বিনোদন

করোনা আতঙ্কের মধ্যেই পুত্র সন্তানের জন্ম দিলেন ডিম্পি

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Apr 13, 2020
করোনা আতঙ্কের মধ্যেই পুত্র সন্তানের জন্ম দিলেন ডিম্পি

দ্বিতীয়বারের জন্য মা হলেন মডেল অভিনেত্রী ডিম্পি (Dimpy) গঙ্গোপাধ্যায়। গত ১১ এপ্রিল দুবাইতে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর শেয়ার করেছেন। সঙ্গে রয়েছে ছবিও। ছেলের নাম রেখেছেন আরিয়ান।

ডিম্পি রাহুল মহাজনের প্রাক্তন স্ত্রী। ২০১০-এ একটি রিয়ালিটি শোয়ের মাধ্যমে বিয়ে হয় তাঁদের। কিন্তু দাম্পত্য সুখের হয়নি। রাহুলের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসারও অভিযোগ তুলেছিলেন তিনি। সে সময় মিডিয়াতে এ নিয়ে একের পর এক খবর প্রকাশিত হয়েছিল। রাহুলেরও কিছু অভিযোগ ছিল। সে সবের পরিপ্রেক্ষিতে ভেঙে যায় রাহুল এবং ডিম্পির বিয়ে। 

২০১৫-এ পেশায় ব্যবসায়ী রোহিত রায়কে ফের বিয়ে করেন ডিম্পি। দ্বিতীয় বিয়ের পর থেকেই তিনি দুবাইয়ের বাসিন্দা। ২০১৬-এ ডিম্পি-রোহিতের মেয়ে রিয়ানার জন্ম হয়। ২০১৯-এর শেষের দিকে দ্বিতীয়বার সন্তান সম্ভবনার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি।

 

বিশ্ব জুড়ে এখন অস্থির সময়। করোনার (Coronavirus) আতঙ্কে আতঙ্কিত সকলেই। এর মধ্যেই জন্ম হল ডিম্পির ছেলের। অনুরাগীরা সোশ্যাল ওয়ালেই ছেলেকে সাবধানে রাখার পরামর্শ দিয়েছেন তাঁকে। সাবধানে থাকতে হবে মাকেও। সকলের শুভেচ্ছা পেয়ে আপ্লুত ডিম্পি। আপাতত অন্য সকলের মত সুসময়ের অপেক্ষায় দিন গুনছেন তিনি। মা এবং সদ্যোজাত সুস্থ আছেন বলে জানা গিয়েছে। বিশ্ব জোড়া উদ্বেগের মধ্যেও আপাতত নতুন সদস্যের আগমনে খুশি দুই পরিবার।

অন্যদিকে দেশে করোনা-আক্রান্তের সংখ্যা এক হাজার থেকে ৯ হাজারের গণ্ডি ছাড়িয়ে গেল মাত্র দু’সপ্তাহে। সোমবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক জানিয়ে দিয়েছে, গত ২৪ ঘণ্টায় সারা দেশে আরও ৭৯৬ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। ফলে গোটা দেশে আক্রান্তের সংখ্যা এখন মোট ৯ হাজার ১৫২। দেশে মৃত্যু হয়েছে মোট ৩০৮ জনের। এর মধ্যে কেবল মাত্র মহারাষ্ট্রেই মারা গিয়েছেন ১৪৯ জন। গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন আরও ৩৫ জন। দেশে রোজই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। তবে সবচেয়ে উদ্বেগজনক ছবি ধরা পড়েছে মহারাষ্ট্র, দিল্লি এবং তামিলনাড়ুতে। এর মধ্যে মহারাষ্ট্র ও দিল্লিতে আক্রান্তের সংখ্যা হাজার ছাড়িয়ে গিয়েছিল আগেই। মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা এখন ২ হাজারের সামান্য কম। এ বার সংক্রমণের সংখ্যা হাজার ছুঁয়েছে তামিলনাড়ুতেও। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ১৫২। অবশ্য নবান্ন জানিয়েছে, এ রাজ্যে অ্যাক্টিভ’করোনা আক্রান্তের সংখ্যা ৯৫। মৃত্যু হয়েছে ৭ জনের।

আক্রান্তের সংখ্যার দিক থেকে মহারাষ্ট্র, দিল্লি ও তামিলনাড়ুর পরেই রয়েছে রাজস্থান। সেখানে ৮০৪ জনের করোনা ধরা পড়েছে। কেরল (৩৭৬)-এর পরিস্থিতি প্রাথমিক ভাবে কিছুটা উদ্বেগ তৈরি করলেও, এখন সেখানে সংক্রমণে অনেকটাই লাগাম টানা গিয়েছে। উত্তর-পূর্ব ভারতের মণিপুর ও মিজোরামেও করোনা সংক্রমণ ধরা পড়েছে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!