logo
Logo
User
home / Jewellery
না হয় নকলই, ফ্যাশনেও যোগ করুন গোলাপ

না হয় নকলই, ফ্যাশনেও যোগ করুন গোলাপ

বাতাসে গুনগুন, এসেছে ফাগুন। তা ফাল্গুন মাস তো অনেকদিন হল শুরু হয়ে গেছে। আর শুরু হয়ে গেছে প্রেমের মাস। আর আজ রোজ ডে দিয়ে হল তার শুভারম্ভ। যারা প্রেম করেন, যারা করেন না এবং যারা করতে চান…রিলেশনশিপ স্টেটাস যাই হোক না কেন, দেখতে সুন্দর তো লাগতেই হবে তাই না? (how to add rose in valentines day fashion)

ওই যে কোন একটা বাংলা ছবির গান ছিল না, “খোঁপার ওই গোলাপ দিয়ে মনটা কেন এত কাছে টানলে!” একটা গোলাপের কি এতটা ক্ষমতা থাকে। নিশ্চয়ই। কারণ পৃথিবীর সবচেয়ে সুন্দর ফুলগুলোর মধ্যে একটা হল এই গোলাপ। আর রোজ ডে-তে আপনাকে সাজিয়ে গুছিয়ে সুন্দর করে তোলার দায়িত্ত্ব নিচ্ছি আমরা। এমনভাবে সাজুন যেন দয়িত আপনাকে দেখে চোখ ফেরাতে না পারেন। আমরা তো এটাই চাই যে রোজ হোক Rose Day আর আপনি হয়ে উঠুন সেরা সুন্দরী

খোঁপায় গোলাপ

ওই যে গানটার কথা আগেই বললাম না, ওটাকে অত হেলাফেলা করবেন না। বাঙালি মেয়েদের পোশাকে শাড়ির তুলনা হয় না। পড়ুন ব্ল্যাক জর্জেট বা ব্ল্যাক নেটের শাড়ি। টেনে একটা খোঁপা করুন আর খোঁপায় গুঁজে দিন তাজা একটা গোলাপ। মেকআপ একদম মিনিমালিস্টিক রাখুন। তাহলে সব কিছু চাপিয়ে প্রাঞ্জল হবে আপনার ওই খোঁপার গোলাপ খানা। (how to add rose in valentines day fashion)

রোজ পেনডেন্ট

থিম যখন রোজ, তখন সাজগোজের মধ্যে গোলাপের ছোঁয়া থাকলে আপনার রোজ ডে সার্থক। গলায় পরুন গোলাপের পেনডেন্ট। যদি সেট হয় তাহলে কানেও দুটো ছোট্ট ছোট্ট গোলাপ ফুটলে ক্ষতি কীসের? বাকি পোশাক সাদামাটা থাকলে সবার চোখ গিয়ে পড়বে আপনার গোলাপ দুল আর হারের দিকে।

রোজ ব্রেসলেট

একটা গল্প শুনেছিলাম অনেক দিন আগে। সত্যি কিনা জানিনা অবশ্য। এক পার্টিতে প্রিন্স দ্বারকানাথ ঠাকুর এলেন। বড় বড় হোমরা চোমরাদের পার্টি। সঙ্গে সাহেবসুবোরাও আছেন। দামী দামী পোশাকের ছটায় ঝলমল করছে পার্টি। দ্বারকানাথ কিন্তু এলেন একদম সাদামাটা ধুতি পাঞ্জাবি আর কাঁধে একটা মামুলি চাপকান ফেলে। একী! প্রিন্সের একী দশা? হঠাৎ অতিথি অভ্যাগতদের চোখ গেল দ্বারকানাথের জুতোর দিকে। সেই জুতোয় ঝলমল করছে আস্ত একটি হীরে! ব্যাস সবার থোঁতা মুখ ভোঁতা হয়ে গেল।

রোজ ডে’র সাজুগুজুর কথা বলতে গিয়ে আচমকা এই গল্পটা বললাম কেন বলুন তো? কারণ আপনিও যদি এরকম কিছু করেন তাহলে দারুণ হবে! না, তাই বলে হীরে বসানো জুতো পরতে বলছিনা। হাতে পরুন গোলাপের ব্রেসলেট। কব্জির কাছে থাকবে একটা গোলাপ আর সেখান থেকে চেন এসে আটকাবে আপনার আঙুলে। আর সেখানে আংটিতেও থাকবে আরও একটি গোলাপের। (how to add rose in valentines day fashion)

রোজ টিয়ারা

যদি সাদা কোনও ড্রেস যেমন হাঁটু পর্যন্ত ঝুলের নেটের পোশাক বা সাদা শিফনের রাফল ড্রেস, তাহলে মাথায় পড়ুন গোলাপের টিয়ারা। সাদা আর লালের যুগলবন্দী সব সময়ই সুন্দর। তাই মাথায় গোলাপ ফুলের টিয়ারাতে আপনাকে একদম স্বপ্নে দেখা রাজকন্যার মতো লাগবে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

03 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text