logo
Logo
User
home / ডি আই ওয়াই ফ্যাশন
ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন কেমন ধরনের পোশাক পরা উচিত আপনার?

ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন কেমন ধরনের পোশাক পরা উচিত আপনার?

প্রায় অনেক মাস ওয়ার্ক ফ্রম হোম চলছে। প্যানডেমিকের সময় থেকেই অনেকের ওয়ার্ক ফ্রম হোম শুরু হয়েছে। কেউ কেউ আবার অফিসে ফিরেছেন। কিন্তু অনেকেই এখনও বাড়ি থেকে কাজ করছেন। এই সময় আমাদের অনেকের মনে প্রশ্ন আসে, ওয়ার্ক ফ্রম হোম চলার সময় আমাদের কেমন পোশাক পরা উচিত? অফিসে যেরকম পোশাক পরে যাই, সেরকম পোশাক পরা সম্ভব নয়। আর সেরকম সময়ও আমাদের হাতে থাকে না। কিন্তু তাই বলে বাড়ির পোশাক বা রাত্রিপোশাক পরে কাজ করতে বসাও উচিত নয়। ওয়ার্ক ফ্রম হোমে পোশাক কেমন হবে, আলোচনা হবে সেই নিয়েই (working from home)।

নিজের মতো গুছিয়ে নিন নিজেকে

ওয়ার্ক ফ্রম হোম চলছে মানেই জীবন থেকে সব নিয়ম মুছে ফেলব এমন কিন্তু নয়। বরং অফিস যাওয়ার থাকলে আমরা যেমন নির্দিষ্ট সময় উঠি। নির্দিষ্ট সময় ধরে তৈরি হই, এইক্ষেত্রেও তাই হওয়া উচিত। মেকআপ করার প্রয়োজন নেই। কিন্তু আপনি সকালে উঠেই আগে স্নান করে নিন। কিছু কাজ সেরে রাখুন। কারণ, ওয়ার্ক ফ্রম হোম চলার সময়ে ঘরের কাজও আপনাকে করতে হয়। স্নান করার পর চুল সুন্দর করে আঁচড়ে নিন। চুল বেঁধে কাজ করতে বসুন। মেকআপে গুরুত্ব না দিলেও চলবে। এতে আপনি একটি সঠিক নিয়মেও আবদ্ধ থাকবেন। আবার হঠাৎ কোনও মিটিংয়ের আয়োজন হলে সেই ভিডিয়ো কলে অংশ নিতেও আপনার কোনও অসুবিধা হবে না (working from home) ।

ঢিলা ট্রাউজার পরতে পারেন

অফিসে যাওয়ার জন্য় বেশ কিছু কুর্তি, টপ, শার্ট নিশ্চয়ই কিনে রাখা আছে। না সেসব পরার কথা বলছি না। জিন্স পরারও কোনও প্রয়োজন নেই। আপনি একটি ঢিলেঢালা ট্রাউজার পরতে পারেন। উপরে একটি পরিষ্কার টি-শার্ট পরতে পারেন। যেটি দেখে ঘরের জামাও মনে হবে না। আবার দেখতেও সুন্দর। এরকম পোশাক পরে কাজ করতে বসতে পারেন আপনি। শর্টসও পরতে পারেন তলায়। ভিডিয়ো কলে আপনার পায়ের অংশ দেখা যাবে না। তাই উপরে কী পরছেন (working from home) সেই বিষয়টি গুরুত্ব পায় বেশি।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

17 Mar 2022

Read More

read more articles like this
good points logo

good points text