Advertisement

ফ্যাশন

পুজো ফ্যাশন : এই কয়েকটি হাতঘড়ি আপনার কালেকশনে থাকতেই হবে!

Indrani BoseIndrani Bose  |  Sep 15, 2021
পুজো ফ্যাশন : এই কয়েকটি হাতঘড়ি আপনার কালেকশনে থাকতেই হবে!

পুজোর সময় পরার জন্য় পোশাক কিনে ফেলেছেন নিশ্চয়ই? কয়েকটি অ্যাকসেসরিও কেনা হয়ে গিয়েছে। কানের দুল ঠিকঠাক পছন্দ হয়েছে নিশ্চয়ই? এইবার অন্যদিকেও একটু মন দিন! হাতঘড়ি কেনার কথা ভাবছেন? পুজোর সময় কয়েকটি ট্রেন্ডিং হাতঘড়ির সন্ধান তো চাই কী বলেন। এছাড়াও অফিস ওয়্যার থেকে কোনও ফেস্টিভ ওয়্যার, বা বিয়েবাড়িতেও হাতঘড়ি পরা যায় (watch collection)। তাই কয়েকটি ঘড়ি (watch collection) আপনার কালেকশনেও থাকা উচিত। এমনিতেই অনেকের হাতঘড়ি পরতে খুবই পছন্দ করেন। তাঁদের জন্য়ই এই বিশেষ আর্টিকেল!

লেদার ব্যান্ডের হাতঘড়ি (watch collection)

যাঁরা হাতঘড়ি পরতে ভালবাসেন তাঁদের প্রত্যেকের কালেকশনেই এই লেদার ব্যান্ডের হাতঘড়ি থাকা প্রয়োজন। অফিস যাওয়ার সময় বা কোনও রকম ইন্ডিয়ান ফর্ম্যাল ওয়্যার পরলে তার সঙ্গে আপনার এই লেদার ব্যান্ড হাতঘড়ি কিন্তু খুব মানাবে। এই লুক যথেষ্ট স্মার্ট ও ক্লাসি (watch collection)

হাতঘড়ি পরতেই হবে!

স্টিল ব্যান্ডের হাতঘড়ি

আপনার কালেকশনে এই স্টিল ব্যান্ডের হাতঘড়ি (watch collection) আছে তো? যদি না থেকে থাকে, তবে আজই আপনার কালেকশনে যোগ করুন এই হাতঘড়ি। আপনি অফিসেও যেমন এই ঘড়ি পরতে পারেন, একইসঙ্গে পরতে পারেন ওয়েস্টার্ন ক্যাজুয়ালের সঙ্গেও। শাড়ির সঙ্গেও এই হাতঘড়ি খুব মানানসই। তাই অবশ্যই স্টিল ব্যান্ডের হাতঘড়ি আপনার কালেকশনে থাকা চাই চাই (watch collection)। ঠোঁটে থাকুক নুড শেড।

স্পোর্ট ওয়াচ

অনেকেই স্পোর্ট ওয়াচ খুবই ভালবাসেন। আপনিও যদি স্পোর্ট ওয়াচ ভালবাসেন, তবে অবশ্য়ই নিতে পারেন। আপনার ওয়েস্টার্ন ক্যাজুয়ালের সঙ্গে খুব মানাবে এই ঘড়ি (watches)।

লাক্সারি ওয়াচ (watch collection)

ফেস্টিভ ওয়্যারের সঙ্গে চোখ বন্ধ করে এই লাক্সারি হাতঘড়ি আপনি পরতে পারেন। তাছাড়া এই শীতে এখন বিয়ের মরশুম। একাধিক অনুষ্ঠান বাড়ির নিমন্ত্রণ নিশ্চয়ই আপনারও আছে। তাই এই লাক্সারি ঘড়ি একটা আপনারও থাকা চাই চাই। একটি দামি ঘড়ি যদি আপনার হাতে থাকে, তবে সবার চোখ কিন্তু আপনার হাতের দিকে যাবেই। আর আপনিও সবার তারিফ শুনতে পাবেন। তখন না হয় মনে মনে আমাদের ধন্যবাদ দেবেন (watch collection)।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!                

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!