Advertisement

Summer

ফ্যাশন অ্যালার্ট: সামার লুকের ইনস্পিরেশন নিতে পারেন মৌনী রায়ের থেকে

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Apr 30, 2021
ফ্যাশন অ্যালার্ট: সামার লুকের ইনস্পিরেশন নিতে পারেন মৌনী রায়ের থেকে

আপনাকে যদি জিজ্ঞেস করা হয়, কোন নায়িকা হল ফ্লেভার অফ দ্য সিজন? আপনি কার নাম নেবেন জানি না, তবে আমি বলব, ফ্লেভার অফ দ্য় সিজন হলেন মৌনী রায় (fashion inspo summer looks by mouni roy)। এর কারণ এটা নয় যে, মৌনী এই বছর ছোট পর্দা থেকে বড় পর্দায় আত্মপ্রকাশ করেছেন। এর আগেও মৌনীর ফ্যাশন সেন্স ছিল প্রশংসা করার মতো। ছিপছিপে বেতের মতো ফিগার আর চিজলড ফেস কাটিং মৌনীর প্লাস পয়েন্ট। তার সঙ্গে যুক্ত হয়েছে তাঁর দুর্দান্ত ফ্যাশন সেন্স।

মৌনীকে মোটামুটি সব পোশাকেই ভাল মানায় (fashion inspo summer looks by mouni roy)। কিন্তু কোন পোশাকের সঙ্গে কীরকম অ্যাকসেসরি পরতে হয় আর কীরকম মেকআপ করতে হয় সেটা তিনি বিলক্ষণ জানেন। এর আগে অনেক ধারাবাহিকে তিনি কাজ করেছেন। কিন্তু ‘নাগিন’ ধারাবাহিক তাঁকে খ্যাতির শিখরে পৌঁছে দেয়। এর পরে তিনি অক্ষয়কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে আত্মপ্রকাশ করেন। ছবিতে মৌনীর অভিনয় প্রশংসা পেয়েছে। আগামী দিনেও আরও ছবিতে তাঁকে আমরা দেখতে পাব। একটা কথা না বলে পারছি না।

মৌনীর ফ্যাশন লুক নিয়ে বারবার এত আলোচনা হয়, তার অন্যতম বড় কারণ হল মৌনীর ব্যক্তিত্ব। প্রয়োজনের চেয়ে বেশি কথা তিনি একদমই বলেন না। শুধু নিজের কাজটা মন দিয়ে করেন। যাঁরা জানেন না, তাঁদের বলে রাখি, মৌনী একজন দক্ষ নৃত্যশিল্পীও। এত গুণ আছে যার, তাঁর কথা আরও বিস্তারিত না বললে কি হয়? আর তাই তো আমরা নিয়ে এসেছি মৌনীর কয়েকটি সামার লুক (fashion inspo summer looks by mouni roy)। এতটাই রিফ্রেশিং সেই লুক যেন মনে হয় হঠাৎ বর্ষার আগমনের বার্তা পেয়ে গেলাম! 

লুক ১: ক্যাসুয়াল টপ ও ট্রাউজার

সকালবেলা কোথাও যাওয়ার থাকলে এই লুক একদম পারফেক্ট। এখানে অবশ্যই নজর কেড়ে নিয়েছে মৌনীর এই ঘন নীল ট্রাউজার। সঙ্গে তাল মিলিয়ে অফ শোলডার ব্ল্যাক টপও দারুণ, তাই না? টপের মধ্যে দড়ির নট থাকায় সেটা আরও বেশি ভাল লাগছে।

লুক ২: প্যাস্টেল শেডের অফ শোল্ডার গাউন

খুব সাধারণ পোশাক আর প্রায় বিনা মেকআপেও যে এত আকর্ষণীয় দেখানো যায়, সেটা মৌনী বারবার প্রমাণ করে দিয়েছেন। যেমন, এই অফ শোলডার গাউন। খুবই সাদামাটা দেখতে। কিন্তু এর হালকা রঙ চোখে আরাম দেয়। আর এমনটাই তো হওয়া উচিত সামার লুক (fashion inspo summer looks by mouni roy)! 

লুক ৩: ক্লাসিক লিটল ব্ল্যাক ড্রেস

লেগি বিউটি বলা যেতে পারে মৌনীকে। আর পায়ের সৌন্দর্য ফুটে উঠেছে এই ব্ল্যাক শর্ট ড্রেসে। পশ্চিমি পোশাক বলেই বেশি মেকআপ করেননি তিনি। চুল খোলা রেখেছেন এবং অবশ্যই তারিফ করার মতো তাঁর কালো পিপ টো হিলস। 

লুক ৪: আরামদায়ক চিকনকারি সালোয়ার-কামিজ

ভারি মিষ্টি সবুজরঙা ঘের দেওয়া সালওয়ার-কামিজ পরেছেন তিনি। সবুজের সঙ্গে সুন্দর সামঞ্জস্য রেখেছে সাদাও। সাদা ঢোলা পায়জামার সঙ্গেই এই কামিজ (fashion inspo summer looks by mouni roy) তিনি পরেছেন। কানের সুন্দর ঝুমকো তারিফ করার মতো। হালকা লিপস্টিক ছাড়া বিশেষ মেকআপ করেননি তিনি।

মূল ছবি – মৌনী রায়

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!