ADVERTISEMENT
home / রিলেশনশিপ
আপনার পছন্দের মানুষের পাঠানো ইমোজিই বলে দেবে সেও আপনাকে পছন্দ করে কিনা!

আপনার পছন্দের মানুষের পাঠানো ইমোজিই বলে দেবে সেও আপনাকে পছন্দ করে কিনা!

সদ্য় কি কারও প্রতি একটু ভাল লাগা তৈরি হয়েছে? তাঁর সঙ্গে হোয়াটসঅ্যাপে বেশ মেসেজ আদান প্রদান চলছে। কিন্তু আপনি বুঝতে পারছেন না, আপনার বিপরীতের মানুষটি আপনাকে পছন্দ করে কি না। তাঁর পাঠানো হোয়াটসঅ্যাপ ইমোটিকন- এর দিকে একটু লক্ষ্য করুন না। কী কী ইমোটিকন তিনি আপনাকে পাঠান। চমকাবেন না। আসলে, এই ভার্চুয়াল দুনিয়ায় মানুষের কথা বলার ভঙ্গি তো দেখা যায় না। তাই ইমোজি দেখেও অনেক কিছু বোঝা যায়। কোনও ছেলে যদি আপনাকে পছন্দ করেন, তাহলে চ্যাটে তিনি কোন কোন ইমোটিকন বেশি ব্যবহার করবেন, তার তালিকা (emoticons guys use) দিলাম আমরা।

অ্য়াঞ্জেল ফেস ইমোজি (emoticons guys use)

তিনি কি অনেক দিন ধরেই ‘ভাল ছেলে’ সাজার চেষ্টা করেই যাচ্ছেন। তার কারণ হয়তো তিনি আপনাকে ইমপ্রেস করতে চান। কারণ, ছেলেরা যাকে পছন্দ করে তার সামনে খারাপ হতে চাইবে না। তার এই অ্যাঞ্জেল ফেস ইমোজি বার বার আপনাকে বুঝিয়ে দেয়, তিনি অ্যাঞ্জেলের মতোই সুইট! এবার আপনার ব্যাপার আপনি বিশ্বাস করবেন কি না।

হাগিং ফেস ইমোজি

যদি তিনি আপনাকে পছন্দ করেন, তাহলে তিনি আপনাকে হাগ করতে বা জড়িয়ে ধরতে চাইবেন। এইটা বুঝতে আর অসুবিধা কোথায়?

রিলিভড ফেস ইমোজি (emoticons guys use)

শুনুন, তিনি ভয় পেয়ে আছেন। তিনি বুঝতে পারছেন না আপনি তাঁকে পছন্দ করেন না কি করেন না। তাই আপনাকে তিনি খুব ঘন ঘনই এই ইমোটিকন (emoticons guys use) পাঠাতে থাকেন। ভাবেন, তিনি আপনার উপর কী প্রভাব তৈরি করেছেন।

ADVERTISEMENT

হার্ট আইড ইমোজি

এই ইমোটিকন যদি তিনি ব্যবহার করে থাকেন, তাহলে আর বুঝতে অসুবিধা কোথায়? আপনার ডিপি হয়তো তাঁর সুন্দর লেগেছে। তিনি প্রশংসা করার সময় এই ইমোজি পাঠিয়ে দিলেন। আপনি এখনও বুঝতে পারছেন না?

হার্ট কিসি ফেস ইমোজি (emoticons guys use)

সত্য়ি বলতে চুমু খাওয়ার সঙ্গে এই ইমোটিকনের (emoticons guys use) খুব বেশি সম্পর্ক নেই। এরকম কাছাকাছি ইমোটিকন আরও বেশ কয়েকটি আছে। কিন্তু তিনি সেগুলো ব্যবহার করেননি। এটিই ব্যবহার করলেন। যার সঙ্গে একটি হৃদয়ও আছে। কেন? কারণ তিনি আপনাকে বোঝাতে চাইছেন, এই সম্পর্ক থেকে তিনি আরও বেশি কিছু আশা করেন।

রেড হার্ট ইমোজি

কোনও ছেলে যদি আপনাকে এই হার্ট ইমোজি (emoticons guys use) পাঠান, তবে তার অর্থ আর কী হতে পারে? হলুদ, নীল হার্ট পাঠাচ্ছেন না। সরাসরি লাল হার্টই তিনি আপনাকে পাঠিয়ে দিলেন। ছেলেটি সত্য়িই আপনার প্রেমে পড়েছে (যদি তিনি আপনার পাশাপাশি অন্য় কাউকে এই হার্ট ইমোটিকন পাঠিয়ে না থাকেন।)

ইমোটিকন ছবি সৌজন্য়- Emojipedia

ADVERTISEMENT

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

20 Jan 2022

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT