home / Uncategorized
হাউজ পার্টির আয়োজন করা হচ্ছে? কেমন হবে আপনার সাজ

হাউজ পার্টির আয়োজন করা হচ্ছে? কেমন হবে আপনার সাজ

অগাস্টেই কোভিডের তৃতীয় ঢেউ আসতে পারে। এই আশঙ্কাই রয়েছে বিশেষজ্ঞদের। এই মুহূর্তে তাই যতটা পরিমাণ সতর্ক থাকা দরকার, আমাদের থাকতে হবে। যে কোনও অনুষ্ঠানে লোক সংখ্যা সীমিত রাখার পরামর্শ দেওয়া হয়েছে। রাজ্যের তরফে সেরকম বিধি নিষেধই জারি করা হয়েছে। কিন্তু আমরাও তো এক সময় পার্টি করতাম। সেই সব মুহূর্তগুলো মিস করি খুব। এই মুহূর্তে পরিবারের সদস্যদের সঙ্গে কিংবা কয়েকজন বন্ধু মিলে হাউজ পার্টি করতে পারেন। হাউজ পার্টির পোশাক (house party outfits) কেমন হবে, সেই নিয়ে আপনাকে তাই কয়েকটি টিপস দিই।

রেড ড্রেস (house party outfits)

পার্টির কথা মনে হলে প্রথমেই রেড ড্রেসের কথা মনে পড়ে। আপনার আলমারিতে নিশ্চয়ই একটি লাল ড্রেস তো অবশ্যই আছে। আপনি সেই ড্রেসটা বের করে ফেলুন। কাল সন্ধ্যায় পরে নিন (house party outfits) । আর তার সঙ্গে আপনার পছন্দের হিলস পরতে ভুলবেন না। আপনার হাউজ পার্টির লুক রেডি!

ক্যাজুয়াল বাট হট!

রিপড জিন্স যেমন ক্যাজ়ুয়াল, একইসঙ্গে অ্য়াট্রাক্টিভও। হাউজ পার্টিতে অবশ্য়ই রিপড জিন্স পরতে পারেন। তার সঙ্গে পরে নিন আপনার পছন্দের অফ শোল্ডার টপ। কনভার্স বা বুট পরতে পারেন। দারুণ দেখাবে!

শিমারস!

আপনি শিমার ড্রেস পরতে পারেন বা শিমার টপও পরতে পারেন। লাল বা কালো রঙের হলে বেশি ভাল হয়। যে কোনও পার্টির জন্য শিমারস সবসময়ই ইন! শিমার ড্রেসে আপনিই হয়ে উঠুন হাউজ পার্টির শো-স্টপার!

ভেলভেট ড্রেস

ভেলভেট ড্রেস বাদ যায় কেন বলুন তো? এর থেকে অ্যাট্রাক্টিভ ও সুন্দর আরও কী হতে পারে? তাই চোখ বন্ধ করে হাউজ পার্টির জন্য বেছে নিন একটা সুন্দর ভেলভেট ড্রেস। আপনি গাউনও পরতে পারেন। তার সঙ্গে মানানসই জুতো অবশ্য়ই পরবেন।

রেট্রো! (house party outfits)

আপনার হাউজ পার্টির সাজে রেট্রো ছোঁয়া থাকতে পারে। আপনি বেল বটমস ট্রাই করতে পারেন। ফ্লেয়ারড বা ব্য়াগি ট্রাউজার ট্রাই করতে পারেন। কিংবা পোলকা ডটসও এখন ট্রেন্ডিং। পোলকা ডটস ড্রেস বা স্কার্ট কিংবা টপ পরতে পারেন।

শাড়ি পরতে পারেন

পার্টি মানেই ওয়েস্টার্ন ওয়্যার পরতে হবে। এরকম লিখিত নিয়ম কোথাও নেই। আপনি চাইলে শাড়িও পরতে পারেন। কিন্তু শাড়ি পরুন এরকম, সাবেকি সাজ নয়। আধুনিক ছোঁয়া থাকুক আপনার সাজে। বোল্ড ব্লাউজও ট্রাই করতে পারেন। শাড়ির রঙের সঙ্গে মেকআপ মানানসই হওয়া প্রয়োজন। আর কী চাই? হাউজ পার্টির লুক (house party outfits) তৈরি!

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!            

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

06 Aug 2021

Read More

read more articles like this
good points logo

good points text