home / লাইফস্টাইল
পুজোয় প্রেমিককে পোশাকের বদলে এই উপহারগুলো দিতে পারেন

পুজোয় প্রেমিককে পোশাকের বদলে এই উপহারগুলো দিতে পারেন

পুজোর আর কয়দিন বাকি? সময় কি হিসেব আছে? পুজো মানেই তো উপহার কিনতেই হয়। আত্মীয়, পরিবরা, বন্ধু এমনকী বিশেষ মানুষটির জন্য়েও উপহার কিনতে হয়। তাই না? কিন্তু পুজো উপলক্ষে সব সময় যে আপনাকে পোশাকই উপহার (puja gift ideas) কিনতে হবে তা নয়। পোশাক ছাড়াও অন্যান্য পুজোর উপহার দিতে পারেন। আপনার সঙ্গীকে এবার না হয় পোশাকের বদলে অন্যান্য উপহার দিন। পুজোয় সঙ্গীর জন্য উপহার (puja gift ideas) কী কী কিনতে পারেন পোশাকের পরিবর্তে, তারই বিশেষ কিছু টিপস (puja gift ideas) দিচ্ছি আমরা

পুজোয় পার্টনারকে পোশাকের বদলে এগুলি উপহার (puja gift ideas) দিতে পারেন

বিয়ার্ড সফ্টনার (puja gift ideas) – আনলাইন স্টোর থেকে কিনে ফেলুন দামি কোনও বিয়ার্ড সফ্টনার। আপনার সঙ্গী যদি দাড়ি রাখতে পছন্দ করেন, তাঁর জন্য এটা সেরা উপহার (puja gift ideas) ।

পাওয়ার ব্যাঙ্ক – আজকাল ফোন বিনে দুনিয়া অচল (puja gift ideas) ! তাই পুজোর উপহার (puja gift ideas) হিসেবে পাওয়ার ব্যাঙ্ক দিলে আপনার সঙ্গীর বেশ কাজে আসবে, তা তো বলাই বাহুল্য।

ট্রাভেল ব্যাগ – আপনার সঙ্গী কি খুব ঘুরতে ভালবাসেন? তাহলে তাঁর জন্য ট্রাভেল ব্যাগের চেয়ে সেরা উপহার আর কিছু হয় না। রুকস্যাক বা ট্রলি ব্যাগও দিতে পারেন। দিতে পারেন ইউটিলিটি ব্যাগ (puja gift ideas) অথবা বাইকার্স ব্যাগও।

হেডফোন – বাজেট যদি বেশি হয়, তা হলে সাধারণ হেডফোনের পরিবর্তে নয়েজ ক্যানসেলিং হেডফোনও কিনিতে পারেন। কিনতে পারেন আমাজন ইকো ডটের মতো ওয়্যারলেস স্পিকারও।

ওয়ালেট – কম বেশি প্রায় সব ছেলেই ওয়ালেট ব্যবহার করে থাকেন। তাই পুজোর উপহার হিসেবে এর জুড়ি মেলা ভার। তবে খেয়াল করে এমন ওয়ালেট কিনবেন, যাতে খানদুয়েক কার্ড রাখার জায়গা থাকে (puja gift ideas) । কারণ, আজকাল অনেকই একাধিক ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করে থাকেন।

ঘড়ি – অনেক ছেলেই ঘড়ি পরতে পছন্দ করেন (puja gift ideas) । আপনার সঙ্গীও কি এই দলেই পড়েন? তবে পুজোয় তাঁর জন্য় একটি ঘড়ি কিনে ফেলুন। পছন্দমতো অ্যানালগ বা ডিজিটাল ঘড়ি কিনে ফেললেই কেল্লা ফতে! কিনতে পারেন স্মার্ট ওয়াচও। লেদার ব্যান্ডের নিতে পারেন। সেগুলোই দেখতে বেশি ভাল লাগে। তিনি খুশি হবেন।

ফিটনেস ব্যান্ড – আপনার সঙ্গী কি ফিটনেস ফ্রিক ? মানে রোজ জিমে দুই ঘণ্টা কাটিয়ে না আসতে পারলে তাঁর মন ভাল হয় না? প্রেমিকার থেকেও বেশি গুরুত্ব দেয় জিমকে? তাহলে এইবার তাঁকে একটা দারুণ উপহার দেওয়ার সময় এসেছে। তাঁকে একটি ফিটনেস ব্যান্ড কিনে দিন। বুঝিয়ে দিন, জিমকে গুরুত্ব দিচ্ছ দাও (puja gift ideas) । কিন্তু সময়টা যেন আপনার জন্য়েই বেশি থাকে।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

06 Sep 2021

Read More

read more articles like this
good points logo

good points text