home / নখের যত্ন নেওয়ার টিপস
দুর্গা পুজোয় নখেও আনুন নতুনত্ব, রাঙিয়ে ফেলুন এই নেল পলিশে

দুর্গা পুজোয় নখেও আনুন নতুনত্ব, রাঙিয়ে ফেলুন এই নেল পলিশে

যদিও এই বছরটা অন্য বছরগুলোর তুলনায় এক্কেবারে আলাদা, তবুও কোথাও যেন মনে একটা ক্ষীণ আশার রেখা দেখা যাচ্ছে, কারণ পুজো আসছে। হ্যাঁ, এ’বছর হয়ত সেভাবে ঠাকুর দেখতে বেরনো হবে না বা তবে একটু সাজুগুজু না করলে কি ঠিক ভাল লাগে? পুজোর সময়ে একটা দুটো হলেও জামা-কাপড় তো কিনবেনই, সেই সঙ্গে অল্প কিছু মেকআপের সরঞ্জামও কিনবেন নিশ্চয়ই? মেকআপের সরঞ্জামের মধ্যে সবচেয়ে অবহেলায় পড়ে থাকে যে বস্তুটি, পুজোর ক’দিন কিন্তু তারও কদর বেড়ে যায়। আজ্ঞে হ্যাঁ, একদম ঠিক ধরেছেন, নেল পলিশের (durga puja special 3 best nail polish) কথাই বলছি। আমরা এবার এমন কয়েকটি দারুণ নেল পলিশের হদিশ দিচ্ছি, যাতে শুধু পুজোর সময়েই না, যে-কোনোও সময়ের মন খারাপের মেঘ কেটে যাবে।

লিট নেল এনামেল – বেব

গোলাপির একটি দারুণ শেড বেব।  বাইরে থেকে মিষ্টি ভিতর থেকে দুষ্টু – আপনিও যদি এমনি হন তাহলে এই শেডটি আপনারই জন্য। এল আই টি নেল এনামেল লাগানো খুব সহজ। দেখে নিন কিভাবে লাগাবেন : নখ সুরক্ষিত রাখার জন্য প্রথমেই একটি বেস কোট লাগিয়ে নিন। এবারে আপনার পছন্দমত দু’কোট নেল পেন্ট লাগান। একদম শেষে টপ কোট নেল পলিশ লাগান।

উপকারিতা

  • প্রত্যেক স্ট্রোকে ফ্রেশ ম্যানিকিওর
  • দারুণ টেক্সচার
  • বহুদিন পর্যন্ত টেকসই
  • সুপার সলিড কালার পে-অফ
  • লাগানো সহজ

লিট নেল এনামেল – র‍্যাড

র‍্যাড ক্রিমসন লালের একটি শেড। রেট্রো লুকের জন্য একদম পারফেক্ট! দুর্গা পুজোই না, সারা বছর আপনি এই উজ্জ্বল শেডের নেল পলিশ (durga puja special 3 best nail polish) লাগাতে পারেন। Gloss Seal’R পেটেন্ট করানো প্রযুক্তি যা নিমেষে নখ উজ্জ্বল করে তোলে। উন্নত প্রক্রিয়া আরও ভাল কর্মক্ষমতা নিশ্চিত করে – আরও ভাল আলোকিতত্ব, গভীর রঙ এবং আরও বেশি রিফলেকশন। এছাড়াও অ্যাওয়ার্ড উইনিং এল আই টি নেল এনামেলগুলি এমনভাবে তৈরি যাতে চল্টা না ওঠে না এবং অনেকদিন টেকসই হয়। আপনি যদি আরও অনেক বেশিদিন নখে এই নেল এনামেল রাখতে চান তাহলে প্রথমে বেস কোট ও শেষে টপ কোট লাগাতে ভুলবেন না। MyGlamm-এর এল আই টি কালেকশন একটা রেশ রেখে যায়।

লিট নেল এনামেল – ফোমো

উজ্জ্বল সবুজের একটি নিয়ন শেড ফোমো। এই নেল পেন্টের রংটি শুধুমাত্র তাঁদের জন্য যারা কোনওরকম ডিটেল মিস করেন না। আর এই রংটি কিন্তু অন্যের হিংসের কারণও হতে পারে  

MyGlamm-এর গ্লসি এল আই টি নেল এনামেল (durga puja special 3 best nail polish) অনেক দিন পর্যন্ত নখে টেকসই। সারা রাত মোবাইলে চ্যাট করুন অথবা বয়ফ্রেন্ডের সঙ্গে থাকুন, এটি সব সময়ে আপনার নখে থাকবে। মসৃণ ভেজা ফিনিশ ও উজ্জ্বল নখের জন্য এর থেকে ভাল আর কিছু হতে পারে না। আমরা এমন একটি ফর্মুলা দিয়ে এটি তৈরি করেছি যা দারুণ কালার রিফলেকশন দেয়, ঔজ্জ্বল্য বাড়ায় এবং নখ চকচকে করে তোলে – এবার আপনার নখগুলি ভাল কাজে লাগবে।

সুন্দর গ্লসি রং সব সময়ে আপনার শিল্পে একটা দারুণ মাত্রা যোগ করে, আর আমরা কিন্তু আর্ট হিসেবে নেল আর্টকেও খুব সিরিয়াসলি নিই। কালার ব্লক এফেক্ট তৈরি করার জন্য মাস্কিং টেপ লাগান নখে, আর নিজের শিল্পকলা দেখান।

একটি স্টেনলেস প্লেট ও টুথপিক নিন – যে রংটি পছন্দ তা কিছুটা প্লেটে ঢালুন আর টুথপিকের সাহায্যে নখে লাগান। আপনি চাইলে নানা রং নিয়েও এক্সপেরিমেন্ট করতে পারেন।

যাই করুন, ক্লিয়ার টপ কোট লাগাতে কিন্তু ভুলবেন না।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

05 Oct 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text