home / Party
চুল এভাবে বাঁধলে আপনার মুখ অনেকটা রোগা দেখাবে

চুল এভাবে বাঁধলে আপনার মুখ অনেকটা রোগা দেখাবে

তৃণা ইদানিং বন্ধুদের সাথে বেড়াতে যেতে চায়না কারণ বেড়াতে গেলেই বন্ধুরা সেলফি তুলবে, পোজ দিয়ে ছবি তুলবে আর সেই ছবিতে ওর মুখটা গোলগাল আর বড় আসবে। নিজের এই গোল আর ভরাট গালের জন্য ছোটবেলায় ওর খুব মজা হত, সবাই আদর করত কিন্তু এখন মোটেই ভাললাগে না। বিভিন্ন মুখের এক্সারসাইজ করে চলেছে তৃণা কিন্তু তার ফলাফল আসতে দেরি আছে তাই ততদিন সে ঘুরতেই যাবে না ভেবে নিয়েছে। (hairstyle for slim face girl)

তৃণার এই সমস্যা অনেকেরই সমস্যা কিন্তু তার জন্য বাইরে বেড়নো, আড্ডা মারা বন্ধ থাকবে নাকি! মোটেই না। বরং চুলের স্টাইল একটু পাল্টালেই মুখ স্লিম দেখাবে জানেন কি? সেটাই শিখে নিন চটপট।

লেয়ার চুল

লেয়ার চুল সবসময় গোল মুখের সাথে মানিয়ে যায়

আপনার যদি লম্বা চুল হয় তাহলে চোখ বন্ধ করে চুলে লেয়ার কেটে নিন কোনও ভাল জায়গা থেকে। তারপর মাঝখানে সিঁথি করে দুদিকে লেয়ার করা চুল খুলে ভাল করে আঁচড়ে বেড়িয়ে পড়ুন। লেয়ারের নিচে আপনার মুখ অনেকটাই ঢাকা থাকবে ফলে রোগা দেখাবে মুখ। (hairstyle for slim face girl)

বব কাট

যাদের মুখ গোল এবং ভরাট আর যারা চুল ছোটই রাখতে চান, তাদের জন্য বব কাট হল সেরা অপশন। আপনার হেয়ার স্টাইলিশকে বলবেন থুতনি অব্দি যেন বব কাটটা কাটে। এতে আপনার জ লাইনের ওপর ফোকাস থাকবে, জ লাইনকে অনেকটা শার্প লাগবে। (hairstyle for slim face girl)

উঁচু করে খোঁপা

দীপিকা

সবসময় তো লেয়ার চুল খুলে রাখা যায় না তাই যে চুলের স্টাইল কখনও পুরনো হবে না সেটি অ্যাপ্লাই করে ফেলুন। চুল সব একদম তুলে উঁচু করে খোঁপা বেঁধে নিন এতে মুখের গঠন লম্বাটে লাগে এবং দেখতেও দারুণ লাগে।

সাইড বিনুনি

সোনাক্ষী সিনহা

যে কোনও একদিকে সাইড করে বিনুনি করলে সবসময় মুখ রোগা লাগে। সাথে আপনি কয়েকটি চুল দুদিক দিয়ে খুলেও রাখলেন এলোমেলো ভাবে। আসলে সাইড বিনুনি করলে বাকিদের ফোকাস আপনার চোখের দিকে বেশি থাকবে মুখের পরিবর্তে। (hairstyle for slim face girl)

এলোমেলো পনিটেল

এই স্টাইল এখন খুব ট্রেন্ডি

যদি আপনি পনিটেল করতেই সবসময় ভালবাসেন তাহলে পরিপাটি টানটান করে সেটি করবেন না। একদম এলোমেলো ভাবে পনিটেল করুন। কিছু চুল খোলা থাক বরং তাতে মুখ সরু দেখাবে। ইদানিং এই মেসি হেয়ারস্টাইল নতুন ট্রেন্ডও।

 POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

05 Aug 2022

Read More

read more articles like this
good points logo

good points text