home / চুলের যত্ন নিয়ে নানা টিপস
পুজো শপিং: পুজোয় সুন্দর চুলের জন্য কয়েকটি হেয়ার সিরামের সন্ধান

পুজো শপিং: পুজোয় সুন্দর চুলের জন্য কয়েকটি হেয়ার সিরামের সন্ধান

পুজোয় সারাদিন ঘুরবেন, আনন্দ করবেন। এই সময় চুলের বাড়তি যত্ন নেওয়ার সময় কোথায় বলুন দেখি। কিন্তু আপনাদের তো একটু সতর্ক হতেই হবে। নাহলে পুজোর পর চুলের যে অবস্থা হবে, তাকে সামাল দেবেন কীভাবে। ধুলোয় ও দূষণে চুল আরও খারাপ হয়ে যায়। এই সময় আপনি ব্যবহার করতে পারেন হেয়ার সিরাম (hair serums) । আপনার চুলের রুক্ষ ভাব ঠিক করে আপনার চুলকে করে তোলে জেল্লাদার। দেশেই পাবেন এমন কয়েকটি হেয়ার সিরামের পরামর্শ (hair serums) দেব আমরা।

কয়েকটি হেয়ার সিরামের (hair serums) সন্ধান

ডাভ নরিশিং অয়েল কেয়ার হেয়ার থেরাপি

ডাভের এই হেয়ার সিরামের দাম সামান্য বেশি। কিন্তু আপনার বাজেটে যদি পোষায় তবে আপনি অবশ্যই এই হেয়ার সিরাম ব্যবহার করতে পারেন। আপনি যদি এই সিরাম লাগিয়ে বাইরে বের হন, তবে সূর্যরশ্মি থেকে আপনার চুলকে রক্ষা করে এই হেয়ার সিরাম। এর মধ্যে রয়েছে নারকেল তেলের গুণ। একইসঙ্গে এর মধ্যে রয়েছে সূর্যমুখী ও আমন্ড অয়েলের গুণও। যা চুলের জন্য় খুবই ভাল। তাই এই হেয়ার সিরাম (hair serums)ব্যবহার করলে কোনওভাবেই আপনার চুল রুক্ষ হওয়ার সম্ভাবনা নেই।

চুল থাকবে সুন্দর

মাইগ্ল্যাম সুপার ফুডস হেয়ার সিরাম

এই হেয়ার সিরামটি (hair serums) আপনি ব্যবহার করতে পারেন। এতে পাবেন পিঁয়াজের গুণ। আপনার চুলকে রাখবে কোমল ও জেল্লাদার।

স্ট্রিক্স প্রফেশনাল গ্লস হেয়ার সিরাম (hair serums)

চুলকে জেল্লাদার, নরম এবং নন-ফ্রিজি রাখার জন্য এই স্ট্রিক্স সিরামের জুড়ি মেলা ভার। চুল অল্প ভিজে থাকার সময় এই হেয়ার সিরাম চুলে লাগিয়ে নেবেন। এতে আছে ভিটামিন ই যা আপনার চুলকে (hair serums for dry frizzy hair)পুষ্টি জোগাবে। চুল ভাল রাখবে। এমনকী চুল রুক্ষও হবে না।

লিভন শেক অ্যান্ড স্প্রে

লিভন শেক অ্যান্ড স্প্রে আপনার পরম বন্ধু, এই কথা জানবেন। তার প্রথম কারণ এটি পকেট ফ্রেন্ডলি। তাই আপনার বাজেটের মধ্যেই আপনি এটি কিনতে পারেন। শুধু ব্যবহারের আগে একবার ঝাঁকিয়ে নেবেন বোতলটা। তারপর চুলে স্প্রে করে নিন। তারপর চুলটা একবার আঁচড়ে নিন। আপনার ব্যাড হেয়ার ডে-ও গুড হেয়ার ডে হয়ে উঠতে পারে।

ম্যাট্রিক্স ডিপ স্মুদনিং (hair serums)

ম্যাট্রিক্স স্মুদিং হেয়ার সিরাম আপনার চুলে আনে জেল্লা। এটি হালকা এবং নন-স্টিকি। তাই আপনার চুল চ্যাটচ্যাটও করে না। এর মধ্যে বেশিরভাগই প্রাকৃতিক উপাদান। তাই আপনার চুলের বাড়তি কোনও ক্ষতি হয় না (hair serums) । আপনার চুলকে ঘনও দেখায়। ব্লো ড্রাই করার আগেও আপনি এই সিরাম চুলে ব্যবহার করতে পারেন।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

04 Oct 2021

Read More

read more articles like this
good points logo

good points text