home / ডি আই ওয়াই ফ্যাশন
স্তন ভারী হলে পোশাক বেছে নেওয়ার সময় একটু সতর্ক থাকুন, রইল টিপস

স্তন ভারী হলে পোশাক বেছে নেওয়ার সময় একটু সতর্ক থাকুন, রইল টিপস

আপনার স্তনের আকার ও গঠন যেমনই হোক, আপনার স্তন সুন্দর। কারও স্তনের আকার ছোট হয়, কারও ভারী স্তন হয়। অনেক সময় আমাদের শরীরের গঠনের কথা মাথায় রেখেই পোশাক পরতে হয়। কারণ আমরা সব ধরণের পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করি না। যাঁদের স্তন ভারী, তাঁরা অনেকেই ডিপ নেক পোশাক পরতে চান না। এমন পোশাক পরতে চান না, যাতে তিনি স্বাচ্ছন্দ্যবোধ করবেন না। আসলে পোশাক এমন পরা উচিত, যা পরে আপনার অসুবিধা না হয়। স্তন ভারী হলে(women with big bust) আপনি কী ধরনের পোশাক পরতে পারেন, সেই নিয়ে আপনাকে কয়েকটি ফ্যাশন টিপস দেব আমরা। আপনি সেগুলি মেনে চলতেও পারেন। আবার নিজের স্বাচ্ছন্দ্য অনুযায়ী পোশাকও পরতে পারেন। তা আপনার পছন্দ।

প্রথমেই নজর দিন অন্তর্বাসে(women with big bust)

এক এক ধরনের পোশাকের জন্য এক এক রকম অন্তর্বাস প্রয়োজন হয়। আমাদের সবার জন্যই সঠিক অন্তর্বাস পরা গুরুত্বপূর্ণ। তাই যাঁদের ভারী স্তন, তাঁদের এইদিকে আরও বেশি লক্ষ্য দিতে হয়। আপনার ভারী স্তন হলে অবশ্যই পুশ আপ ব্রা এড়িয়ে চলুন। এমন ব্রা পরুন, যা আপনার স্তনকে সাপোর্ট দিতে পারবে। সম্পূর্ণ কভারেজ দেওয়া ব্রা পরলে বেশি ভাল। ব্লাউজের সঙ্গে নির্দিষ্ট অন্তর্বাস পরুন। শার্টের সঙ্গে এবং কামিজের সঙ্গে সঠিক অন্তর্বাস (women with big bust)পরুন।

পোশাকের মেটেরিয়াল দেখুন

পাতলা গেঞ্জি মেটেরিয়ালের পোশাক পরলে অবশ্যই তার নিচে সঠিক অন্তর্বাস পরুন। শিফনের পোশাক পরলে তার নিচে একটি কাপড় লাগিয়ে নিন। এছাড়াও আপনি সুতি ও অন্যান্য মেটেরিয়ালের পোশাক অবশ্য়ই পরতে পারেন। যে মেটেরিয়ালেরই পোশাক পরুন, সেই মেটেরিয়াল যেন ভাল হয়। ভারী স্তন (women with big bust)নিয়ে যেন আপনার পোশাক আপনার আনকম্ফোর্টের জায়গা না হয়ে ওঠে।

চাপা পোশাক পরবেন না, আবার ঢিলে পোশাকও নয়

ফিটিংস পোশাক ও টাইট পোশাকের মধ্য়ে পার্থক্য আছে। টাইট পোশাক আপনার শরীরে চেপে বসে থাকবে। কিন্তু ফিটিংস পোশাক আপনার ফিগারকে কমপ্লিমেন্ট দেবে। আপনার স্তনের আকার অনুযায়ী বডি হাগিং পোশাক এড়িয়ে যাওয়াই ভাল। ফিটিংস পোশাক যেন আপনার শরীরে টাইট হয়ে চেপে বসে না থাকে। যে পোশাক টাইট হয়ে গিয়েছে, সেইগুলি অল্টার করিয়ে নিন। আমাদের সাজেশন, ভারী স্তন হলে (women with big bust)টাইট পোশাক এড়িয়ে যাওয়াই ভাল। কিন্তু আপনার কম্ফোর্ট সব সময় আপনার কাছে।

হরাইজন্টাল স্ট্রাইপ নয়

হরাইজন্টাল স্ট্রাইপ পরলে ভারী স্তন আরও ভারী মনে হয়। মানে সেরকম দেখায়। আপনি চাইলে হরাইজন্টাল স্ট্রাইপ পরতেই পারেন। কিন্তু আমাদের পরামর্শ, এই ধরনের স্ট্রাইপ এড়িয়ে চলুন।

ক্লিভেজ প্রদর্শনে (women with big bust)স্বাচ্ছন্দ্য নয়?

ভারী স্তন হলে পোশাকের নেক শেপেও(women with big bust) সতর্ক থাকতে হয়। আপনি যদি ক্লিভেজ প্রদর্শনে স্বাচ্ছন্দ্য বোধ না করেন, তবে ডিপ নেক পোশাক এড়িয়ে যাওয়াই ভাল।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

28 Aug 2021

Read More

read more articles like this
good points logo

good points text