Advertisement

ফ্যাশন

২০১৯-এর সেরা ফিঙ্গার ট্যাটু ডিজাইন (top 5 finger tattoos of 2019)

Doyel BanerjeeDoyel Banerjee  |  Feb 19, 2019
২০১৯-এর সেরা ফিঙ্গার ট্যাটু ডিজাইন (top 5 finger tattoos of 2019)

Advertisement

মনে আছে ছোটবেলায় আপনার ছোট্ট নরম আঙুল (finger) হাতের মুঠোয় ধরতেন আপনার বাবা-মা। ছোট্ট ছোট্ট আঙুল (finger) দিয়ে আপনি পিয়ানো বাজাতেন বা গালে আলতো করে আঙুল (finger) ঠুকে গাইতেন “মেঘের কোলে রোদ হেসেছে”। বড় হওয়ার পর সেই আঙুলেই আপনার হবু স্বামী পরিয়ে দিলেন আংটি। যে চাঁপার কলির মতো আঙুলের সাথে জড়িয়ে আপনার এত স্মৃতি আর নস্টালজিয়া, তাকে শুধু আংটি দিয়ে সাজাবেন? নাহ! সেটা বড়ই নাইনসাফি হয়ে যাবে। একটা ছোট্ট ট্যাটু(tattoo) করিয়ে নিন না। স্টাইল বলুন, ফ্যাশন বলুন, স্মৃতি বলুন… আঙুলে একটা কিউট ট্যাটু (tattoo) এই সবটাই।ভাবছেন বলে তো দিলাম ট্যাটু (tattoo) করাতে কিন্তু কীরকম ডিজাইন এখন বাজারে চলছে সেটা তো বললাম না। বলছি, বলছি সব বলছি। আপনাদের জন্যই তো নিয়ে এসেছি ২০১৯-এর সেরা ফিঙ্গার ট্যাটু (tattoo) ডিজাইনবুক। পাতা উল্টে দেখে নিন তাহলে…

#Top Design 5

প্রিয় শব্দ

deesign 5

বেছে নিন আপনার পছন্দের যে কোনও একটা শব্দ। যেমন ধরুন লাভ, পিস, ফরগিভ এই জাতীয়। আর সেটাই আঙুলে ট্যাটু করে নিন। গোটা শব্দ একটা আঙুলে করতে পারেন। আবার যদি শব্দটা পাঁচ অক্ষরের হয় তাহলে একেকটা আঙুলে একেকটা অক্ষর রাখুন।

#Top Design 4

ফুল/ জ্যামিতিক নক্সা

design 2

ছোট্ট একটা ফুল যেমন ধরুন গোলাপ বা পদ্ম বা যে ফুল আপনার পছন্দ, এরকম একটা ফুল আঙুলে এঁকে নিন।  ছোট্ট ফুলের মতোই আপনার আঙুলে শোভিত হতে পারে ছোট্ট কোনও জ্যামিতিক নক্সা। একটি ত্রিকোণ বা একটির মধ্যে আরেকটি ত্রিকোণ বা রম্বাস এই বছরের জনপ্রিয় ডিজাইন।    

#Top Design 3

স্বপ্নের ছোঁয়া

design 3

আপনি নিশ্চয়ই চাইবেন আপনার আঙুলে এমন একটা ট্যাটু থাক যা হবে সবার থেকে আলাদা। কারণ সেটাই তো আপনার স্বপ্ন তাই না? নিজের স্বপ্নকে বাস্তবের রূপ দিন। আঙুলের ট্যাটুতে থাক ছোট্ট একটা তারা বা চাঁদ। আপনিও তো আপনার প্রিয় মানুষটির কাছে আকাশের জ্বলজ্বলে তারা বাঁ উজ্জ্বল চাঁদের মতোই।নিজেকে যদি রানি মনে করেন তাহলে একটা ক্রাউনও করিয়ে নিতে পারেন। যদি আপনি পশুপ্রেমী হন তাহলে আপনার পোষা কুকুর বা বেড়ালের পায়ের ছাপ ট্যাটু করান। এই প ট্যাটুও খুব জনপ্রিয় হয়েছে এবার।  

#Top Design 2

প্রিয় অক্ষর/ লাইন

design 4

যারা শরীরের সব অঙ্গ ছেড়ে আঙুলে ট্যাটু করান বা করতে চান, বোঝাই যায় তারা খুব শৌখিন মানুষ। এটাও বোঝা যায় ট্যাটু বেশি বড় বা জবড়জং হোক তারা সেটা পছন্দ করেন না। সেইকারণেই তারা বেছে নেন এমন ট্যাটু যা আকারে ছোট হলেও আকর্ষণীয়। তার মধ্যে প্রথমেই পড়ে আপনার প্রিয় অক্ষর।সেটা আপনার ভাল/ডাক নামের আদ্যাক্ষর হতে পারে বা প্রিয় কোনও মানুষের নামের আদ্যাক্ষর হতে পারে। তাসের কোনও সিম্বলও ব্যবহার করতে পারেন। আপনার প্রিয় কবিতার লাইন/ কোটস এগুলোও ট্যাটু করতে পারেন।      

#Top Design 1 

হোয়াইট ইঙ্ক ট্যাটু

white ink tattoo

২০১৯ এর সবচেয়ে ফেভারিট আর হট ট্যাটু স্টাইল হল হোয়াইট ইঙ্ক দিয়ে আঁকা ফিঙ্গার ট্যাটু। এমনিতে সারা বিশ্বে কালো রঙ দিয়েই ট্যাটু আঁকা হয় তবে এখন সাদা দিয়ে ট্যাটুর চল শুরু হয়েছে। পছন্দসই যে কোনও ট্যাটু করিয়ে নিন সাদা রঙ দিয়ে আর হয়ে জান সুপার স্টাইলিশ।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!