Advertisement

Styling

অফিসের ভার্চুয়াল মিটিংয়ের জন্য কয়েকটি সহজ হেয়ার স্টাইলের সন্ধান রইল আপনার জন্য

Indrani BoseIndrani Bose  |  Feb 2, 2021
অফিসের ভার্চুয়াল মিটিংয়ের জন্য কয়েকটি সহজ হেয়ার স্টাইলের সন্ধান রইল আপনার জন্য

Advertisement

সেই যে লকডাউন শুরু হয়েছে, তারপর থেকেই আমাদের জীবনশৈলী হঠাৎই কেমন বদলে গিয়েছে। হয়তো লকডাউন শুরুর কয়েকমাস আগেও ভাবিনি, জীবনশৈলী এভাবেই বদলে যেতে পারে। কিন্তু গিয়েছে! তারপর আনলকের এক এক পর্যায়ে আবার পুরনো ছন্দে ফিরে এসেছি আমরা। অনেকেই অফিস যেতে শুরু করেছেন। আবার সকালে উঠে পুরনো ছন্দে বাড়ির কাজ সেরে অফিসের জন্য তৈরি হয়ে বেরিয়ে পড়ছেন। ট্রেনে বাসে ট্রাভেল করছেন! কিন্তু অনেকেই এখনও বাড়ি থেকেই কাজ করছেন, অর্থাৎ ওয়ার্ক ফ্রম হোম (hairstyles for official virtual meetings)। 

ওয়ার্ক ফ্রম হোমের কোনও নির্দিষ্ট ড্রেস কোড হয় না। তাই প্রতিদিন যতই ভাবি, পরের দিন সুন্দর ভাবে সেজে কাজ করতে বসব কিন্তু তা হয়ে ওঠে না। সেই কোনওমতে কাজ করতে বসে পড়ি। সমস্যা হয় যখন জানতে পারি আর আধ ঘণ্টা পরই একটা মিটিং রয়েছে। এই ভার্চুয়াল মিটিং-এ আবার ক্যামেরা বন্ধ রাখা যাবে না! তখন তাড়াতাড়ি করে তৈরি হয়ে নিতে হয় (hairstyles for official virtual meetings)। 

হেয়ার স্টাইল হোক সহজ ও সুন্দর

কীভাবে চুল বাঁধলে ঠিক দেখাবে এই নিয়েই ভাবতে থাকি (hairstyles for official virtual meetings)। আচ্ছা এই গল্প কি আপনারও চেনা লাগছে? ভার্চুয়াল মিটিংয়ের জন্য কয়েকটি সহজ হেয়ার স্টাইলের সন্ধান দিচ্ছি আমরা। এই সহজ হেয়ারস্টাইল আপনি খুব কম সময়েই করে ফেলতে পারবেন।

পনি টেল

যে কোনও অফিস মিটিংয়ের জন্য কিংবা কোনও ফর্মাল ওয়্যারের সঙ্গে সব থেকে ভাল মানায় এই হেয়ার স্টাইল। আপনি আপনার ভার্চুয়াল মিটিংয়ের জন্য খুব কম সময়েই এই হেয়ার স্টাইল (hairstyles for official virtual meetings)করে নিতে পারবেন। সব চুল ভাল ভাবে আঁচড়ে নিন, তারপর একটা গার্ডার দিয়ে আপনার চুল বেঁধে নিন। সামনে থেকে কয়েকটি চুল আপনি বের করেও রাখতে পারেন। ভাল দেখাবে।

লো পনি টেল

পনি টেলের মতোই একইভাবে আপনি এই চুল বাঁধবেন। তবে হাইটের একটু হের ফের হবে। মাথার মধ্যিখানে সিঁথে করবেন। সেই মতো চুল দুদিকে ভাগ করে নিন। তারপর টেনে নিচুর দিক করে চুল বেঁধে নিন। সামনের দিকে দুধারে চুল বের করে রাখতে পারেন। ভাল দেখাবে। স্ট্রেট চুলে এই ধরনের হেয়ার স্টাইল (hairstyles for official virtual meetings)আরও বেশি মানায়।

খেজুড় বিনুনি

ঠাকুমা ছোটবেলায় আমার চুলে খেজুড় বিনুনি করে দিতেন। তখন আমার মাথায় লম্বা চুল ছিলও বটে। আপনার মাথায় ঘন ও লম্বা চুল হলে আপনি চোখ বন্ধ করে এই খেজুড় বিনুনি (hairstyles for official virtual meetings)করে নিতে পারেন। মিনিট ১৫ সময় আপনার লাগবে।

ফ্রেঞ্চ ব্রেইড বা সাগর বিনুনি

সাগর বিনুনি শব্দটির সঙ্গে কতজন পরিচিত জানি না কিন্তু ফ্রেঞ্চ ব্রেইড শব্দটির সঙ্গে অনেকেই পরিচিত। আর ভার্চুয়াল মিটিংয়ের জন্য এই হেয়ারস্টাইল খুবই মানানসই। ১৫ মিনিট লাগবে এই হেয়ারস্টাইলের (hairstyles for official virtual meetings)জন্য। উপযুক্ত মেকআপ করুন। ঠোঁটে ন্যুড শেড দারুণ মানাবে। 

লো বান

লো বান বা নিচু করে খোঁপা করে নিতে পারেন। এটি আপনার ইন্ডিয়ান ফর্মালের সঙ্গে খুবই মানাবে। আপনাকে দেখতেও ভাল লাগবে।

আপনার ছোট চুল?

ছোট চুল হলে আপনি চুল ছেড়ে রাখতে পারেন। শুধু আপনি সামনের চুল পিছনে টেনে একটা হেয়ার ক্লিপ দিয়ে নিতে পারেন। কয়েকটি হেয়ার স্টাইলের (hairstyles for official virtual meetings)সন্ধান রইল আপনার জন্য।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!