Advertisement

Love

বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ হয়েছে? না কেঁদে এই ‘থোঁতা মুখ ভোঁতা’ করা মেসেজগুলো পাঠিয়ে দিন

Doyel BanerjeeDoyel Banerjee  |  Jun 16, 2019
বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ হয়েছে? না কেঁদে এই ‘থোঁতা মুখ ভোঁতা’ করা মেসেজগুলো পাঠিয়ে দিন

Advertisement

আজকাল সম্পর্ক হয়েছে কাচের বাসনের মতো। একটুখানি টোকা লাগল আর ঝনাত করে ভেঙে গেল। হ্যাঁ, তাঁর মধ্যেও যে দু-চারটে ব্যতিক্রম থাকে না তা নয়। কিন্তু আজকাল সবার বড় ইগোর বহর। তবে আজ আমরা সম্পর্কের নানা অলিগলি নিয়ে আপনাদের কোনও জ্ঞান দিতে আসিনি। বরং এটাই বলতে এসেছি, একটা সম্পর্ক ভেঙে যাওয়া মানে জীবন শেষ হয়ে যাওয়া নয়। আর তাঁর জন্য কান্নাকাটি না করে একটু অন্যভাবে বিষয়টা দেখুন। এতদিন তো বয়ফ্রেন্ডকে (boyfriend) কুচিপুচি গুলুগুলু বলে অনেক ন্যাকামি করেছেন। এখন সম্পক্ক শেষ (ex)! আর তার জন্য যদি প্রেমিকই দায়ী থাকে এবং এই সম্পর্ক ভাঙার পিছনে মানে ব্রেকআপ হওয়ার জন্য যদি যুক্তি সঙ্গত কারণ না থাকে, তবে ছেড়ে কথা কইবেন না। দিন পাঠিয়ে এই মিমগুলো (memes)।  আপনার এক্স বয়ফ্রেন্ডের জন্য মিম খুঁজে দিলাম আমরা। 

১) এই মিমটা পাঠিয়ে বলুন, এই যে দেখো, তোমার সঙ্গে ব্রেকআপ হওয়ার পর আমায় এখন এরকম দেখতে হয়েছে। এবার কপাল চাপড়াও বসে-বসে। মানে এই যে, তুমি যে এককালে আমায় এত হেলাচ্ছেদ্দা করেছ এবার পস্তাও! আমি এখন সুপার হট সুতলি বম্ব হয়ে গেছি। 

saying images

২) বলি অ্যাদ্দিন হাতে হাত রেখে আপনার সঙ্গে ঘোরা আর পাঁচ টাকার বাদামভাজা খাওয়ানো ছাড়া আর কোন কাজে তিনি এসেছেন শুনি? আর যে হোমেও লাগে না আর যজ্ঞেও লাগে না, তাঁকে পাঠান এইটা…

ranker

৩) হ্যাঁ, একদম তাই। তিনি যদি সম্পর্ক শেষ করে দেওয়ার পরেও ধিনিক-ধিনিক নেচে আপনাকে মেসেজ পাঠিয়েই যান আর বলেন সে-এ-এ-ই পুরনো দিনের কথা ভাব। কত ভাল ছিলাম আমরা, কত কী গুলুপুচু পানা জিনিস করতাম আমরা! তাঁকে বলুন পুরনো ছবি দেখলে আপনার এইটা মনে হয়!

instagram

৪) আহা, আহা, আহা! এর চেয়ে সুখ, শান্তি, আরাম আর কীসে আছেন বলুন দেখি? পথেঘাটে যদি দেখেন আপনার এক্স একজন পাঁশুটেপানা ওয়াই নিয়ে ঘুরছে, একদম ফোঁসফোঁস করে কাঁদবেন না। হাতে ফোন থাকলে পটাং করে এই মিমটা পাঠিয়ে দিন দিকি।

 

instagram

৫) সম্পর্ক ভেঙে গেছে বছরখানেক হয়ে গেছে? আর আপনিও দিব্যি জীবনে এগিয়ে গেছেন আর হাসিখুশি আছেন? তা হলে সমস্যা কোথায়? ও, বুঝতে পেরেছি। পুরনো বয়ফ্রেন্ড এখনও আপনার মায়া কাটিয়ে উঠতে পারেনি আর ক্রমাগত আপনাকে জ্বালিয়ে খাচ্ছে, তাই তো? পাঠিয়ে দিন এই মিম।

meme

 

৬) হ্যাঁ, জ্ঞান ফেরার পর অর্থাৎ অর্থহীন এই সম্পর্কে বেশ কিছুটা সময় নষ্ট করার পর আপনার জ্ঞানচক্ষু খুলে যাবে এবার জীবনটাকে একটু ফানচক্ষু নিয়ে দেখুন আর বয়ফ্রেন্ডকে এই মিমটি পাঠিয়ে দিন।

meme

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!