home / বলিউড ও বিনোদন
শুভ জন্মদিন ধনুশ- জন্মদিনের দিন আপনাদের জন্য রইল ধনুশের পরবর্তী মুভিতালিকা

শুভ জন্মদিন ধনুশ- জন্মদিনের দিন আপনাদের জন্য রইল ধনুশের পরবর্তী মুভিতালিকা

আজ আমাদের সবার প্রিয় রাউডি বেবি দক্ষিণের সুপারস্টার ধনুশের জন্মদিন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর হলিউড মুভি ‘দ্য গ্রে ম্যান’ সেখানে তাঁর সহ অভিনেতা ক্রিস ইভানস ধনুশকে সম্বোধন করেছেন “My dear Tamil friend” বলে যা নিয়ে ধনুশের ফ্যানরা ভীষণ উত্তেজিত। এই মুভির প্রিমিয়ারেও তিনি হাজির ছিলের ঐতিহ্যশালী দক্ষিণ ভারতীয় পোশাকে যা আলাদাভাবে নজর কেড়েছে সকলের এবন প্রশংসায় ভরিয়ে দিয়েছেন আপামর ভারতবাসী তাঁকে। আপাত শান্ত এবং ইন্ট্রোভার্ট স্বভাবের এই অভিনেতা ৪ বার জাতীয় পুরষ্কারপ্রাপ্ত। শেষ জাতীয় পুরষ্কারটি তিনি পেলেন ‘অসুরণ’ মুভির জন্য যেখানে তাঁর অভিনয় দেখে বাক্যহীন হয়ে গেছেন সাধারণ মানুষ থেকে বহু তাবড় তাবড় অভিনেতা-পরিচালকেরাও। (dhanush upcoming bollywood movie)

আজ তাঁর ৩৯তম জন্মদিনের দিন দেখে নিই আগামী কোন কোন মুভিতে আমরা তাঁকে দেখতে পাব। কারণ তাঁকে স্ক্রিনে দেখার অভিজ্ঞতা একবার যার হয়েছে সে বারবার দেখতে চাইবে সেটাই স্বাভাবিক। (dhanush upcoming bollywood movie)

Vaathi or Sir

ভাথি মুভিতে ধনুশ

একদম সামনেই মুক্তি পাচ্ছে ধনুশ অভিনীত ভাথী মুভিটি। এটি তামিল এবং তেলুগু এই দুই ভাষাতে আসতে চলেছে। গতকালই সিনেমার প্রথম পোস্টার মুক্তি পেয়েছে।

Thiruchitrambalam

এটি তামিল কমেডি-রোমান্টিক জঁরের মুভি যা মুক্তি পেতে চলেছে খুব সম্ভবত পরের মাসেই। (dhanush upcoming bollywood movie)

Naane Varuven

নানে ভারুভেন মুভিতে ধনুশের লুক

এই মুভিটির লেখক ধনুশ নিজেই। এটিও মুক্তি পেতে চলেছে ২০২২ সালেই। মুভিতে থাকবে ধনুশের ডাবল রোল এবং তাঁর একটি লুক হল কাউবয় ধরণের। মনে করা হচ্ছে এই ডাবল রোলের একটি ধনুশ হিরো, অন্যটিতে ভিলেন। তাহলে বুঝতেই পারছেন কতটা টানটান হতে চলেছে মুভিটি!

Captain Miller

২০২৩ এ মুক্তি পাবে ধনুশ অভিনীত পিরিয়ড মুভি ক্যাপ্টেন মুলার যার কথা ধনুশ নিজেই জানিয়েছেন টুইটারে। মনে করা হচ্ছে মুভিটি ১৯৩০ এর দশকের প্রেক্ষাপটে তৈরি হবে। (dhanush upcoming bollywood movie)

বলিউড

তাছাড়া শোনা যাচ্ছে ধনুশ-আনন্দ এল রাই আবার একসাথে বলিউডে মুভি করতে চলেছেন খুব তাড়াতাড়ি। শুধু তাই নয়, কয়েকটি সূত্র অনুসারে বলিউডের আরো একটি বড় প্রোডাকসন থেকে তাঁর সাথে মুভি করার কথা চলছে। বাকি কি হবে তা পুরোটাই ভবিষ্যতের হাতে।

আজ আমরা আমাদের প্রিয় অভিনেতার জন্মদিনে এটাই চাইব তিনি যেন অনেক ভাল ভাল সিনেমা আমাদের উপহার দিয়ে যান এভাবেই।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

28 Jul 2022

Read More

read more articles like this
good points logo

good points text