Advertisement

বিবাহ

দীপিকা-রণভীরের (DeepVeer) মুম্বাই রিসেপশন রূপকথার গল্পের চেয়ে কম কিছু নয়!

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Nov 28, 2018
দীপিকা-রণভীরের  (DeepVeer) মুম্বাই রিসেপশন রূপকথার গল্পের চেয়ে কম কিছু নয়!

deepveer 01 fbদীপিকা (deepika padukon) আর রণভীরের (ranveer singh) বিয়ের ছবি দেখে আমাদের সবারই মাথা ঘুরে গেছে, মনোমুগ্ধকর লেক কোমো, সব্যসাচীর ডিজাইন করা দীপিকার বিয়ের রাজকীয় লেহেঙ্গা, আর নব-দম্পতির চোখ-মুখে ফুটে ওঠা খুশি – কোনটা ছেড়ে কোনটা দেখবো বুঝেই উঠতে পারছিলাম না! আপনার এরকমটাই হয়েছে না? বলুন!

স্বপ্নের মতো মনে হচ্ছিলো সবটা. ইতালিতে বিয়ে সেরে দীপিকা আর রণভীর (DeepVeer) ভারতে ফিরে তাদের প্রথম রিসেপশনের অনুষ্ঠান করে ব্যাঙ্গালোরে, যেখানে দীপিকার পরিবারের সবাই নিমন্ত্রিত ছিলেন.

এবারে তাদের আরেকটি রিসেপশন মুম্বাইতে. আপনি কি দীপিকা আর রণভীরের (DeepVeer) মুম্বাইয়ের রিসেপশনের ছবি দেখেছেন? আর ভিডিও? আমরা আছি তো, আপনাকে সবার আগে এই গর্জিয়াস জুটির ছবি দেখানোর জন্য!

deepveer 01

 
 
 
View this post on Instagram

 
 

A beautiful fairytale

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Nov 28, 2018 at 7:31am PST

 

 

আজ এদের (DeepVeer) দ্বিতীয় রিসেপশন আর ছবিগুলো দেখার পর সত্যিই মনে হচ্ছে যেন বাজিরাও আর মস্তানির রিসেপশন. এতটাই রাজকীয় লাগছে এদের দুজনকে দেখতে. দীপিকা (deepika padukon) আজ আইভরি আর সোনালীতে চিকনকারী শাড়ি পড়েছেন, সাথে আছে আবু জানি- সন্দীপ খোসলার ডিজাইন করা গয়না. এই ডিজাইনার জুটি দীপিকার এই গয়নার কালেকশনের নাম রেখেছন ETHEREAL ROMANCE. রণভীর (ranveer singh) তার এই বড় দিনের জন্য বেছেছেন রোহিত বালের ডিজাইন করা আউটফিট. রাজা-রানীর চেয়ে কম যাচ্ছেন না কিন্তু কেউই!

 
 
 
View this post on Instagram

 
 

#ranveersingh laughs his heart out as he hears the word ‘bhabhiji’

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Nov 28, 2018 at 7:22am PST

একবার রণভীরের মা কে দেখুন!

 
 
 
View this post on Instagram

 
 

#ranveersingh momma #beautiful #anjubhavnani at the wedding reception tonight #pictureperfect #manavmanglani #deepveerkishaadi @manav.manglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on Nov 28, 2018 at 6:45am PST

অনুষ্ঠান সবে আরম্ভ হয়েছে. আরো আপডেটের জন্য POPxo-তে থাকুন! কারণ, সবার আগে আমরাই আপনাকে সব খবর জানাবো.
“দীপভীর” (DeepVeer) কে আমাদের তরফ থেকে অনেক ভালোবাসা আর নুতন জীবনের জন্য অনেক অনেক শুভেচ্ছে! তোমরা সত্যিই আমাদেরকে ‘ফিল্মি প্যার”-এ আবার বিশ্বাস করালে!