home / চোখের মেকআপ
#POPxoReviews: মরশুমের ট্রেন্ডি শেডের সবগুলো রয়েছে এই মিনি আইশ্যাডো কিটে

#POPxoReviews: মরশুমের ট্রেন্ডি শেডের সবগুলো রয়েছে এই মিনি আইশ্যাডো কিটে

মেনিকিওর থেকে শুরু করে আইলাইনার, ফ্যাশন জুয়েলারি থেকে শুরু করে পোশাক – ২০২১-এর স্টাইল মানেই হল একরাশ রং। মেকআপ ইন্ডাস্ট্রিও এর ব্যতিক্রম নয়। নুড ক্লাসিক কালার হলেও এই বছর বোল্ড এবং প্যাস্টেল শেডই বেশি চলছে। আর এখন প্রায় শীত পড়তে শুরু করে দিয়েছে, সুতরাং মেকআপ থেকে পোশাক – সবেতেই যে রঙের ছোঁয়া থাকবে তা তো বলাই বাহুল্য। আপনিও যদি আমার মত লেটেস্ট বিউটি ট্রেন্ড ফলো করেন তাহলে আপনিও নিশ্চয়ই এতক্ষনে নুড শেডের বদলে বোল্ড আর প্যাস্টেল শেডের লিপস্টিক, আইশ্যাডো প্যালেট আর আইলাইনার কিনে ফেলেছেন বা অন্তত কেনার কথা ভাবছেন।

প্রতিটি বিউটি ব্র্যান্ডই নানা বোল্ড শেডের প্রোডাক্ট লঞ্চ করেছে আর তাতে আমি তো যারপরনাই খুশি হয়েছি, তবে আমি যে ধরণের আইশ্যাডো শেড খুঁজছিলাম, সেরকমটা পাচ্ছিলাম না। আর ঠিক সেই সময়েই, খোঁজ পেলাম POPxo Makeup Collection-এর Hot Mess 4 Eyeshadow Kit-এর।

এই কিট-টা ঠিক কেমন?

POPxo Makeup Collection-এর এই মিনি আইশ্যাডো কিটগুলোর তুলনা নেই। প্রতিটি কিটে রয়েছে চারটি করে দারুন আইশ্যাডো শেড। মোট তিনটে মিনি আইশ্যাডো কিট লঞ্চ করা হয়েছে, আর তার মধ্যে Hot Mess হল সবচেয়ে বেশি কালারফুল – যা এই মরশুমের জন্য একদম পারফেক্ট। মোট চারটে শেড রয়েছে এই আইশ্যাডো প্যালেটে – উজ্জ্বল হলুদ, পপি পিঙ্ক, জেস্টি অরেঞ্জ আর একটা নুড বেস শেড। আর এই কিটের প্যাকেজিং-ও বেশ সুন্দর। মিষ্টি একটা গোলাপি বক্সে ম্যাগনেটিক ফ্লিপ-কভার সহ এই প্যালেটটি ট্র্যাভেল ফ্রেন্ডলিও।

কেন এই কিট-টি এত্ত পছন্দ?

বিউটি ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে যে চারটি রং ছেয়ে রয়েছে – গোলাপি, হলুদ, কমলা আর নুড – এই চারটি শেডই রয়েছে এই প্যালেটে। শুধু রঙের ক্ষেত্রেই নয়, আরও একটি বিষয় রয়েছে যার জন্য আমি এই আইশ্যাডো প্যালেটের প্রেমে পড়ে গিয়েছি – এর দারুন ফর্মুলা। প্রতিটি শেডই ভীষণভাবে পিগমেন্টেড। ফলে লাগে অল্প আর দারুন কভারেজ দেয়। আর এর ফর্মুলা এত ভাল যে খুব সুন্দরভাবে ব্লেন্ড হয়ে যায়।

না, এখানেই শেষ নয়। আরও আছে। যেহেতু এই শেডগুলোর কালার পে অফ খুব ভাল, কাজেই শুধু আইশ্যাডো হিসেবেই না, গ্রাফিক আইলাইনার হিসেবেও আপনি এটি ব্যবহার করতে পারেন। মনে হচ্ছে না ব্যাপারটা স্বপ্নের মত! আর এই কিট-টি পকেটসই-ও বটে। মাত্র ২৯৯ টাকায় আপনি এই দারুন কিট-টি কিনতে পারেন। আপনি দুটি-তিনটি শেড এক সঙ্গে মিশিয়েও নতুন একটা রং তৈরি করে নানা রকম মেকআপ এক্সপেরিমেন্টও করতে পারেন। আর কী চাই?

রেটিং

কালার পে অফ: দশে নয়

প্যাকেজিং: দশে দশ

ফর্মুলা: দশে দশ

কীভাবে ব্যবহার করবেন

আইশ্যাডো হিসেবে: আইশ্যাডো ব্লেন্ডিং ব্রাশে আপনার পছন্দের শেডটি লাগিয়ে নিন। এবার প্যালেটেই ব্রাশটি ঝেড়ে নিন যাতে অতিরিক্ত আইশ্যাডো ঝরে যায়। এতে যখন চোখের উপরে আইশ্যাডো লাগাবেন তখন থুপে থুপে থাকবে না। তারপর চোখের উপরের অংশে আইশ্যাডো লাগিয়ে নিন। আপনি চাইলে অন্যান্য শেড মিশিয়ে নানা স্টাইলিং-ও করতে পারেন।

আইলাইনার হিসেবে: পরিষ্কার আইলাইনার ব্রাশ জল দিয়ে বা মেকআপ সেটিং স্প্রে-র সাহায্যে ভিজিয়ে নিন এবং যে শেডটি গ্রাফিক আইলাইনার হিসেবে লাগাতে চান তার উপরে একবার বুলিয়ে নিন। ব্রাশে যথেষ্ট পরিমানে প্রোডাক্ট নিয়ে সাবধানে চোখের লিড বরাবর আইলাইনার টানুন। আইশ্যাডো প্যালেট তুলে রাখার আগে যেন তা শুকনো হয়ে যায়, সেদিকে খেয়াল রাখবেন।

কিট-টি দেখতে কেমন

10 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text