ADVERTISEMENT
home / বিনোদন
আমি প্রিয়ঙ্কা চোপড়ার মতো হওয়ারই স্বপ্ন দেখি, জানালেন হিনা খান!

আমি প্রিয়ঙ্কা চোপড়ার মতো হওয়ারই স্বপ্ন দেখি, জানালেন হিনা খান!

ওই যে একটা সিনেমা এসেছিল না, ম্যায়ঁ মাধুরী দীক্ষিত বননা চাহতি হুঁ…এটা অনেকটা ওরকম ব্যাপার! এতদিনে আমরা সক্কলে জেনে গিয়েছি যে, কান ফিল্ম ফেস্টিভ্যালে (Cannes Film Festival) এবার ডেবিউ করেছেন হিনা খান (Hina Khan)। ছোট পর্দা থেকে সোজাসুজি কান ফিল্ম ফেস্টিভ্যালে ল্যান্ড করাটা মুখের কথা নয়, আর যিনি সেটা করে দেখিয়েছেন, তাঁকে কুর্নিশ করতেই হয়। তা সে নিন্দুকে যতই বলুক যে, ছবিটা ছোট, কোথায় দেখিয়েছে কেউ জানে না, হিনার চরিত্রটা তো এক্কেবারেই পাতে দেওয়ার মতো নয়…ইত্যাদি ইত্যাদি। মোদ্দা কথা হল, হিনা রেড কার্পেটে হেঁটেছেন এবং বেশ দাপটের সঙ্গেই হেঁটেছেন! তাঁর পোশাকআসাকেরও প্রশংসাই করেছেন ফ্যাশন বোদ্ধারা। বেশ কয়েকটি দিন কানে কাটিয়ে, নিজের ফ্যাশন সেন্স দিয়ে সকলের মন জয় করে, ইন্ডিয়ান প্যাভিলিয়নে বক্তব্য রেখে প্রায় যখন দেশে ফিরি-ফিরি করছেন তিনি, তখনই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের অভিজ্ঞতা নিয়ে একটি ল-ম্বা পোস্ট লিখেছেন হিনা। 

ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম

পুরোটা আমরা পরিনি, বড্ড শক্ত-শক্ত কথা কিনা! তবে পোস্টের ছবিটি হল প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং হিনার একটি সেলফি (Selfie)। কিন্তু পোস্টের শেষে কতগুলি লাইন যোগ করেছেন হিনা, যা পড়ে আমরা এক্কেরে গলে জ-অ-ল হয়ে গিয়েছি! লাইনগুলি এখানে টুকে দিলাম, পড়ে নিন…

…And coming back to @priyankachopra your inclusiveness surpasses my ability of comprehension. Your deliberate attempt to lift up people around you not for their backgrounds but their talent is one of a kind.
You are a walking inspiration!
When a human being is a personification of an idea of self-belief, Grace, humility, substance and greatness, that person can only be you, priyanka Chopra
You are already the best version of my dream self in the future I want and I believe thousands of others like me do too.
This is the Priyanka Chopra who believes in lifting others and growing together🙏 you are a sweetheart

ADVERTISEMENT

কী ভাবছেন, হঠাৎ কেন এত প্রিয়ঙ্কার প্রশংসা তাঁর মুখে? যথেষ্ট কারণও আছে। প্রিয়ঙ্কা এবং নিক জোনাস কানে একটি পার্টি দিয়েছিলেন যেখানে অনেক মান্যগণ্য ব্যক্তির সঙ্গে তাঁরা নেমন্তন্ন করেছিলেন হিনাকেও। এই পার্টিতে সকলে মিলে দেদার মজা করেছেন তাঁরা। হুমা কুরেশি (Huma Qureshi) সেই ছবি পোস্টও করেছিলেন তাঁর ইনস্টা অ্যাকাউন্টে। হিনা এই পার্টির নেমন্তন্ন পেয়ে এতটাই অভিভূত হয়ে গিয়েছেন যে, একখানা সেলফি তুলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, প্রিয়ঙ্কা তাঁকে এত সম্মান দেওয়ায় তিনি গদগদ, তাঁর মতো ছোট পর্দার অভিনেত্রীকে ওই পার্টিতে নেমন্তন্ন করে প্রিয়ঙ্কা নাকি বুঝিয়ে দিয়েছেন যে, তাঁর মন কত্তটা বড়! সাফল্য পেয়েও এখনও পা মাটিতেই রেখেছেন এবং সক্কলকে সম্মান দিতে জানেন তিনি! তাই শেষে হিনা বলেছেন যে, তিনি ঠিক যেরকমটা হওয়ার স্বপ্ন দেখেন, প্রিয়ঙ্কা ঠিক সেরকমটাই! 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

 

19 May 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT