ADVERTISEMENT
home / নখের যত্ন নেওয়ার টিপস
পছন্দ মতো নেল আর্ট করুন POPxo-এর এই বিশেষ নেল কিট দিয়ে!

পছন্দ মতো নেল আর্ট করুন POPxo-এর এই বিশেষ নেল কিট দিয়ে!

স্যালোঁয় গিয়ে আপনি যত দামী ম্যানিকিওর করান না কেন, আপনার বাড়িতে DIY ম্যানি সেশন যেন সেরা। আমাদের নিজেদের ক্রিয়েটিভিটি বেশ প্রকাশ পায়। নিজের মনের মতো করে নেল কালার করে নিই আমরা। এটা একটা নিজের যত্ন নেওয়ার পদ্ধতিও বটে। কিন্তু মনের মতো নেল পলিশ (mini nail polish kit) না পেলেই মন খারাপ হয়ে যায়।

গত সপ্তাহে বন্ধুদের সঙ্গে একটি পার্টি ছিল। সেখানে যাওয়ার আগে নেল পলিশ লাগাতে বসলাম। কিন্তু মনের মতো রঙই পেলাম না। তখন মন খারাপ হল। কারণ আমার পোশাকের রঙ ছিল উজ্জ্বল এবং নেল পলিশ ছিল নুড। কিন্তু শেষে যখন POPxo মেকআপ কালেকশন দেখলাম, বুঝলাম মন খারাপের দিন শেষ। কারণ POPxo মেকআপ-এর নেল পেন্ট কিটে মন পছন্দের সব রঙই পাওয়া যায়। the Hustlin’ Mini Nail Paint Kit আপনিও ট্রাই করে দেখতে পারেন!

এটি কী (mini nail polish kit)

POPxo মেকআপ কালেকশন নেল কিটও লঞ্চ করেছে। যেখানে আপনি সব ধরনের শেডের নেল পলিশই পাবেন। প্রতি সেটে ৫টি করে শেড আছে। Hustlin’ তাদের মধ্যে একটি। এর মধ্য়ে আছে ৫টি বোল্ড এবং নিওন শেড। আছে নিওন গ্রিন, উজ্জ্বল হলুদ, পপি পিংক, কমলা এবং বেরি পার্পেল রং।

আমাদের কেন এটি (mini nail polish kit) পছন্দ?

যাদের কিউট প্যাকেজিং পছন্দ তাদের অবশ্য়ই এটি পছন্দ হবে। আর আপনার ব্যাগে খুব অল্প জায়গা নেবে এই নেল কিট। প্রত্যেকটি নেল কিটের প্যাকেজিংই খুব সুন্দর ও কিউট। আপনি প্য়াকেজিং খোলার পরেই হাতে ৫টি মিনি নেল পেন্ট পাবেন। এগুলি অবশ্য়ই ট্রাভেল ফ্রেন্ডলি।আপনি প্রত্যেকটি কিট পেয়ে যাবেন মাত্র ২৪৯ টাকায়। এটি নন-টক্সিক, চিপ-রেজিজট্য়ান্ট ফর্মুলা আপনাকে একটি হাই গ্লস ম্যানি উপহার দেয়। যা অনেক দিন পর্যন্ত আপনার নখে থাকে। এর থেকে ভাল আর কী বা পেতে পারেন আপনি?

ADVERTISEMENT

রেটিং –

কালার পে অফ: ১০/১০
প্যাকেজিং: ৯/১০
ফর্মুলা: ১০/১০

কীভাবে ব্যবহার করবেন

প্রথমে আপনার নখ সুন্দর করে কেটে নিন ও শেপ করে নিন। আপনার নখকে প্রস্তুত করে নিন। যদি আগে কোনও নেল পলিশ লাগিয়ে থাকেন তবে পুরনো নেল পলিশ তুলে ফেলুন। নখের মধ্য়ের জায়গা থেকে শুরু করে নখের মাথা পর্যন্ত একটি কোট দিন। তারপর নেল পেন্ট লাগিয়ে নিন পছন্দ মতো। প্রয়োজন হলে আরও একটি কোট দিন। নখের বাইরে নেল পলিশ লেগে গেলে তা তুলে ফেলুন।

প্রোডাক্টটি (mini nail polish kit) কেমন দেখতে

তাহলে আর আপনি কীসের জন্য় অপেক্ষা করছেন। আজই এই প্রোডাক্ট আপনার কালেকশনে নিয়ে আসুন।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

ADVERTISEMENT

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

04 Nov 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT