Advertisement

রিলেশনশিপ

মাঝেমধ্যেই ছোট খাটো উপহার দিন পার্টনারকে, সম্পর্কও মিষ্টি থাকবে!

Indrani BoseIndrani Bose  |  Mar 16, 2021
মাঝেমধ্যেই ছোট খাটো উপহার দিন পার্টনারকে, সম্পর্কও মিষ্টি থাকবে!

Advertisement

সম্পর্কের কয়েকটি মধুর শর্ত আছে। যেই শর্তগুলো মেনে চললে হয়তো অনেক বড় বড় সমস্যা তৈরি হওয়ার আগেই সব ঠিক হয়ে যায়। আপনার সঙ্গে আপনার বয়ফ্রেন্ড কিংবা বরের সম্পর্কের কথাই বলছি। যদি আপনারা একে অপরের থেকে দূরে থাকেন কিংবা একসঙ্গে থাকেন বা আপনাদের মাঝেমধ্যেই দেখা হয়, সেই সব ক্ষেত্রেই আপনি এই ছোট ছোট কয়েকটি শর্ত মেনে চলতে পারেন। তার মধ্য়েই অন্যতম শর্ত হল কখনও কখনও পার্টনারকে উপহার দেওয়া (gifts can be precious)। 

না প্রতিবারই যে খুব দামী বা অনেক বড় কোনও উপহার দিতে হবে এমনটা কিন্তু নয়। অনেক ছোট ছোট উপহারও আপনার পার্টনারের খুবই ভাল লাগতে পারে। বিশেষ করে আপনার পার্টনার ও আপনি যদি দূরে থাকেন, তবে আপনার পাঠানো এই উপহার তাঁর কাছে বার্তা পৌঁছে দিতে পারে। আপনার পার্টনারকে মাঝেমধ্যেই উপহার পাঠান (gifts can be precious), তাঁরও ভাল লাগবে।

বিশেষ দিনে উপহার দেবেন

সম্পর্কে উপহার দেওয়ার সময় একটু সতর্ক থাকলে ভাল হয়। যদি বিশেষ কোনও দিন হয়, যেমন জন্মদিন বা বার্ষিকী তাহলে সেই অনুযায়ী উপহার বেছে নিন। বর্ষপূর্তির দিন হলে আপনাদের সম্পর্কের বিশেষ মুহূর্ত কোলাজ করে তাঁকে উপহার দিতে পারেন। তাঁর পছন্দ হবে। জন্মদিনে নতুন পোশাক উপহার দিতে পারেন। কিংবা তাঁর প্রয়োজনীয় কোনও জিনিসও উপহার দিতে পারেন। তাঁর পছন্দ হবে।

অভিমানের পর উপহার দিতে পারেন

সব সম্পর্কেই ঝগড়া হয়। যাঁরা বলে আমাদের মধ্যে ঝগড়া হয় না, তাঁরা নয় মিথ্যা কথা বলেন আর নাহলে ঝগড়ার কথা বাইরে বলতে চান না। আপনাদের দুজনের মধ্যেও নিশ্চয়ই ঝগড়া হয়। এক মান অভিমান পর্ব চলে। নয় সে অভিমান করে আর নাহলে আপনি করেন। আপনার পার্টনার অভিমান করলে তাঁকে না জানিয়েই তাঁর সঙ্গে দেখা করতে চলে যান। সঙ্গে একটা ছোট্ট উপহার নিয়ে যেতে পারেন। ফুল কিংবা চকোলেটের মতো উপহারও (gifts can be precious)দিতে পারেন। যদি আপনারা এক বাড়িতেই থাকেন, তবে তিনি অফিস থেকে ফেরার পর ডিনার টেবিলে মন পছন্দের রান্না করে রাখুন। বাজিয়ে দিন পছন্দের গান। সব সময় যে উপহার কেনাই হতে হবে তা নয়। আপনার হাতের রান্নাও আপনাদের সেই মুহূর্তকে বিশেষ করে তুলতে পারে।

দূরত্ব তো কী? উপহার পাঠিয়ে দিন

আপনি ও আপনার পার্টনার এক শহরে থাকেন না। কাজের সূত্রে বা অন্য কোনও কারণে আলাদা শহরে থাকেন। তাই জন্য দেখা হওয়াও অনেক কম হয়ে গিয়েছে এখন। আপনি তাঁর কাছে থাকতে পারেন না। কিন্তু তাঁর জন্য উপহার পাঠাতে পারেন। মাঝেমধ্যে ছোট কোনও উপহার পাঠালেন। সঙ্গে লিখে দিলেন ভালবাসার বার্তা, তিনি খুবই খুশি হবেন। আপনার কাছেও ফিরতে পারে এরকমই উপহার (gifts can be precious)।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!