রিসর্টটি (destination wedding venues) আপনি পাবেন। গোলাবাড়ি ঘাট এবং কালী মন্দিরও রয়েছে এর কাছেই। এর পাশাপাশি রয়েছে সুইমিং পুল, স্পা, বলরুমও। বিশেষ রিকোয়েস্টে ক্যাম্পফায়ারের আয়োজনও করে এই রিসর্ট। আপনি বিয়ের ভেনু হিসেবে এই রিসর্ট বেছে নিতে পারেন। ঠিকানা – কোনা এক্সপ্রেস, হাওড়া, পশ্চিমবঙ্গ – ৭১১৪০৩। যোগাযোগ -০৩৩ ৭১০৪ ৪৪৪৪

নিরালা রিসর্ট (destination wedding venues)

দেউলটিতে রয়েছে নিরালা রিসর্ট। সবুজে ঘেরা এই জায়গাটি খুবই সুন্দর। দারুণ এই ল্যান্ডস্কেপের সাক্ষী থাকবেন। কলকাতা থেকে মাত্র দেড় ঘণ্টা দূরত্বেই এই নিরালা রিসর্ট (destination wedding venues) । মাত্র পাঁচ মিনিট দূরেই শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের বাড়িও রয়েছে। চাইলেই ঘুরে আসতে পারেন। ডেস্টিনেশন ওয়েডিং আপনি এই ভেনুতে করতে পারেন। ঠিকানা – দেউলটি, ৬ নম্বর জাতীয় সড়কের কাছে, হাওড়া, পশ্চিমবঙ্গ – ৭১১৩০৩। যোগাযোগ – ০৩২১৪ ২৭৫ ০৪৩।

বাওয়ালি রাজবাড়ি

বাওয়ালি রাজবাড়ির থেকে ভাল ডেস্টিনেশন ওয়েডিং ভেনু (destination wedding venues) আর কী হতে পারে। রাজ শুভশ্রীও কিন্তু এখানেই বিয়ে করেছিলেন। আপনিও ডেস্টিনেশন ওয়েডিং ভেনু হিসেবে আপনি বেছে নিতে পারেন। ঠিকানা- রাজবাড়ি, বাওয়ালি, কলকাতা – ৭০০১৩৭ । যোগাযোগ – ০৯৩০৩ ৮৩০০৮ ।

ADVERTISEMENT

দ্য বেদিক ভিলেজ রিসর্ট (destination wedding venues)

শহরের কাছেই ওয়ার্লড ক্লাস লাক্সারি রিসর্টের মধ্য়ে এটি একটি (destination wedding venues) । সুন্দর আর্কিটেকচরের সম্ভার এই ভিলেজ রিসর্ট। দারুণ ল্যান্ডস্কেপের সাক্ষী থাকবেন আপনি। সবুজে ঘেরা এই জায়গায় লেকও আছে। উড়ে বেড়ায় প্রজাপতিরা। আপনার এই পরিবেশ খুবই ভাল লাগবে। এই জায়গায় আপনার বিয়ের ভেনু ঠিক করতেই পারেন। এখানে গ্র্যান্ড ভিলা রয়েছে, রয়েছে প্রাইভেট হোমও। এমনকী প্রিমিয়াম হোটেল রুমও আপনি পাবেন। ঠিকানা – শিখরপুর, নিউটাউন, কলকাতা – ৭০০১৩৫। যোগাযোগ – ৭০০১৩৫।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

12 Nov 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT