Advertisement

বিনোদন

ইনস্টা প্রোফাইলে বিয়ের কার্ড পোস্ট করে আশীর্বাদ চাইলেন দেব! তা হলে কি রুক্মিণীর সঙ্গেই…

Parama SenParama Sen  |  Jan 13, 2020
ইনস্টা প্রোফাইলে বিয়ের কার্ড পোস্ট করে আশীর্বাদ চাইলেন দেব! তা হলে কি রুক্মিণীর সঙ্গেই…

Advertisement

কালীপুজোর রাতে ডেকচি চাপা দিয়ে কোনওদিন একবাক্স চকোলেট বোম ফাটিয়েছেন? কিংবা এক মালা কালিপটকা? বা দুটো একসঙ্গে? গ-দা-ম করে একটা ভয়ানক আওয়াজ হবে, পিলে চমকে যাবে, নিজেই বুক চেপে আইসিইউ-তে ঢুকে পড়তে ইচ্ছে করবে, এমন একটা ব্যাপার হয় না? দেবভক্তদের ঠিক তেমনটাই হয়েছে গত রাতে দেবের (Dev) একটা ইনস্টাগ্রাম পোস্ট দেখে! দেখতে গেলে খুবই পাতি পোস্ট, একটা লালমার্কা বিয়ের কার্ডের (wedding card) ছবি, তাতে গোটা-গোটা করে লেখা শুভ বিবাহ। নীচে দেবের একটা মনভরানো, প্রাণভোলানো ক্যাপশন, তাতে তিনি লিখেছেন, কেউ খবরটা লিক করার আগেই আমি জানিয়ে দিলাম। আপনাদের আশীর্বাদ চাই…আগে সেই পোস্টটি দেখে চক্ষু সার্থক করুন, দীর্ঘনিশ্বাস ফেলে নিন, চোখ কুঁচকে ভাবুন, তারপর বাকি গল্পটা বলছি…

এবার বলুন দিকি, কী বুঝলেন? গোদা বাংলায় এই পোস্টের উত্তরে বাংলার জনগণ দুটো ভাগে বিভক্ত হয়ে গিয়েছে। দু’ দলের বক্তব্য দুই রকম। আগে তাদেরটা শুনুন, তারপর আমাদেরটা জানাচ্ছি।

একনম্বর উত্তর: দেবের বিয়ে। তা হলে পাত্রীর নাম নেই কেন? তাঁর নাম নেই কেন? এত সাদামাটা কার্ড কেন? রাতে বারোটায় ইনস্টাগ্রামে পোস্ট করলেন কেন? কোথায় বিয়ে? কবে বিয়ে? জনতাকে জানিয়ে ঘোষণা করলেন যখন, তখন বাকি খবর চেপে বসে আছেন কেন? এই লেখা পাবলিশ হওয়া পর্যন্ত এই পোস্টের উত্তরে ৫০৫টা কমেন্ট জমা পড়েছে, তার একটারও উত্তর না দিয়ে মুখে কুলুপ এঁটে বসে আছেন কেন?

দু’ নম্বর উত্তর: এটা আগামী ছবির ঘোষণা। কোন ছবি? নায়িকা কে? পরিচালক কে? বিয়ে নিয়ে ছবি যখন তা হলে কি আবার পুরোদস্তুর মসালা, কমার্শিয়াল ছবি? দেবের প্রোডাকশন, নাকি অন্য কোনও প্রোডাকশন? ভেঙ্কটেশ নাকি নন-ভেঙ্কটেশ? কবে শুটিং শুরু? কবে রিলিজ? এই ব্যাপারে তাঁর প্রোডাকশনের পিআর ফোন ধরছেন না কেন? এই সম্বন্ধে আগামী খবর কবে জানা যাবে?

একসঙ্গে দেব ও রুক্মিণী, পিছনে পরিচালক রাজা চন্দ

এবার আমাদের বক্তব্য। ভাই, ব্যাপারটা দুর্দান্ত ভেবেছেন, তা এর পিছনে ঘটনা যা-ই হোক! দেব নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চিরকালই ধরি মাছ না ছুঁই পানি গোছের একটা খেলা খেলে এসেছেন। অতীতের শুভশ্রী থেকে শুরু করে বর্তমানে রুক্মিণী (Rukmini), কারও ক্ষেত্রেই ব্যতিক্রম হয়নি। রুক্মিণী কে, এই প্রশ্নের উত্তরে বন্ধু, কো-স্টার ছাড়া কোনও উত্তর দেবের মুখ থেকে আজ পর্যন্ত কেউ বের করতে পারেননি। কিন্তু তাকে নিয়ে দেব বিদেশে একা বেড়াতে যান, সাংসদ হিসেবে শপথ নেই, তার ভাইঝিকে কোলে নিয়ে খেলা করেন, তার সঙ্গে জন্মদিনে কেক কাটেন ইত্যাদি ইত্যাদি। তা অমন সেলেব্রিটিরা করেই থাকেন। ইন্ডাস্ট্রিতে জোর খবর, এই বছরই নাকি তাঁদের চার হাত এক হল বলে। কিন্তু এখনও সেই খবরের কোনও সত্যতা অধিকারী কিংবা মৈত্র পরিবার থেকে স্বীকার করা হয়নি। ঘর বাঁধার জন্য এটাই সবচেয়ে ভাল সময়। বিয়ের বয়সও হয়েছে, কেরিয়ারেও মোটামুটি থিতু, প্রোডাকশনের কাজকম্মোও শত্তুরের মুখে ছাই দিয়ে টুকটুক করে এগোচ্ছে, কনেও মোটামুটি কুটোবাঁধা হয়েই আছে, সামনেই মাঘ মাস…এর চেয়ে ভাল সময় আর হয় নাকি?

আর যদি এটা তাঁর ছবির প্রোমোশন হয়, তা হলে আশা করা যায়, দু’-একদিনের মধ্যেই বিশদে জানা যাবে ব্যাপারটা না। তবে গত বছরের শেষে সৃজিত যেভাবে বিয়ে করে সকলকে চমকে দিলেন, তাতে আজ রাত বারোটায় যদি দেবও লজ্জা-লজ্জা মুখ করে আবার অন্য কিছু বলেন, তা হলে একটুও অবাক হবেন না!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!