Festive

দুর্গাপুজোর বাজার যদি সস্তায় সারতে চান, তা হলে অনলাইন ফ্রিডম সেলে ওত পাতুন!

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Aug 8, 2019
দুর্গাপুজোর বাজার যদি সস্তায় সারতে চান, তা হলে অনলাইন ফ্রিডম সেলে ওত পাতুন!

কেনাকাটা করতে আমরা সবাই বেশ ভালবাসি, একথা অস্বীকার করে তো লাভ নেই! তার উপরে এখন আবার মাসের শুরু, কাজেই পকেটেও এখনই খুব একটা টান পড়েনি। আর সত্যি কথা বলতে কী, অনলাইন শপিং সাইটগুলোতে এত ভাল ভাল ‘সেল’ দিলে কে-ই বা লোভ সামলাতে পারে বলুন দেখি? আজ্ঞে হ্যাঁ, নানা অনলাইন শপিং সাইটে (online sale) শুরু হয়ে গিয়েছে দারুণ-দারুণ সব অফার আর ছাড়। কেন? কারণ সামনেই স্বাধীনতা দিবস এবং সেই উপলক্ষেই এই বিশেষ ছাড়ের আয়োজন। কিন্তু আমরা হলুম গিয়ে বাঙালি। তাই স্বাধীনতা দিবসে কোনওমতে পতাকা তুলে, জাতীয় সঙ্গীতে গলা মিলিয়েই আমরা দৌড় দিই শপিং মল-গড়িয়াহাট-হাতিবাগানের দিকে! সামনে পুজোর ভরা মরসুম, শপিং ঢাকে প্রথম কাঠি এদিনই পড়ে! তবে আমরা বলি কী, এবার প্ল্যানটা একটু পাল্টান। এখন স্বাধীনতা দিবসের বাজার। সব অনলাইন শপিং সাইটেই লোভনীয় সব ডিসকাউন্ট (Freedom sale) দিচ্ছে। পুজোয় যা-যা কিনবেন বলে ভেবেছেন, রাস্তায় পা বাড়ানোর আগে একটু দেখে নিন না, অনলাইনে কেমন দামে পাচ্ছে সেগুলো! এখানে এক ঝলকে দেখে নিন, কোথায়-কোথায় কোন-কোন বিষয়ে কত কত ছাড় রয়েছে!

অ্যামাজন ডট ইন – ফ্রিডম সেল (Freedom Sale at amazon.in)

শাটারস্টক

অ্যামাজন হল ভারতের অন্যতম জনপ্রিয় একটি অনলাইন শপিং সাইট এবং প্রতিদিনই কিছু না কিছু অফার বা ছাড় এখানে চলতেই থাকে। তবে স্বাধীনতা দিবস উপলক্ষে ‘ফ্রিডম সেল’ নামক যে সেলের আয়োজন হয়েছে তা সত্যিই অনবদ্য! ৮ অগস্ট থেকে শুরু হয়েছে এই সেল এবং চলবে ১১ই অগস্ট পর্যন্ত। শুধু ইলেকট্রনিক গ্যাজেটস বা ঘর সাজাবার জিনিসপত্রেই না, পোশাক-পরিচ্ছদ, ফ্যশন অ্যাক্সেসরিজ এবং বিউটি প্রোডাক্টের উপরেও বিশেষ ছাড় রয়েছে। ৫০% থেকে ৮০% পর্যন্ত ছাড় রয়েছে নানা ক্যাটিগরিতে। ল্যাপটপ, ডিজিটাল ক্যামেরা, প্রিন্টার ইত্যাদিতে রয়েছে ৫০% পর্যন্ত ছাড়, আবার অন্যদিকে দৈনন্দিন ব্যবহারের জিনিসপত্রে রয়েছে ৭০% ছাড়। নারী-পুরুষ এবং বাচ্চাদের পোশাকের উপরে তো ৮০% পর্যন্ত ছাড় চলছে!

বিশদে জানতে এখানে ক্লিক করুন। 

মিন্ত্রা ডট কম – রাইট টু ফ্যাশন সেল (Right to Fashion Sale at myntra.com)

শাটারস্টক

ফ্যশন করতে মোটামুটি আমরা সবাই-ই ভালবাসি আর তার উপরে যদি পোশাক-পরিচ্ছদ এবং ফ্যশন অ্যাক্সেসরিজের ক্ষেত্রে ৮০% পর্যন্ত ছাড় পাওয়া যায়, তা হলে তো আর কোনও কথাই নেই! আজ অর্থাৎ ৯ অগস্ট থেকে শুরু করে ১২ অগস্ট পর্যন্ত চলবে এই ধমাকা সেল, যেখানে আপনি আপনার পছন্দমতো যত ইচ্ছে কেনাকাটা করতে পারেন, পকেটে অতিরিক্ত চাপ না ফেলেই! মহিলাদের ফ্যাশন আইটেম-এর নানা ব্র্যান্ডের উপরে রয়েছে ছাড়, এছাড়াও আপনি নানা ‘কুপন কোড’ ব্যবহার করতে পারেন যার ফলে আপনি আরও অতিরিক্ত ৫ থেকে ১৫ শতাংশ ছাড় পেয়ে যেতে পারেন। নাইকি, পুমা, এইচ আর এক্স, লিবাস, ভেরো মোদা – এসব ব্র্যান্ডের প্রোডাক্টে রয়েছে দারুণ ছাড়। এছাড়াও মিন্ত্রা-র ‘হাফ প্রাইস স্টোর’ এবং ‘আন্ডার ৯৯৯ স্টোর’ তো রয়েছেই!

বিশদে জানতে এখানে ক্লিক করুন।

নায়েকা ডট কম – ইন্ডিপেনডেন্স ডে সেল (Independence Day Sale at nyeeka.com)

রূপচর্চার বিভিন্ন প্রোডাক্ট এবং নানা প্রসাধনীর জন্য বিখ্যাত একটি অনলাইন শপিং সাইট হল নাইকা ডট কম। এখানেও নানা প্রসাধনী ব্র্যান্ডের উপরে চলছে নানা অফার এবং ছাড়। ল’রিয়্যাল প্যারিস থেকে শুরু করে বায়োটিক, ল্যাকমে, মেবেলিন নিউ ইয়র্ক, কালারবার, মামা আর্থ, এল এ গার্ল – সব ব্র্যান্ডের উপরেই রয়েছে বিশেষ ছাড়। এছাড়াও নাইকা ফ্যাশন-ও নানা ফ্যাশন ব্র্যান্ডের উপরে প্রায় ৭০% পর্যন্ত ছাড় দিচ্ছে, সবই স্বাধীনতা দিবস উপলক্ষে!

বিশদে জানতে এখানে ক্লিক করুন।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!