home / ফ্যাশন
দুর্গাপুজো ফ্যাশন অ্যালার্ট: এইসব নাকছাবি আপনার সংগ্রহে রয়েছে তো?

দুর্গাপুজো ফ্যাশন অ্যালার্ট: এইসব নাকছাবি আপনার সংগ্রহে রয়েছে তো?

দুর্গাপুজোয় সাজ হবে সবার থেকে আলাদা, তা না হলে কি আর বাকিরা কেউ ঘুরে তাকাবে? আপনাকে সবার থেকে আলাদা দেখতে লাগতেই হবে। তার জন্য একটু ফ্যাশনের দিকেও নজর দিতে হবে তো। আবার শুধু কয়েকটা ভাল পোশাক কিনলেই কাজ শেষ হয়ে যাবে না। আপনার প্রয়োজন সুন্দর অ্যাকসেসরিও (nose pin fashion) । তা পুজোয় নতুন স্টাইলের নাকছাবি (nose pin fashion) -এর কথা কিছু ভাবছেন না কি? আপনাকে কয়েকটি নাকছাবি ডিজাইন (nose pin fashion) সন্ধান দিচ্ছি আমরা। আপনি শুধু চটপট সেগুলি আপনার সংগ্রহে যোগ করুন।

ফিউশন স্টাইলে সাবেকি নথ (nose pin fashion)

অনিন্দিতার এই সাজটা দেখে বুঝতেই পারছেন সময়ের সঙ্গে সঙ্গে ফ্যাশন স্টেটমেন্টগুলোই কেমন পাল্টে গিয়েছে। এখন একটি নীল রঙের ওয়েস্টার্ন ড্রেসের সঙ্গে অনিন্দিতা এরকম সাবেকি নথ (nose pin fashion) পরেছেন। আর তাঁকে দেখতেও লাগছে খুব সুন্দর। কোনও অনুষ্ঠানে আপনি একটু অন্যরকম সাজতে চাইলে অবশ্যই এরকম পরতে পারেন। তবে অবশ্যই হেয়ারস্টাইল নিয়ে সতর্ক হবেন।

নাকফুল ১ (nose pin fashion)

অক্সিডাইজের এরকম নাকফুল (nose pin fashion) কিনতে পারেন। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতোই স্টাইলিং করুন। দেখতে ভাল লাগবে।

নাকফুল ২

শার্ট পরেছেন?তার সঙ্গে নাকছাবি পরতে পারবেন না, আপনাকে কে বলল? এরকম একটি নাকফুল বেছে নিন। দেখতে ভাল লাগবে।

নাকফুল ৩

শাড়ির সঙ্গে ছোট্ট বসা নাকছাবি পরতে পারেন। খুব ভাল দেখতে লাগবে আপনাকে (nose pin fashion) ।

অক্সিডাইজ বোতাম নাকছাবি (nose pin fashion)

স্বস্তিকার মতো নাকছাবি যে ট্রেন্ডি তা আমরা সবাই জানি। আপনি আপনার কালেকশনেও এরকম একটি নাকছাবি (latest nose pin fashion) রাখুন। ওয়েস্টার্ন ও এথনিক সবকিছুর সঙ্গেই আপনি এটি পরতে পারবেন।

নোজ রিং ক্যাজুয়াল ও অ্যাট্রাক্টিভ

এইরকম নোজ রিং আপনার কালেকশনে রাখতেই পারেন। এরকম ফলস রিংও কিনতে পাওয়া যায়। আপনি এটা অবশ্যই পরতে পারেন। ওয়েস্টার্ন ক্যাজুয়ালের সঙ্গেও যেমন পরতে পারবেন (nose pin fashion) , একইভাবে এথনিক ও ফিউশনের সঙ্গেও দারুণ মানাবে।

অক্সিডাইজ নথ

অক্সিডাইজের ছোট্ট নথ (nose pin fashion) কেমন লাগে আপনার? শাড়ির সঙ্গে এই ধরনের নাকছাবি ট্রাই করতে পারেন। খুব ভাল দেখাবে।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

31 Aug 2021

Read More

read more articles like this
good points logo

good points text