logo
Logo
User
home / ফ্যাশন
এই কয়েকটি পোশাক আপনার সংগ্রহে থাকলে যে কেউ আপনার ফ্যাশন সেন্সের প্রশংসা করবেই

এই কয়েকটি পোশাক আপনার সংগ্রহে থাকলে যে কেউ আপনার ফ্যাশন সেন্সের প্রশংসা করবেই

আমাদের সবারই প্রায় এমন ইচ্ছে থাকে যে, এমন পোশাক আমাদের সংগ্রহে থাকবে, যা দেখে সবাই মুগ্ধ হবেন। সবাই কম বেশি ফ্যাশন ট্রেন্ড ফলো করার চেষ্টা করি। ফ্যাশন ব্লগারদের ফলো করি। কোন পোশাক সেই সময়ে ট্রেন্ডিং পোশাক কী, অ্যাকসেসরি নিয়েও জানতে চেষ্টা করি। আপনার মনেও যদি ফ্যাশানিস্তা হয়ে ওঠার ইচ্ছে থাকে, তবে সংগ্রহে কয়েকটি পোশাক থাকতে হবে আপনারও। কয়েকটি পশ্চিমী পোশাকের সন্ধান দেব আজ। যেগুলি আপনার সংগ্রহে থাকলে, অন্য়ান্য় মানুষ আপনাকে দেখে (dresses) ইমপ্রেস্ড হবেনই!

স্প্লিট হেম লেগিংস (dresses)

পুরনো কালো বেসিক কালো লেগিংসকে বিদায় জানান এবং এই স্প্লিট হেম লেগিংস (dresses) বেছে নিন। এটি আপনাকে একটি ক্লাসি লুক দেয়, এবং আপনি যে কোনও টপের সঙ্গেই পরতে পারেন। তার সঙ্গে উপরে চাপিয়ে নিতে পারেন ব্লেজারও।

হোয়াইট জিন্স (dresses)

সাদা রঙটিই এখন ফ্যাশনে ইন। পোশাকে ও অ্য়াকসেসরিজে এই রঙের ব্যবহার হচ্ছে। সাদা জিন্স পরা যায় কি যায় না সেই বিতর্ক এখন শেষ হয়েছে, অবশ্যই পরতে পারেন এই সাদা জিন্স। বেশ ট্রেন্ডিং। তবে সাদা জিন্সের সঙ্গে অবশ্যই রঙিন টপ পরতে পারেন। বেশি ভাল লাগবে। সাদার সঙ্গে একটু উজ্জ্বল ও গাঢ় রঙ (dresses) পরার চেষ্টা করুন।

স্লাউচি ব্লেজার

স্লাউচি ব্লেজার এখন অবশ্যই ট্রেন্ডিং (dresses) । অন্যান্য ব্লাউজ এবং জ্যাকেট স্টাইলের পরিবর্তে এখন অনেকেই এই পোশাক বেছে নিচ্ছেন। এটি একটি ক্লাসিক ট্রেন্ড যা পরে আপনাকে সুন্দর দেখাতে বাধ্য। আর সবাই আপনার দিকে ফিরে তাকাতে বাধ্য। নানা রকম ভাবে আপনার পোশাকের সঙ্গে মানানসই করে এই ব্লেজার(dresses every woman must have) আপনি পরতে পারেন।

অ্য়াসিমেট্রিক ট্যাঙ্ক টপ

সাধারণ ট্যাঙ্ক টপ অনেকেরই থাকে। এবার সেটা পালটে নিন। বদলে এই অ্যাসিমেট্রিক ট্যাঙ্ক টপ (dresses every woman must have)পরুন। এটি ওয়ান শোল্ডার হয়। আপনি যে কোনও পোশাকের সঙ্গে পরতে পারেন। যেমন স্কার্ট, জিন্স এমনকী শর্টসের সঙ্গেও পরতে পারেন।

ডেনিম মিডি স্কার্ট

আপনার লিস্টে অবশ্যই এই ডেনিম মিডি স্কার্টকে যোগ করবেন। এটি নানা রকম ভাবে পরা যায়। অবশ্যই স্টাইলিশ, এবং আপনার বডিশেপকে কমপ্লিমেন্ট দেয়। এই স্কার্টের দৈর্ঘ্যের জন্য আপনাকে লম্বা দেখাতে পারে, তাই এটি আপনার বাড়তি লাভ। টাইট টপ, অ্য়াসিমেট্রিক ট্যাঙ্ক টপ কিংবা ওভারসাইজড শার্টের সঙ্গে অবশ্যই এটি পরতে পারেন আপনিও। আপনাকে দারুণ দেখাবে। তাহলে আর দেরি কীসের, এইসব পোশাক আজই আপনার কালেকশনে নিয়ে আসুন আর আপনিও হয়ে উঠুন ফ্যাশানিস্তা।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দিমারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

17 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text