logo
Logo
User
home / বেড়ানো
বিয়ের পর কোথায় যাবেন হানিমুনে? আপনার জন্য়েই রইল কয়েকটি বিশেষ জায়গার হদিশ

বিয়ের পর কোথায় যাবেন হানিমুনে? আপনার জন্য়েই রইল কয়েকটি বিশেষ জায়গার হদিশ

বিয়ে সেরে ফেলেছেন? কিন্তু বিয়ের পর হানিমুনে কোথায় যাবেন, তা কি ঠিক করেছেন? সম্প্রতি অনেকের মধ্যেই বিদেশে হানিমুন করতে যাওয়ার একটি প্রবণতা দেখা যায়। মালদ্বীপ, তাইল্যান্ড বাদ দিলে ভারতেও এমন অনেক স্থান আছে, যা আপনার হানিমুনের জন্য় একদম উপযুক্ত। সেরকমই কয়েকটি জায়গার হদিশ (honeymoon spots) দেব আজ। বিয়ের পর এই জায়গাগুলোয় ঘুরতে যেতে পারেন আপনি…

মেঘালয় (honeymoon spots)

মেঘালয় গেলে মনে হবে সত্যিই আপনি মেঘেদের রূপকথার দেশে এসে পৌঁছেছেন। যাদের পাহাড় অতটাও ভালো লাগে না, কিন্তু গা ছমছমে অ্যাডভেঞ্চার পছন্দ তারা অবশ্যই এই জায়গাটার কথা ভাবতে পারেন। গভীর জঙ্গল (honeymoon spots) আর তার মধ্যে রহস্যময় কতগুলো গুহা। উপরি পাওনা হিসেবে রয়েছে ঝর্ণা।

রূপকুণ্ড, উত্তরাখণ্ড

পাহাড় যাঁদের হাতছানি দেয়, তাঁদের জন্য এই হানিমুন স্পট (honeymoon spot) একদম আদর্শ। আকাশ ছোঁয়া শৃঙ্গ, সবুজ মখমলি ঘাসে ঢাকা বুগিয়াল। আহা, এতো একদম যাকে বলে স্বর্গ। ট্রেকিংও হল আবার রোম্যান্সও হল। এখানে ভালো হোটেল আর হোমস্টের ব্যবস্থাও আছে।

মাইসোর (honeymoon spots)

কর্নাটকের মাইসোরে হয়তো এর আগেও আপনি গেছেন। কিন্তু হানিমুনে তো আর যাননি (honeymoon spots) । প্রশ্ন উঠতেই পারে এখানে যাব কেন? স্কাইডাইভিং যাদের স্বপ্ন তাঁরা এখানে একবার গিয়ে দেখবেন। ভাল না লেগে থাকতেই পারে না।

আন্দামান ও নিকোবর

সমুদ্রের সন্ধান না দিলে কি আর ঘোরা সম্পূর্ণ হয়? তাই আমাদের শেষ গন্তব্য হল আন্দামান নিকোবর। স্কুবা ডাইভিং করুন আর ঝাঁপ দিন গভীর সমুদ্রে। ভয়? উঁহু! চিরজীবনের সঙ্গী আর রঙিন মাছেরা রয়েছে তো আপনার সঙ্গে! আন্দামানের হ্যাভলক দ্বীপে অবস্থিত রাধানগর বিচ সারা বিশ্বের সবথেকে সুন্দর ৭ টি সি বিচের অন্যতম (honeymoon spots) । আর কেন হবে নাই বা বলুন! হালকা হলুদ বালি আর নীল জলকে ঘিরে রয়েছে ঘন সবুজ বনানী, যা এক কথায় অসাধারণ! তবে আরেকটা কারণে রাধানগর বিচে যাওয়া মাস্ট! আর তা হল নীল জলে শরীর ভিজিয়ে এখানকার সূর্যাস্ত দেখার অভিজ্ঞতা সত্যিই না ভোলা স্বপ্নের মতো।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

09 Dec 2021

Read More

read more articles like this
good points logo

good points text