Advertisement

বিবাহ

কেমন হল ভিকি-ক্যাটরিনার গায়ে হলুদের অনুষ্ঠান?

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Dec 11, 2021
কেমন হল ভিকি-ক্যাটরিনার গায়ে হলুদের অনুষ্ঠান?

Advertisement

ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলকে নিয়ে বেশ কিছুদিন ধরেই চর্চা চলছে। বেশ কিছুদিন বলতে আমরা অবশ্য বছর দুয়েকের কথা বলছি। যদিও তাঁরা কোনও দিন তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তবে দু’দিন আগেই রাজস্থানের বারওয়াড়াতে পরিবার ও খুব কাছের কিছু মানুষের উপস্থিতিতে নিজেদের চার হাত এক করেন #VicKat। সোশ্যাল মিডিয়া জুড়ে যদিও কানাঘুষো চলছিল যে ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতদের নানা হাই-সিকিউরিটির মধ্য দিয়ে পৌঁছতে হবে। বিয়ের অনুষ্ঠানে মোবাইল ফোন নিয়েও ঢোকা যাবে না বলে শোনা গিয়েছিল। (haldi ceremony pictures of vicky kaushal katrina kaif)

তবে কী বলুন তো, সেলিব্রিটির বিয়ে নিয়ে আমরা সব্বাই মাতামাতি করি আর কখন ছবি দেখব বা ভিডিও-র একটা ছোট্ট ক্লিপ দেখতে পাবো, সেজন্য হা-পিত্যেস করে বসে থাকি। চিন্তা নেই, ছবি আছে আমাদের কাছেও। আর আমরা বিশ্বাস করি, আনন্দ ভাগ করে নিলে তা দ্বিগুন হয়। কাজেই, আপনাদের সঙ্গেও ভিকি-ক্যাটরিনার গায়ে হলুদের ছবি শেয়ার করব এবার। বিয়ের ছবি তো এতক্ষনে দেখেই নিয়েছেন নিশ্চয়ই!

গায়ে হলুদে কী কী হল

ভিকি আর ক্যাটরিনার সম্পর্ক নিয়ে বছর দুয়েক ধরে অনেক কথাই শোনা যাচ্ছিল। নানা অ্যাওয়ার্ড ফাংশনে দু’জনকে এক সঙ্গে দেখা গেলেও ভিকি বা ক্যাটরিনা কোনও দিনই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। গত ৯ই ডিসেম্বর সিক্স সেনসের ফোরটে রাজকীয়ভাবে বিয়ে সারেন  #VicKat। বিয়ের পর নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবিও শেয়ার করেন। সে ছবি আপনারা সবাই দেখে ফেলেছেন। আজ সকালেই তাঁরা তাঁদের গায়ে হলুদের অনুষ্ঠানের ছবিও শেয়ার করেছেন। (haldi ceremony pictures of vicky kaushal katrina kaif)





রাজকীয়ভাবে সম্পন্ন হয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান। পুষ্পবৃষ্টির মাধ্যমে আশীর্বাদ করা হয়েছে নব-দম্পতিকে। পুরাকালে এভাবেই স্বর্গ থেকে দেবতারা আশীর্বাদ করতেন সদ্য বিবাহিত জুটিদের। তবে হলুদ রঙের পোশাক তাঁরা কেউই পরেননি। পরেছেন সাদা পোশাক।
ক্যাটরিনা সাদা-কপার লেহঙ্গা-চোলি পরেছিলেন গায়ে হলুদের অনুষ্ঠানে। সঙ্গে ছিল মুক্তোর ঝুমকো আর হাতে ছিল ফুলের বালা। অন্যদিকে ভিকি পরেছিলেন সাদা পাঞ্জাবি-পায়জামা আর গলায় ছিল রানী উত্তরীয়। পরিবারের লোকজনও মাস্টারড ইয়েলো আর সাদা পোশাকই পরেছিলেন। (haldi ceremony pictures of vicky kaushal katrina kaif)

গায়ে হলুদের অনুষ্ঠানের ডেকরেশন দেখে আমরা সত্যিই মুগ্ধ। ব্যাকড্রপ হিসেবে ফ্লাওআর কারটন সত্যিই দেখার মত ছিল। ভিকি-ক্যাটরিনাকে আমাদের সবার তরফ থেকে জীবনের নতুন অধ্যায় শুরু করার জন্য অনেক শুভেচ্ছা আর অভিনন্দন। আশা করি, বিয়ের অনুষ্ঠানের আরও অনেক ছবি শিগগিরই দেখতে পাবো

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!