home / ডি আই ওয়াই ফ্যাশন
আলমারিতে তুলে রাখা পুরনো কালো টি-শার্টকে পাঁচটি আলাদা স্টাইলে পরুন

আলমারিতে তুলে রাখা পুরনো কালো টি-শার্টকে পাঁচটি আলাদা স্টাইলে পরুন

আমাদের প্রায় প্রত্যেকের কাছেই একটা কালো একরঙা টি-শার্ট আছে যাকে আমরা পরতে পরতে বোর হয়ে গেছি! আজ সেই বোরডম কিভাবে কাটিয়ে ওই কালো টি-শার্টকে বিভিন্ন স্টাইলে পরা যায় তার কিছু ফ্যাশন হ্যাকস জানাব তোমাদের। (different way of wearing same black t shirt)

কালো টি-শার্ট এবং সাদা জিন্স

সাদা জিন্স বা পা চাপা ট্রাউজারের সাথে কালো টি-শার্ট চিরকালীন কম্বো। সাথে এবার ডেনিমের হাফ জ্যাকেট পরে নিতে পারেন। পায়ে কালো অথবা সাদা স্নিকার্স আর চুল খোলা বা উঁচু করে পনিটেল। কলেজ হোক বা শপিং মল- আপনি পুরো তৈরি।

কালো টি-শার্ট সাথে জিন্স

কালো টি-শার্ট আর ডেনিম জিন্স পরুন। শুনে ভাবছেন এটাই তো রোজ পরা হয়! তা ঠিক কিন্তু আমি আরেকটু মশলা যোগ করে দেব। আপনি তার সাথে ডেনিমের জ্যাকেটটা পরে ফেলুন আর চোখে আপনার মুখের শেপ অনুযায়ী সানগ্লাস। কানে থাক একটা কিউট দুল আর চুলটা খুলে রাখুন। চেনা পোশাক ঠিকই তবে অচেনা লাগবেই আপনাকে। (different way of wearing same black t shirt)

কালো টি-শার্ট বেঁধে পরুন

একটু স্টাইলিশ লুক চাইলে আপনার কালো টি-শার্টটিতে গিঁট বেঁধে নিন। আপনি চাইলে টি-শার্টটি অফ শোল্ডার করেও পরতে পারেন। এবার আপনার প্রিয় ডেনিম জিন্সের সাথে পরে ফেলুন। বেস্ট হয় যদি ছেঁড়া অর্থাৎ রিপড জিন্সের সাথে পরেন। পায়ে পরুন অ্যাঙ্কেল বুট আর কানে হুপ ইয়াররিংস। (different way of wearing same black t shirt)

কালো টি-শার্ট আর লেদার জ্যাকেট

কালো টি-শার্টের সাথে কালো চাপা প্যান্ট পরুন আর তার সাথে বাদামী বা কালো রঙের লেদার জ্যাকেট। পুরো জমে ক্ষীর হয়ে যাবে! এক্ষেত্রে জুতো হিসেবে স্নিকার্স বাছুন আর চোখে থাক ঘন কাজল।

কালো টি-শার্ট ও জাম্পস্যুট

আপনার জাম্পস্যুটের নিচে কালো টি-শার্টটি পরে নিতেন পারেন। একদম নতুন জাম্পস্যুট হয়ে যাবে! সাথে খোলা চুলে কিউট ক্লিপ বাঁধুন আর ঠোঁটে থাক গোলাপি লিপস্টিক। ভীষণ মিষ্টি একটা লুক হবে এটা। (different way of wearing same black t shirt)

কালো টি-শার্ট এবং পালাজো

আপনি যদি বোহো লুক আনতে চান তাহলে কালো টি-শার্টটিকে পিছন দিকে টেনে বেঁধে ক্রপ টপের মত করে নিন। তারসাথে নিচে পালাজো বা ঢলঢলে ট্রাউজার বা লং স্কার্ট পরতে পারেন। গলায় পরুন একটা স্টেটমেন্ট নেকপিস আর মাথার ব্যান্ডানা পরতে পারেন বা চুলের সামনেটা ছোট বিনুনি করে বাকিটা খুলে রাখতে পারেন।

তাহলে দেখলেন তো আপনার জাস্ট একটা কালো টি-শার্টকে কতরকম ভাবে স্টাইল করে পরা যায়? আপনি ওপরের কিছু লুক ট্রাই করলে একটা সেলফি তুলে আমাকে পাঠাতে ভুলবেন না প্লিজ।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

13 Jul 2022

Read More

read more articles like this
good points logo

good points text