বিনোদন

IN PICS: শুভশ্রীর ব্যস্ত দিনকাল, দিদি-পোষ্যর জন্মদিন, ‘পরিণীতা’র গান লঞ্চ

Parama SenParama Sen  |  Jul 15, 2019
IN PICS: শুভশ্রীর ব্যস্ত দিনকাল, দিদি-পোষ্যর জন্মদিন, ‘পরিণীতা’র গান লঞ্চ

বিয়ের পর থেকেই আর নিঃশ্বাস ফেলার সময় পাচ্ছেন না শুভশ্রী (Subhashree)। রোজ কিছু না-কিছু লেগেই থাকে! এমনিতেই তিনি সেলেব্রিটি, তারপর তাঁর বরও সেলেব্রিটি, ফলে শ্বশুড়বাড়ি আর বাপের বাড়ি প্লাস কাজের জায়গা. দুদিক সামলেসুমলে নিঃশ্বাস ফেলার কি আর সময় থাকে! কিন্তু তবুও হাসিমুখে স-অ-ব সামলাচ্ছেন। তা সে, শুটিং থেকে শুরু করে ফোটোশুট, বরের ছবির প্রোমোশন থেকে শুরু করে রথযাত্রায় জগন্নাথ দোলানো, দিদির জন্মদিন (birthday) সেলিব্রেট করা থেকে শুরু করে পোষ্য জিলাটোর জন্মদিনে কেক কাটা, স-অ-ব!

ও মা, হাসছেন যে বড়! এই তো কদিন আগে নতুন হেয়ারকাট করে সকলকে চমকে দিয়ে ছবি দিলেন নিজের ইনস্টাগ্রামে। সকলে যে খুব তারিফ করেছেন, তা নয়! অবশ্য সে নিন্দুকেরা সবকিছুতেই বাঁকা কথা বলে থাকেন! তাঁদের স্বভাবই ওরকম! তাঁরা তো এসবও বলেছেন যে, নুসরতের বিয়েতে নেমন্তন্ন পেয়েও রাজ-শুভশ্রী কেন গেলেন না, তা নাকি নুসরতের বেস্ট ফ্রেন্ড মিমি সেখানে অতিথি আপ্যায়নের দায়িত্বে ছিলেন বলে! মিমির সঙ্গে যে শুভশ্রী-রাজের (Raj Chakraborty) একটুও বনে না। পুরনো প্রেমিকার সামনে নতুন স্ত্রীকে নিয়ে যেতে রাজ পারেননি। তাই অনুপস্থিত ছিলেন। অবশ্য তাঁদের শিবির থেকে এই অভিযোগের কড়া করে উত্তরও দেওয়া হয়েছে। রাজ-শুভশ্রীর শুভানুধ্যায়ীরা বলেছেন যে, সেদিন দুজনে সকাল থেকে এমন ধুমধাম করে রথ টানা শুরু করেছিলেন যে, তাতেই ক্লান্ত হয়ে রাতের পার্টিতে যেতে পারেননি! কিন্তু ওইটুকু পুঁচকি রথা বাড়ির সামনে টেনে এমন কী ক্লান্তি, তা নিয়ে অন্যরা মুখে আঁচল চাপা দিয়ে ভারী হেসেছেন! 

যাক গে, কথা হচ্ছিল শুভশ্রীর ব্যস্ততা নিয়ে। তা শুভশ্রী সত্যিই ভারী ব্যস্ত। তাঁর প্রথম সিরিয়াস ছবি ‘পরিণীতা’ (Parineeta) মুক্তি পাচ্ছে সামনের মাসে। সদ্য হয়ে গেল তার মিউজিক লঞ্চ। বিয়ের পর স্বামীর পরিচালনায় এটিই শুভশ্রীর প্রথম ছবি। তা ছাড়া যাঁরা বলেন শুভশ্রী নাকি শুধুই সাজানো-গোছানো ফুলদানি, একটুও অভিনয় পারেন না, তাঁদের মুখে তিনি ঝামা ঘযে দেওয়ার পণ করে এই ছবিতে নাকি এতটাই দুর্দান্ত অভিনয় করেছেন যে, রাজ পর্যন্ত চমকে গিয়েছেন! ছবিতে তাঁর বিপরীতে আছেন ডাকসাইটে অভিনেতা ঋত্বিক। সুতরাং একটুও টাইমিংয়ে গন্ডগোলও ইয়া ব্বড় হয়ে চোখে পড়বে! অবশ্য লঞ্চে এসে ঋত্বিক তাঁর নতুন কো-স্টারের ভূয়সী প্রশংসা করেছেন! কিন্তু নিন্দুকে বলেছে, কো-স্টার যদি পরিচালক-প্রযোজকের বউ হয়, তা হলে সে পাতে দেওয়ার মতো না হলেও তাঁকে সুচিত্রা সেনসম বলতেই হয়!

তার আগে আবার শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে কলকাতার এক পাঁচতারা হোটেলে পার্টি করলেন তাঁরা, সপরিবারে। রাজ-শুভশ্রী-দেবশ্রী ছাড়াও সেখানে উপস্থিত ছিল শুভশ্রীর দিদির ছেলে অনীশও। সেই সেলিব্রেশনের গুচ্ছ-গুচ্ছ ছবি পোস্ট করেছেন তাঁরা, সোশ্যাল মিডিয়ায়। আবার গতকাল ছিল শুভশ্রীর আদরের পোষ্য জিলাটোর জন্মদিন। সেই উপলক্ষেও আবার সেলিব্রেশন! এই সব সেলিব্রেশনের ছবিই আপনাদের জন্য একসঙ্গে নিয়ে এলাম আমরা। দেখে দু চোখ ভরিয়ে ফেলুন! 

১. পরিণীতার মিউজিক লঞ্চ

পরিণীতার প্রথম গান তোমাকে-র লঞ্চ উপলক্ষে এই ছোট্ট ভিডিয়োটি শেয়ার করেছেন শুভশ্রী।

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ছবির গান লঞ্চ তো হল, এবার দেখে নিন জোড়া জন্মদিন সেলিব্রেশনের কিছু বাছাই করা ছবি। প্রথমে জিলাটো ও পরে দিদি। এই জিলাটোকে শুভশ্রী আবার এতটাই ভালবাসেন যে, তাকে কোলে করে বসেই বিয়ে করেছিলেন, শ্বশুরবাড়ি যাওয়ার সময়ও জিলাটোকে কোলে নিয়ে কাঁদতে-কাঁদতেই গিয়েছিলেন!

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!